Gadgets

সিঙ্গার সেলাই মেশিনের দাম ২০২৪ (আজকের দাম)

আপনার অনেকে আছেন যারা বর্তমানে একটি সেলাই মেশিন কেনার কথা ভাবছেন। তবে বর্তমান বাজার অনুযায়ী কোন কোম্পানি থেকে বা কোন ব্র্যান্ড থেকে আপনারা সেলাই মেশিন কিনবেন তা হয়তো অনেকেই চিন্তা করছেন। বাজারে বিভিন্ন রকম সেলাই মেশিন দেখাতে পাওয়া যায়। যেগুলো বিভিন্ন কোম্পানির থেকে তৈরি। তবে এই সমস্ত সেলাই মেশিন গুলোর মধ্যে কোন মেশিনগুলো ভালো এবং কম দামে ভালো মানের সেলাই মেশিন পাওয়া যাবে। তা নিয়ে আমরা অনেকেই অনেক রকম চিন্তাভাবনা করে থাকি। তবে বর্তমানে বাজারে খুবই পরিচিত একটি ব্র্যান্ড হলো সিঙ্গার।

সিঙ্গার কোম্পানি বিভিন্ন রকম ইলেকট্রিক প্রোডাক্ট পাওয়া যায়। যেগুলো অনেক প্রচলিত। তবে তার পাশাপাশি সিংগার কোম্পানি নিয়ে এসেছে বিভিন্ন রকম বা বিভিন্ন মডেলের সেলাই মেশিন। যেগুলো খুবই কম টাকায় উন্নত মানের সেলাই মেশিন ক্রয় করতে পারবেন। যেহেতু আপনারা সেলাই মেশিন কেনার কথা ভাবছেন। সে ক্ষেত্রে আপনাদের প্রত্যেকেরই জানতে হবে সেলাই মেশিনের দাম সম্পর্কে এবং বিশেষভাবে যে একটা বেশিরভাগ ক্ষেত্রেই জানতে হবে সেটা হল সেলাই মেশিনের যে সমস্ত পার্টস পাতি সেগুলো সম্পর্কে। 

কেননা আপনি যদি সেলাই মেশিন সম্পর্কে না জানেন সে ক্ষেত্রে আপনি বিচার করতে পারবেন না কোনটি ভাল এবং কোনটি খারাপ। তাই অবশ্যই আপনাদের ভাল সেলাই মেশিন কিনতে হবে এবং সেলাই মেশিনের সম্পর্কে বিস্তারিতভাবে ধারণা রাখতে হবে। অনেকে আছে যারা নতুন সেলাই কাজ শেখার জন্য একটি সেলাই মেশিন কিনতে চাই। সেক্ষেত্রে তাদের জন্য যেই ক্যাটাগরির সেলাই মেশিন গুলো প্রয়োজন সেগুলো পাবেন সিঙ্গার থেকে। এবং অনেকেরই গার্মেন্টসের দোকান থাকে। এক্ষেত্রে বড় বড় মেশিনের প্রয়োজন হয়ে থাকে। 

তাই সিঙ্গার কোম্পানি থেকে আপনারা বেশ কিছু গার্মেন্টসের মেশিন পাবেন। যেগুলো দিয়ে আপনারা পর্যাপ্ত পরিমাণ কাজ করতে পারবেন। যাতে করে আপনাদের কাজে কোন রকম অসুবিধা হবে না। তাই জেনে নিন সিঙ্গার কোম্পানির বিভিন্ন মডেলের সেলাই মেশিনের দাম।

সিঙ্গার industrial সেলাই মেশিনের দাম:

ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিন গুলো ব্যবহার হয়ে থাকে বিভিন্ন গার্মেন্টস কোম্পানিতে এবং পোশাক কারখানায়। যার কারণে এই সমস্ত সেলাই মেশিনের সাইজটা হয়ে থাকে অনেকটাই বড়। কেননা গার্মেন্টসে অনেক অনেক সেলাই প্রয়োজন হয়। যার কারণে বড় মেশিনের ব্যবহারটা বেশিরভাগ ক্ষেত্রে হয়ে থাকে।

তাই আপনারা যদি ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিনের মধ্যে একটি ভালো সেলাই মেশিন কিনতে চান। সেক্ষেত্রে আপনার জন্য SRSM-SMe-1408 এই মডেলটির সেলাই মেশিন নিতে পারেন। যা আপনার জন্য অনেকটাই ভালো হবে বলে মনে করছি।

আপনারা যে কোন সিঙ্গার কোম্পানি সেলাই মেশিনের শোরুমে গিয়ে এই মেশিনটি 8,990.00 টাকায় কিনতে পারবেন। এত কম টাকায় আপনারা এই মডেলের বা এমন সেলাই মেশিন অন্যান্য কোম্পানি থেকে কখনোই ক্রয় করতে পারবেন না। তাই আপনার জন্যয় এই ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিনটি।

সিঙ্গার ম্যানুয়াল সেলাই মেশিনের দাম:

ম্যানুয়াল সেলাই মেশিন গুলো সাধারণত ব্যবহার হয়ে থাকে বিভিন্ন বাড়িতে। অনেকেই বাড়িতে সেলাই করে থাকে যার কারণে তাদের প্রয়োজন যুক্ত সেলাই মেশিন তাই এই প্যাডেল যুক্ত সেলাই মেশিন গুলোকে ম্যানুয়াল সেলাই মেশিন বলে। এই ম্যানুয়াল সেলাই মেশিন গুলো সচরাচরন অনেক বাড়িতে লক্ষ্য করে থাকি।

তাই আপনারা যদি এই ম্যানুয়াল মেশিনগুলো ৮০০০ থেকে ৯ হাজার টাকার মধ্যে কিনতে যান সে ক্ষেত্রে আপনাদের জন্য SM-15CH1-WT-ST-NEW এই মডেলের ম্যানুয়াল সেলাই মেশিন টি খুবই ভালো হবে বলে মনে করছি। এছাড়াও সিঙ্গারের আরো বেশ কিছু মডেলের সেরা মেশে আছে। যেগুলো প্রায় সবগুলোই অনেক ভাল সেলাই মেশিন।

ইলেকট্রনিক সেলাই মেশিন:

আপনারা খুবই কম টাকায় একটি ইলেকট্রনিক সেলাই মেশিন পাচ্ছেন শুধুমাত্র singer শোরুম থেকে। সিংগার শোরুমে যেই ইলেকট্রনিক সেলাই মেশিনটা আপনারা ৪১২০ টাকায় পাবেন সেই সেলাই মেশিনটির মডেল হল WS AE588. এই সেলাই মেশিনটির বর্তমান প্রাইজ হল ৪১২০ টাকা তবে পরবর্তী সময়ে এর দাম বৃদ্ধি পেতে পারে তাই অবশ্যই আপনারা সিঙ্গার শোরুমে গিয়ে এই সেরা মেয়েটি সম্পর্কে আপডেট মূল্য সম্পর্কে জেনে নেবেন।

আমরা এখানে বেশ কিছু সিংগার সেলাই মেশিনের দাম এবং তার মানি সম্পর্কে আপনাদের জানিয়েছি। তাই আপনাদের সেলাই মেশিন কিনতে গিয়ে কোন রকম বিভ্রান্তিতে পড়তে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close