Gadgets

সুপারস্টার এলইডি লাইটের দাম ২০২৪

বাজারের সুপরিচিত এবং খুবই উপকারী একটি এলইডি লাইট হলো সুপারস্টার। যা হয়তো আমরা প্রত্যেকে খেয়াল করেছি। তবে বাজারে সুপারস্টারের অনেক এলইডি লাইট দেখলেও অনেকেই ব্যবহার করেনি যার কারণে প্রথমবারের মতন হয়তো আপনিও এই সুপারস্টার এলইডি লাইট গুলো কেনার কথা চিন্তা করছেন।

তবে এখন বাজারে অনেক নকল সুপারস্টার লাইট রয়েছে। যা সাধারণত আসল সুপারস্টার লাইট এর মান কমাতে এবং মানুষকে বিভ্রান্তিতে ফেলতেই এই সমস্ত নকল সুপারস্টার লাইট গুলো লক্ষ্য করা যায়।

তাই প্রতিটি মানুষকে সতর্কতার জন্যই আমরা এই আর্টিকেলটি প্রকাশ করেছি। যাতে করে প্রতিটি মানুষই আসল সুপারস্টার লাইট এর সন্ধান পায়। এবং এর দাম সম্পর্কেও জানতে পারে।

তাই আপনি যদি আমাদের এই আর্টিকেল অনুযায়ী সুপারস্টার লাইট এর সম্পর্কে জানতে পারেন। তাহলে পরবর্তীতে আপনাদেরকে নকল সুপারস্টার লাইট গুলো কিনে আর হয়রানিতে পড়তে হবে না।

তাই আসল সুপার স্টার লাইটের দাম সম্পর্কে জানতে কিংবা আসল সুপারস্টার light চিনতে আমাদের এই আর্টিকেলটি করুন।এবং জেনে নিন সুপারস্টার লাইট এর সম্পর্কে বিস্তারিত।

সাধারণত সুপারস্টার একটি কোম্পানির নাম যে কোম্পানিটি তার অন্যান্য পণ্যের পাশাপাশি বিভিন্ন এলইডি লাইট তৈরি করে থাকে। এ সমস্ত এলইডি লাইট গুলো তৈরির পর পরই তা প্রতিটি মানুষের কাছে ব্যাপকভাবে ব্যবহারযোগ্য হয়ে ওঠে।

কেননা সুপারস্টার কোম্পানি তার নিজস্ব চেষ্টাই তৈরি করেছে এই মানসম্মত এলইডি লাইট গুলো। যার কারণে প্রতিটি মানুষই এই লাইট গুলো ব্যবহার করছে। এবং অনেক রকম ভাবেই লাভবান হচ্ছে।

সুপারস্টার এলইডি লাইটের সুবিধা:

বাজারে যে সমস্ত আসল সুপারস্টার এলইডি লাইট গুলো রয়েছে। এগুলো ব্যবহারে আপনি অনেক রকম সুবিধা ভোগ করতে পারবেন। যে সুবিধাগুলো কখনোই অন্যান্য লাইট কোম্পানি বা তার লাইট কখনোই দিতে পারবে না।

তাই সুপারস্টার এলইডি লাইট গুলো ব্যবহারে যে সুবিধা গুলো রয়েছে সেগুলোর ভেতরে আপনারা প্রথমত যে সুবিধাটি ভোগ করতে পারবেন তা হল লাইটের আলো। সুপারস্টার লাইটের আলো অনেকটাই উজ্জ্বল। যার আলোয় ঘরের প্রতিটি কোনায় আপনি স্পষ্ট দেখতে পাবেন।

এবং বেশ কিছু লাইট রয়েছে যেগুলো ব্যবহারের ফলে অতিরিক্ত বিদ্যুৎ অপচয় হয়ে থাকে। এ সমস্ত অপচয় গুলোর কারণে মাসে গ্রাহকদের বাড়তিবিল দিয়ার প্রয়োজন হয়।তাই আপনি যদি এই সুপার এলইডি লাইট গুলো ব্যবহার করেন। সেক্ষেত্রে আপনার বাড়তি বিল ওঠার কোন চান্স নেই। সুষ্ঠুভাবে আপনারা এই সুপার এলইডি লাইট গুলো ব্যবহার করতে পারবেন এবং বিদ্যুতের অপচয় থেকে বাঁচতে পারবেন। তাই আর কথা না বাড়িয়ে জেনে নিন সুপারস্টার কোম্পানির বিভিন্ন লাইটের দাম এবং ফিচার সমূহ।

সুপারস্টার LED লাইট এর দাম

সাধারণ মানুষের সুবিধার জন্য সুপারস্টার কোম্পানি বিভিন্ন এলইডি লাইট তৈরি করেছেন। যার মধ্যে রয়েছে বিভিন্ন তফাৎ।এই লাইটগুলোর মধ্যে এক একটি লাইটের একেক রকম দারুন ক্ষমতার কারণেই এর দামটাও ভিন্ন। সুপারস্টার কোম্পানির প্রতিটি লাইটের মধ্যে সবথেকে ব্যবহার হয়ে থাকে LED Ledlux Slim 07 Watt Daylight B-22 (Pin) । যার বর্তমান মূল্য ২৬৫ টাকা। এই সুপারস্টার লাইটের আকর্ষণীয় ফিচার সমূহ নিচে প্রকাশ করছি।

Watt : 7
Color : Daylight
Categories: AC LED, LED Bulbs, Ledlux Slim Bulb, Lightings
Brand: Super Star
Lumen : 630
Efficacy : 90
Beam Angle : 270°
PF : 0.9
CRI : >80
Lifetime : 20,000 H

এছাড়াও সুপারস্টার কোম্পানির আরেকটি মানসম্মত কোয়ালিটির এলইডি লাইট হল,,Super Star LED Ledlux Slim 12 Watt Daylight B-22 (Pin)। এই এলইডি লাইট টিও ব্যবহারে অনেকটাই সুবিধা দিয়ে থাকে। যার বর্তমান দাম ৩০৬ টাকা।

Watt : 12
Color : Daylight
Lumen : 1080
Efficacy : 90
Beam Angle : 270°
PF : 0.9
CRI : >80
Lifetime : 20,000 H
Categories: AC LED, LED Bulbs, Ledlux Slim Bulb, Lightings
Brand: Super Star

উপরে আপনারা যেই সুপারস্টার কোম্পানির এলইডি লাইটের দাম এবং ফিচার সমূহ দেখলেন।এই লাইটগুলো আপনারা যে কোন কাজের ক্ষেত্রেই ব্যবহার করতে পারেন। যাতে করে আপনারা সুস্পষ্ট আলো পাবেন। এবং অনেকদিন যাবত ব্যবহার করতে পারবেন এই সুপারস্টার কোম্পানির LED লাইট গুলো।

Related Articles

Back to top button
Close