Gadgets

ভেলোস সাইকেলের দাম ২০২৪ (আজকের মূল্য)

আপনাদের সকলকে স্বাগতম জানাই আমাদের আজকের এই পোস্ট। সাইকেল শব্দটি শুনলেই সবার মনে জেগে ওঠে পছন্দের একটি বিষয়। আজকে আমরা আমাদের পোস্টে আলোচনা করব ভেলোস সাইকেল এর দাম সম্পর্কে। ছোট বড় সকলেরে একটা প্রিয় জিনিস হচ্ছে বাইসাইকেল। তবে আমাদের দেশে এখন নানান রকমের বাইসাইকেল রয়েছে। শুধু বাইসাইকেল হলেই হয় না সেই সাইকেলটি কেমন এবং তার কোয়ালিটি কেমন অথবা সে সাইকেলটি চালিয়ে কেমন সুবিধা সেগুলো একটু যাচাইবাছাই করা দরকার।

সবাই চায় তার একটা সুন্দর নতুন সাইকেল থাকুক। যে সাইকেলটি চালিয়েছে আশেপাশের সব পথ পাড়ি দিতে পারবে। তাই দিন দিন উঠতি বয়সের ছেলেমেয়েরা সাইকেলের দিকে ঝুকে যাচ্ছে। বাংলাদেশের বাইসাইকেল এর ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিভিন্ন ধরনের বিভিন্ন ব্র্যান্ড এ দেশে রয়েছে।

এদের মধ্যে ভেলোস সাইকেল ব্যান্ড এর সবচেয়ে জনপ্রিয় একটি ব্র্যান্ড। ভেলোস ব্র্যান্ডের তৈরি বিভিন্ন মডেলের বাইকের রয়েছে। যেগুলো এখন বাজারে বেশি চলছে। যেমন, ভেলোস লিজিয়ন 40, ভেলস লিজিওন30, ভেলোস লিজিওন 20, ভেলস লেজেসি, ভেলস লিজিয়ন 10, ভেলস ব্লেড 24 কিডস, ভেল লেগেসি 650b বাংলাদেশে পাওয়া যায়। আর এই ব্র্যান্ডের সাইকেল এর দাম গুলো খুব কম হয়ে থাকে। তবে এর কনফিগারেশন ও অন্যান্য ব্র্যান্ডের তুলনায় পিছিয়ে নেই।

ভেলস লেজেসি বাইসাইকেল

ভেলোস ব্র্যান্ড এর একটি সাইকেল হচ্ছে ভেলস লেজেসি বাইসাইকেল। এই ব্যান্ডের সবচেয়ে টপ রেটেড সাইকেল এটি। ব্যান্ডেড হাইড্রো ফর্ম 60 61 এলয় টিউবিং ফেম সম্বলিত এই সাইকেলটি তে 24 টি গিয়ার রয়েছে। যার সামনে তিনটি ও পেছনে আটটি। 120 মি মি এক্স সি এম এর পার্ক যার মধ্যে হাইড্রোলিক লকআউট বিদ্যমান। শিমানো ef51 শিফটার ব্যবহার করা যায়। এতে রয়েছে মজবুত ও টেকসই টায়ার তাছাড়াও এর ব্রেক ও খুবই ভালো।

এই সাইকেলটি দাম 25,500 টাকা মাত্র। আপনারা যারা হেভি সাইক্লিং পছন্দ করেন তাদের জন্য এই সাইকেল খুব সুইটেবল।

  • ভেলোস কিউ সিরিজ ২০” (কিডস) – ৭০০০ টাকা
  • ভেলোস কিউ সিরিজ ২৪” (কিডস) – ৭৫০০ টাকা
  • ভেলোস ব্লেজ ২৪” (কিডস) – ১২,৫০০ টাকা
  • ভেলোস স্ট্যাটিক (কমিউটার বাইক) – ১৫,৫০০ টাকা
  • ভেলোস ডায়নামিক (হাইব্রিড / কমিউটার) – ১৮,০০০ টাকা
  • ভেলোস লিজিয়ন ১০ – ১৪,০০০ টাকা,
  • ভেলোস লিজিয়ন ২০ – ১৬,০০০ টাকা,
  • ভেলোস লিজিয়ন ৩০ – ১৭,০০০ টাকা,
  • ভেলোস লিজিয়ন ৪০ – ১৯,০০০ টাকা,
  • ভেলোস লিজিয়ন ৫০ – ২২,৫০০ টাকা,
  • ভেলোস লিগাসি – ২৫,৫০০ টাকা,
  • ভেলোস সি আর এক্স লিমিটেড এডিশন – ৩২,০০০ টাকা

ভেলোস লিজিওন 10

ভেলোসে লেগিয়ন 10 সাইকেলটি এই ব্র্যান্ডের আরেকটি জনপ্রিয় সাইকেল। ভেলোস লেজেসি এর মতো এরও  রয়েছে শক্তিশালী ফেম। এই সাইকেলের দাম মোটামুটি অনেকটাই কম। মাত্র 14000, 00 টাকা। এতে রয়েছে ব্যাটের হাইড্রো ফর্মড 60 61 এলয় টিউবের ফ্রেম  এবং রয়েছে আঠারোটি গিয়ার। সীমানো ই এফ 40 এর সিফটার। হাইড্রোলিক ব্রেক সেট। উচ্চমান টায়ার ও এতে মেঘনা টিউব ব্যবহার করা হয়েছে। এর চেইন সেট এস আর সেন্টুর এবং চেইন ড্রিংস 42/ 32/22

ভেলস লেজেসি 650 বি

ভেলসি লেজেসি 650b সাইকেল বাজারের খুব পরিচিত একটি নাম। সাইকেল কিনতে চাইলে বাজারে এই ব্র্যান্ড পর্যাপ্ত পরিমাণে পাওয়া যায়। এই সাইকেলের দাম খুব বেশি না সীমার মধ্যেই। এই সাইকেলে চালানোর জন্য বাংলাদেশের রাস্তা উপযুক্ত। এই ব্রান্ড এর সাইকেল এর কালো এবং লাল এই দুই ধরনের কালার হয়। এটিতে 9t স্পিড k.m.c. z90 সিম ব্যবহার করা হয়েছে। এই সাইকেলটি এর ফ্রেম সিট এবং অন্যান্য অংশগুলো বেশ মজবুত এবং স্টাইলিশ। এই সাইকেলের দাম বাজারে 32 হাজার টাকা মাত্র।

ভেলস ব্ল্যাক 24 কিডস

ভেলস ব্ল্যাক 24 কিডস সাইকেল বাজারের একটি অন্যতম সুপরিচিত নাম। এর ফ্রেম এর সাইজ 14 ইঞ্চি। ফরক আর এস টি মেঘনা সাইকেল গ্রুপ এর টায়ার ব্যবহার করা হয়েছে  এই সাইকেল টিতে। এই সাইকেলের দাম সাধ্যের মধ্যেই। এই সাইকেলটি বাংলাদেশ মূল্য মাত্র 12 হাজার 500 টাকা। সাইকেল কিনতে চাইলে এটি আপনার পছন্দের একটি ব্র্যান্ড হতে পারে।

আশা করি আপনারা জেনে নিতে পেরেছেন আমাদের পোষ্ট থেকে ভেলোস সাইকেল এর দাম সম্পর্কিত সকল তথ্য গুলো। আপনারা যারা ভেলাওজ ব্র্যান্ডের সাইকেল গুলো নিতে চাচ্ছেন তারা নিশ্চিন্তে এই সাইকেল গুলো ব্যবহার করতে পারবেন। আর আরো কিছু জানার থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন।

Related Articles

Back to top button
Close