Gadgets

১৬ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম ২০২৪ (বর্তমান দাম)

আপনি কি ওয়ালটন কোম্পানির ১৬ সেফটি ফ্রিজের সম্পর্কে জানতে চান। তাহলে আমি বলব আপনি একজন সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি বেশ কিছু 16 সেফটি ওয়ালটন ফ্রিজের সম্পর্কে।

আপনি আমাদের এই আর্টিকেল অনুযায়ী খুব সহজে জানতে পারবেন ওয়ালটন কোম্পানির প্রতিটি 16 সেফটি ফ্রিজের সম্পর্কে বিস্তারিত তথ্য যেমন এই ফ্রিজের দাম এবং অন্যান্য যে সমস্ত স্পেসিফিকেশন নিয়ে তৈরি করা হয়েছে ওয়ালটন ফ্রিজ এ সমস্ত স্পেসিফিকেশন সম্পর্কেও আপনাদেরকে বিস্তারিত বুঝিয়ে দেব। যা থেকে আপনারা খুব সহজে ই জানতে পারবেন ওয়ালটনের প্রতিটি 16 সেফটি ফ্রিজ কতটুকু মানসম্মত।

তাই আর সময় নষ্ট না করে এক্ষুনি আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি পরুন। এবং জেনে নিন ওয়ালটন কোম্পানির ১৬ সেফটি ফ্রিজ সম্পর্কিত আপনার অজানা নানান কথা।

ওয়ালটন:

আমরা যখন কোন ইলেকট্রনিক পণ্য কেনার কথা চিন্তা করে থাকি সেই ক্ষেত্রে আমাদের প্রত্যেকেরই মনে পড়ে যায় ওয়ালটনের কথা। কেননা ওয়ালটন কোম্পানি সব ধরনের ইলেকট্রণিক পণ্যই তৈরি করে থাকে এবং প্রতিটি মানুষই এই সমস্ত পণ্যগুলো কোন রকম অসুবিধা ছাড়াই ব্যবহার করে আসছে যার কারণে এই সমস্ত সুবিধার কথা ভেবেই ওয়ালটনের কথা মনে পড়ে যায় প্রতিটি মানুষের। তবে আপনি যেহেতু একটি ফ্রিজ কেন এর কথা ভাবছেন সে ক্ষেত্রে আপনি কোন রকম দ্বিধা ছাড়াই কিনতে পারবেন ওয়ালটনের যেকোনো সাইজের ফ্রিজ।

কেননা অন্যান্য পণ্যের চাইতে ওয়ালটন কোম্পানির তৈরি ফ্রিজ গুলো বেশি ব্যবহার হয়ে থাকে। এবং তা ব্যবহারে মানুষ অনেক সুবিধাও ভোগ করতে পারে। তাই আপনার পছন্দের ফ্রিজটির সম্পর্কেও জেনে নিন নিচের দেয়া আর্টিকেল অনুযায়ী। নিচে আমরা বেশ কিছু ১৬ সেফটি ওয়ালটন ফ্রিজের মডেল, দাম এবং সমস্ত স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত ভাবে প্রকাশ করছি।

১৬ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম

ওয়ালটন কোম্পানি যে সমস্ত 16 সেফটি ফ্রিজ গুলো তৈরি করেছেন। এই ফ্রিজগুলোতে বেশ কিছু ভিন্নতা লক্ষ্য করা যায়। তার ভেতরে বেশি ভিন্নতা রয়েছে রংয়ের বা কালারের। ১৬ সেফটি আপনি অনেক ফ্রিজ পাবেন। তবে এই ফ্রিজগুলোতে এক একটি ফ্রিজে একেক রকম কালার ব্যবহার করা হয়েছে।যাতে করে প্রতিটি মানুষই তাদের নিজেদের পছন্দ অনুযায়ী ফ্রিজগুলো ক্রয় করতে পারে। তার ভেতরে বেশ কিছু ফ্রিজ নিয়ে আমরা নিচে বিস্তারিত প্রকাশ করছি। মনোযোগ সহকারে দেখে নিন।

ওয়ালটনের একটি খুবই পরিচিত মডেল হল WFK-3G0-GDEL-Xx . এই মডেলের বৃষ্টি আপনি walton এর যে কোন শোরুমে গিয়ে পেয়ে যাবেন। এই ১৬ সেফটি ফ্রিজটি যদি নিতে চান। সেই ক্ষেত্রে আপনাকে ২৮,৫৯০ টাকা দিতে হবে।

স্পিসিফিকেশন:

ক্যাপাসিটিঃ 213 লিটার
কালারঃ নীল-গোলাপ
পোস্তঃ 54.50 সেন্টিমিটার
ওজনঃ 45 কেজি
এনার্জি সেভিং সিস্টেম
দৈর্ঘ্যঃ 151 সেন্টিমিটার

এছাড়াও ১৬ সেফটি ওয়ালটনের বেশ কিছু ফ্রিজ রয়েছে। সেগুলোর মডেল এবং দাম সম্পর্কেও প্রকাশ করছি।

WFC-3F5-GDEH-DD,, ওয়ালটনের এই ১৬ সেপটি মডেলের ফ্রিজটির দাম ২৭,৭০০ টাকা। যেকোনো ওয়ালটনের শোরুমে পেয়ে যাবেন কোনরকম খোঁজাখুঁজি ছাড়া।

স্পেসিফিকেশন:
ক্যাপাসিটিঃ ২১১ লিটার
কালারঃ নীল-গোলাপ
পোস্তঃ ৫৩.৫০ সেন্টিমিটার
ওজনঃ 45 কেজি
এনার্জি সেভিং সিস্টেম
দৈর্ঘ্যঃ 151 সেন্টিমিটার

WFC-3F5-GDEH-XX ,, walton এর এটি খুবই পরিচিত একটি মডেল যা অনেক মানুষ ব্যবহার করে থাকে তাই আপনারা যদি এই মডেলটির ব্রেস্ট নিতে চান। তাহলে আপনাদের কে দিতে হব ২৮,৫০০ টাকা।

WFC-3F5-GDEL-XX,, আপনি যদি ওয়ালটনের এই মডেলের ১৬ সেফটি ফ্রিজটি নিতে চান। সে ক্ষেত্রে আপনাকে যেকোনো শোরুমে ২৭,৯৯০ টাকা দিতে হবে।

উপরে আপনারা বেশি কিছু ওয়ালটন কোম্পানির ১৬ সেফটি ফ্রিজের সম্পর্কে জানলেন। যা দেখে হয়তো আপনারা নিজেরাই ধারণা করতে পারছেন এই ফ্রিজগুলো আপনার জন্য কতটুকু ব্যবহারযোগ্য। এবং এই ফ্রিজগুলোর প্রতিটি স্পেসিফিকেশন সম্পর্কে হয়তো আপনারা ভালোভাবে জানতে পেরেছেন।

তাই আপনাদের প্রয়োজন অনুযায়ী নির্ধারণ করতে পারবেন। কোন ফ্রিজ টি আপনার জন্য ভালো হবে। তাই ফ্রিজ গুলো আপনারা এই নির্ধারিত মূল্যে বাংলাদেশের যে কোন প্রান্তে ওয়ালটনের শোরুম থেকে খুব সহজে কিনতে পারবেন বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close