Offer

টেলিটক মিনিট অফার ২০২৪ – টেলিটক সকল মিনিট প্যাক

আজকে আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে চলেছি টেলিটক সিমের সমস্ত মিনিট অফার সম্পর্কে। কেননা বর্তমানে অনেকেই জানে না টেলিটক সিমের মিনিট অফার গুলো যার কারণে টেলিটক সিম ব্যবহারকারী অনেক গ্রাহক এই সমস্ত অফারগুলো থেকে বঞ্চিত হয়ে থাকে।

তাই আজকে যেহেতু আমরা এই আর্টিকেলে টেলিটক মিনিট অফার সম্পর্কে প্রকাশ করব। সেই ক্ষেত্রে প্রতিটি গ্রাহক রায় জেনে নিতে পারবে নিজেদের ব্যবহারযোগ্য টেলিটক সিমের মিনিট অফার গুলোর সম্পর্কে। যা থেকে প্রতিটি গ্রাহকেরই একে অন্যের সাথে কথা বলা কিংবা যোগাযোগের মাধ্যমটা অনেকটাই সহজ হয়ে দাঁড়াবে।

তাই আপনি যদি একজন টেলিটক গ্রাহক হয়ে থাকেন কিংবা টেলিটক সিমের মিনিট অফার গুলো সম্পর্কে জানতে চান। তবে আমাদের এই আর্টিকেলের সঙ্গে থাকুন। বর্তমানে টেলিটক বাংলাদেশের সুপরিচিত একটি অপারেটর। যার রয়েছে অসংখ্য গ্রাহক। তবে এই প্রতিটি গ্রাহকের জন্য বেশ কিছু সুবিধা দিয়ে থাকে টেলিটক অপারেটর। তাই আপনারা আজকে জানতে পারবেন এয়ারটেল মিনিট অফার সম্পর্কে।

টেলিটক প্রতিনিয়তই যে সমস্ত মিনিট অফার গুলো প্রকাশ করে থাকে সেই প্রতিটি মিনিট অফার সম্পর্কে আমরা আপনাদেরকে বিস্তারিত ভাবে জানিয়ে দেবো। যা থেকে আপনারা নিজেদের প্রয়োজন মতন এই অফার গুলো বেছে নিতে পারবেন নির্দিষ্ট দামে। তাই আর দেরি না করে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পরুন। এবং জেনে নিন টেলিটক সিমের মিনিট অফার সম্পর্কিত আপনার অজানা তথ্য।

টেলিটক মিনিট প্যাক ২০২৪

সাধারণত টেলিটক গ্রাহকদের জন্য বেশ কিছু মিনিট প্যাক প্রদান করে থাকে। যেমন অনেকে আছে ছোট মিনিট প্যাক গুলো নিয়ে থাকে আবার অনেকেই বড় যার কারণে ছোট বড় কম্বিনেশনে অনেক মিনিট প্যাক প্রদান করেছেন টেলিটক অপারেটর যা সাধারন মানুষের জন্য খুবই সুবিধা জনক।

তাই আপনি যদি একটি মিনিট প্যাক নিতে চান সেক্ষেত্রে আপনিও নিজের প্রয়োজন মতন অফার কিনে নিতে পারবেন আপনার নির্দিষ্ট বাজেটের মধ্যে বেশ কিছু মিনিট প্যাক পাবেন। যা আপনি ব্যবহার করতে পারবেন দীর্ঘদিন মেয়াদ অবধি। তাই আপনাদের সুবিধার্থে আমরা প্রতিটি মিনিট প্যাক সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দিচ্ছি।

টেলিটক ১৩ টাকায় ২৫ মিনিট প্যাক

প্রথমে আপনাদেরকে জানিয়ে দিচ্ছি টেলিটক সিমের একটি সস্তা মিনিট অফার সম্পর্কে। আপনারা যদি শুধুমাত্র টাওয়ার টাকা রিচার্জ করে থাকেন। সে ক্ষেত্রে আপনারা ২৫ মিনিট উপভোগ করার সুযোগ পাবেন। এবং এই মিনিট অফারটির মেয়াদ সর্বোচ্চ দুইদিন পর্যন্ত রয়েছে যার কারণে আপনারা এই ২৫ মিনিট সর্বোচ্চ দুইদিন পর্যন্তই ব্যবহার করতে পারবেন।

তাই আপনারা যদি ১৩ টাকায় এই ২৫ মিনিট অফারটি পেতে চান সে ক্ষেত্রে ডায়াল করুন
* ১১১ * ১৩ # নাম্বারটিতে। এই মিনিট অফারটির মাধ্যমে আপনারা যে কোন অপারেটর সাথে কথা বলার সুযোগ পাবে।

টেলিটক ৮৬ টাকায় ১৪৩ মিনিট প্যাক

যে সমস্ত ব্যক্তিদের একটু বেশি মিনিটের প্রয়োজন হয়ে থাকে তারা এই অফারটি নিতে পারেন। আপনার শুধুমাত্র ৮৬ টাকা রিচার্জেই ১৪৩ মিনিট পেয়ে যাবে। এবং যেকোনো অপারেটরের সাথে কথা বলতে পারবেন। যার মেয়াদ রয়েছে সর্বোচ্চ দুই দিন পর্যন্ত।

তাই ৮৬ টাকায় 143 মিনিট পেতে এক্ষুনি ডায়াল করুন *111*86# কোডে।

টেলিটক ২৮৭ টাকায় ৪৭৭ মিনিট প্যাক

অনেকেই আছেন যারা ৩০ দিন মেয়াদী মিনিট অফারের সন্ধান করে থাকেন তাই টেলিটক গ্রাহকদের সুবিধার্থে টেলিটক ৩০ দিন মেয়াদী একটি বিশেষ মিনিট অফার প্রদান করেছে। এই ৩০ দিন মেয়াদী মিনিট প্যাকটি নিতে আপনাদেরকে রিচার্জ করতে হবে ২৮৭ টাকা।

শুধুমাত্র ৮৭ টাকা রিচার্জে আপনারা ৪৭৭ মিনিট উপভোগ করতে পারবেন। তাই এই অফারটি যদি চান সেক্ষেত্রে ডায়াল করতে হবে *111*287# নাম্বারটিতে।

তো এতক্ষণে নিশ্চয় ই এয়ারটেলের প্রতিটি গ্রাহক রাই স এয়ারটেল সিমের মিনিট অফার গুলোর সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন।

তাই আপনাদের যদি মিনিট অফার প্রয়োজন হয়ে থাকে কিংবা মিনিটের প্রয়োজন হয়ে থাকে। সে ক্ষেত্রে আপনারাও নিজেদের প্রয়োজনের স্বার্থে এই অফার গুলো ব্যবহার করতে পারেন। তবে অবশ্যই অফার গুলো নেয়ার পূর্বে অফারের মেয়াদ এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেয়া উচিত।

Tags

Related Articles

Back to top button
Close