Gadgets

থ্রি-পিস এর দাম ২০২৪ – নতুন থ্রি পিস এর ডিজাইন ও ছবি

ব্যবহারযোগ্য অনেক পোশাক আছে যেগুলো প্রতিটি মানুষের ব্যবহার করে আসছে। তার ভেতরে সুপরিচিত একটি পোশাক হল থ্রি পিচ। যা সাধারণত মেয়েরা পরিধান করে।

যার কারণে এই থ্রিপিসের গুরুত্ব এবং ভালোলাগা শুধুমাত্র মেয়েরাই দিতে জানে। বর্তমানে বাংলাদেশের অনেক রকম ডিজাইনের থ্রি পিস লক্ষ্য করা যায়। যেগুলো এদেশের প্রতিটি মেয়েরাই ব্যবহার করে আসছে। এছাড়াও অন্যান্য দেশ থেকেও আমদানিকৃত অনেক থ্রিপিস আছে যেগুলো বাংলাদেশী মেয়েরা কম বেশি পছন্দ করে থাকে।

তাই আজকে আমরা বাংলাদেশসহ আরো বেশ কিছু বাইরের দেশের থ্রি পিস এর দাম এবং ডিজাইন নিয়ে বিস্তারিত আলোচনা করব। যে আলোচনা থেকে প্রতিটি থ্রি পিস প্রেমী মেয়েরাই নিজেদের জন্য মানসম্মত কোয়ালিটি থ্রি পিসগুলো বেছে নিতে পারবে।

বাংলাদেশী থ্রি পিস এর দাম:

বাংলাদেশে বিভিন্ন ডিজাইন এবং বিভিন্ন রঙের কম্বিনেশন তৈরি হয়ে থাকে থ্রি পিস যা সাধারণত ব্যবহারে অনেকটাই সুবিধে রয়েছে। থ্রি পিস কিংবা অন্যান্য পোশাকের ভেতরের সবচাইতে মানসম্মত হতে হয় পোশাকটির কাপড়। আপনি যদি একটি মানসম্মত কোয়ালিটির কাপড়ে তৈরি থ্রি-পিস কিনতে চান সে ক্ষেত্রে আপনাকে ৩০০০ থেকে ৪ হাজার টাকা পর্যন্ত দিতে হবে। তবে আপনি যদি একটু নরমাল কাপড়ের থ্রি-পিস গুলো নিতে চান সেই ক্ষেত্রে আপনি ২ হাজার থেকে ২৫০০ টাকা পর্যন্ত দামে বিভিন্ন ডিজাইনের থ্রি পিস পেয়ে যাবেন।

ইন্ডিয়ান থ্রি পিস এর দাম:

বাংলাদেশের সব থেকে বেশি পরিমাণ থ্রি পিস ব্যবহার হয়ে থাকে ইন্ডিয়ান থ্রি পিস গুলো। কেননা ইন্ডিয়ান থ্রি পিস গুলো অন্যান্য দেশের থ্রি পিসের চাইতে অনেক মানসম্মত এবং অনেক নজর কারা ডিজাইন নিয়ে তৈরি হয়ে থাকে। যার কারণে বাঙালি মেয়েদের সবথেকে পছন্দের থ্রি পিস হলো ইন্ডিয়ান থ্রি পিসগুলো।

তবে বাংলাদেশে তৈরি থ্রি পিসগুলোর চাইতে ইন্ডিয়ান থ্রি পিসগুলো দাম একটু বেশি হয়ে থাকে। কেননা এটি বাংলাদেশ চাইতে অনেক ভাল ডিজাইন নিয়ে তৈরি করা হয়ে থাকে। যার কারণে এর দাম একটু বেশি। তবে আপনি যদি একটি ইন্ডিয়ান থ্রি পিস ক্রয় করতে চান। তবে বাংলাদেশী টাকায় আপনাকে ৩ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত দিতে হবে। তবে আপনি একটি মানসম্মত ডিজাইনের থ্রি পিস কিনতে পারবেন।

থ্রি পিস কিংবা অন্যান্য পোশাকের দাম নির্ধারণ করা হয় সেই পোশাকটির কাপড়ের উপর। কেননা অনেক রকম কাপড় থাকে একটু ভালো কিংবা খারাপ তাই আপনি যদি ভালো মানের কাপড়ে তৈরি পোশাকটিশন সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ফোন দিয়েই কিনতে হবে। আপনি যদি ভাল কাপড়ে তৈরি পোশাক পরিধান করেন সে ক্ষেত্রে আপনি কম্পারটেবল ভাবেই চলাফেরা করতে পারবেন সেই পোশাকটি পড়ে।

তবে আপনি যদি নরমাল কাপড়ে তৈরি পোশাকগুলো ব্যবহার করেন। তাহলে আপনি চলাফেরা করে খুব একটা মজা পাবেন না। নিজের ভেতর একটি আন ইজি ফিলিংস হবে। যার কারণে আপনি কোন ক্ষেত্রেই চলাফেরা করে কমফোর্টেবল হতে পারবেন না। তাই অবশ্যই পোশাকের ক্ষেত্রে একটু ভালো মানের কাপড়ই ব্যবহার করা উচিত।

থ্রি পিস প্রতিটি ক্ষেত্রে ব্যবহার করা যায়। বিয়েবাড়ি কিংবা অন্যান্য অনুষ্ঠান সহ প্রতিটি অনুষ্ঠানে আপনি থ্রি-পিস ব্যবহার করতে পারবেন। এবং নিজেকে সেই পরিবেশের সাথে মানিয়ে নিতে পারবেন।

তবে আপনাদের মনে হতে পারে একটু ভালো মানের থ্রি পিস গুলো নিতে কোথায় যেতে হবে বা কোন জায়গায় ভালো মানের থ্রি পিস গুলো পাওয়া যাবে। তবে আমি আপনাদেরকে বলতে পারি যে সমস্ত বড় বড় শপিংমল গুলোতে কাপড়ের দোকান রয়েছে এ সমস্ত দোকানগুলোতে আপনারা খুব সহজে বিভিন্ন দেশের কিংবা বিভিন্ন ভালো ভালো ব্র্যান্ডের থ্রি পিস গুলো পেয়ে যাবেন।

এছাড়াও আমাদের আশেপাশের বাজার কিংবা অন্যান্য যে সমস্ত শাড়ির দোকান রয়েছে এগুলোতেও বিভিন্ন ডিজাইন এবং কালার কম্বিনেশন তৈরি থ্রিপিস রয়েছে। আপনি এই সমস্ত দোকানগুলোতে গিয়েও মানসম্মত কোয়ালিটির একটি থ্রি পিস কিনতে পারবেন বলে মনে করছি।

তো আপনার হয়তো এতক্ষণে জানতে পেরেছেন প্রতিটি থ্রি পিস এর দাম এবং তার মান সম্পর্কে। তাই আপনারা নিজেদের পছন্দ অনুযায়ী থ্রি পিস গুলো সঠিক দামে কিনতে পারবেন বলে আশা করা যায়।

Related Articles

Back to top button
Close