Gadgets

ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের দাম ২০২৪

বাংলাদেশের খুবই পরিচিত একটি কোম্পানির নাম হলো ওয়ালটন। walton কিই বা ওয়ালটন কোম্পানির কোন কোন পণ্য তৈরি করে তাও আমরা সকলেই জানি। তবে ওয়ালটন কোম্পানি সবথেকে বেশি পরিমাণ যে পণ্য তৈরি করে থাকে তা হল ফ্রিজ। ওয়ালটন কোম্পানির ফ্রিজ আমরা সকলেই কমবেশি ব্যবহার করে থাকি। যার গুণগতমান অন্যান্য কোম্পানির ফ্রিজের চাইতে অনেকটাই বেশি।

ওয়ালটন কোম্পানি বিভিন্ন সাইজের ফ্রিজ তৈরি করে। যার কারণে মানুষের কাছে এই বিষয়টি খুবই সুবিধাজনক। কেননা মানুষ নিজেদের ইচ্ছামত সাইজে ফ্রিজ ওয়ালটন কোম্পানি থেকে পেয়ে থাকে। ঠিক সেভাবেই আপনারও আপনাদের পছন্দের সাইজ অনুযায়ী বা আপনাদের পছন্দের ডিজাইন অনুযায়ী। যে কোন ফ্রিজ আপনারা খুব সহজেই পেয়ে যাবেন যেকোনো ওয়ালটন শোরুম থেকে।

অনেকেই আছে যারা ছোট সাইজের ফ্রিজ পছন্দ করে থাকে। যার কারণে ওয়ালটন কোম্পানি ৮ সেফটি ফ্রিজ তৈরি করেছে। যাতে করে মানুষ এই ফ্রিজগুলো ব্যবহার করে ভালো সুবিধা ভোগ করতে পারে। তাই আপনারা চাইলে আপনাদের পছন্দ অনুযায়ী ৮ সেফটি সাইজের যেকোনো ডিজাইনের ফ্রিজ ক্রয় করতে পারবেন ওয়ালটন কোম্পানির যেকোনো শোরুম থেকে।

আমাদের অনেকেরই পরিবার অনেক ছোট হয়ে থাকে। যার কারণে অতিরিক্ত বড় ফ্রিজ কিনে অযথাই ব্যয়বহুলের কোন মানে হয় না। তাই ছোট পরিবার হিসেবে অনেকেই একটি ছোট ফ্রিজ খুঁজে থাকে। ঠিক সেই রকমই আপনাদের মনের মতন ৮ সেফটি সাইজের ফ্রিজ আপনারা খুব সহজেই কিনতে পারবেন।

তবে শুধু পরিবারই নয় বিভিন্ন ওষুধের দোকান রয়েছে। যেগুলোতে একটি ফ্রিজের প্রয়োজন হয়। তাই ওষুধের দোকান হিসেবে একটি ছোট ফ্রিজ নেয়া খুবই জরুরী। যার কারনে ওয়ালটন এই সমস্ত দিকগুলো বিবেচনা করে ৮ সেফটি সাইজের ফ্রিজ বাজারে নিয়ে এসেছে। যা প্রতিটি ক্রেতাদেরই মনে ইচ্ছা জাগিয়ে তুলে ফ্রিজটি কিনার। তাই আর কথা না বাড়িয়ে জেনে নিন ৮ সেফটি ওয়ালটন ফ্রিজ সম্পর্কিত বিভিন্ন তথ্য।

ওয়ালটন ৬৮ সেফটি ফ্রিজের বৈশিষ্ট্য:

যে সমস্ত ৮সেফটি ফ্রিজ গুলো রয়েছে। সেগুলোতে উন্নত মানের মেটেরিয়াল লাগানো রয়েছে। যাতে করে অল্প সময়েই প্রচুর পরিমাণ শীতল করা সম্ভব। এবং আপনি চাইলেই আপনার নিয়ন্ত্রণ অনুযায়ী ফ্রিজ টিকে শীতল রাখতে পারবেন। এবং আমরা লক্ষ্য করে থাকি বিভিন্ন ফ্রিজ ব্যবহারের ফলে বিদ্যুৎ বেশি পরিমাণ অপচয় হয়ে থাকে। যার কারণে মাসের শেষে বাড়তি বিল দিতে হয়। তবে ওয়াল্টনের শুধুমাত্র ৮ সেপটি প্রতিটি ফ্রিজ ব্যবহারের ফলে খুবই অল্প পরিমাণ বিদ্যুৎ অপচয় হয়। যার কারণে আপনার বাড়তি কোন বিল দেয়ার প্রয়োজন হয় না।

এছাড়াও অন্যান্য ফ্রিজের চাইতে ওয়ালটন ফ্রিজ গুলোতে সুন্দর ডিজাইন রয়েছে। যেগুলো দেখতে প্রায় 3d প্রিন্টের মতন। যা দেখেই প্রতিটি মানুষের মনে ভালো লাগার ইচ্ছে জন্ম দেয়। ওয়ালটনের বেশ কিছু ৮ সেফটি সাইজের ফ্রিজ রয়েছে আপনি চাইলে এই ফ্রিজগুলোর মধ্য থেকে নিজের ইচ্ছা মত বাছাই করে নিতে পারবেন। তবে প্রতিটি ৮সেফটি ফিউজ এর মূল্যই একই রকম নয়।

ডিজাইন এবং কালার কম্বিনেশন এর কারণে কিছু পরিমাণ কম বেশি হয়ে থাকে। এই সমস্ত ফ্রিজ গুলোর দাম। নিচে ৮ সেফটি সাইজের প্রতিটি ফ্রিজের মডেল এবং দাম সম্পর্কে আলোচনা করা হলো।

ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের দাম:

এখন আপনারা জানতে পারবেন ওয়ালটন ৮ সেফটি সাইজের  ফ্রিজ গুলোর মডেল এবং তার দাম সম্পর্কে। তাই মনোযোগ সহকারে এই ওয়ালটন ফ্রিজ গুলোর মডেল নাম্বার এবং দাম জেনে রাখুন।যাতে করে পরবর্তী সময়ে ফ্রিজ কিনতে গিয়ে আপনাদের এই সমস্ত তথ্যগুলো গুলিয়ে না যায়।

ওয়ালটন কোম্পানির খুবই ভালো মানের একটি আর্টসেপ্টলি ফ্রিজ হলো WFB-1H5-ELXX-XX. এই বৃষ্টিতে অন্যান্য ওয়ালটন ফ্রিজের মতোই ম্যাটেরিয়াল ব্যবহার হয়েছে। যার কারনে সৃষ্টি ভালো সার্ভিস দিতে বাধ্য। এই ফ্রিস্টের বর্তমান বাজার মূল্য ৩১,২৯০ টাকা। এছাড়াও জেনে নিন ওয়ালটন কোম্পানির বেশ কিছু আর্টসেপটিক ফ্রিজের মডেল নাম্বার এবং দাম।

WFA-2B0-GDXX-XX 

দাম:৩২,৪৯০ টাকা

WFA-2B0-GDEL-XX

দাম:৩২,৯৯০ টাকা

WFB-2X1-ELXX-XX

দাম:৩৩,২৯০ টাকা

WFA-2D4-NEXX-XX

দাম:৩৩,৯৯০ টাকা

WFA-2B0-GDEH-XX

দাম:৩৩,৪৯০ টাকা

Related Articles

Back to top button
Close