Offer

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড ২০২৪ জিপি, এয়ারটেল, রবি

Short Message Service এসএমএস বর্তমান সময়ের যোগাযোগের অন্যতম একটি মাধ্যম। আপনি চাইলে এখন আপনার বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনের সাথে খুব সহজেই সংযোগ স্থাপন করতে পারেন। যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর কারণে এখন অনেকেই এসএমএসের মাধ্যমে দূরের কাছের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ ের মাধ্যম হিসেবে ব্যবহার করেন না। তবে এখনো অনেকে রয়েছেন বিশেষ করে বাংলাদেশের গ্রামাঞ্চলগুলোতে এসএমএসের মাধ্যমে মানুষের সাথে যোগাযোগ করা অনেক বেশি জনপ্রিয়।

ছেলে অথবা মেয়ে অথবা যে কোন বয়সের মানুষ এখন একটি মানুষের সাথে যোগাযোগ করার জন্য মেসেজের মাধ্যমে সংযোগ তৈরি করতে পারে। আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের জন্য বেশ কিছু ইন্টারেস্টিং অফার সম্পর্কে তথ্য শেয়ার করব। বাংলাদেশের যে কয়েকটি মোবাইল অপারেটর রয়েছে তার প্রতিটি তাদের গ্রাহকদের জন্য বিশেষ কিছু অফার প্রদান করে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি বেশ কয়েকটি অপারেটর তাদের এসএমএস অফার চালু করেছে যাতে করে তারা গ্রাহকদের সন্তুষ্ট করতে পারে।

গ্রামীণফোন রবি এয়ারটেল টেলিটক ও বাংলালিংক সহ প্রতিটি মোবাইল অপারেটর এখন এক বিশেষ এসএমএস অফার প্রদান করছে যেটার ভিত্তিতে এখন তাদের প্রতিটি গ্রাহক সেগুলো লুফে নিতে চাচ্ছে, বরাবরের মতোই আজকে আমরা আপনাদের সাথে বর্তমান সময়ের জনপ্রিয় বেশ কিছু এসএমএস অফার নিয়ে আলোচনা করতে চলেছে যেগুলো আপনাকে বিশেষ কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে থাকবে।

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড

৫০০ এসএমএস কেনার জন্য আপনাকে এখন ১৯ টাকা প্রদান করতে হচ্ছে এ বিষয়টি সম্পর্কে যখনই আপনি জানবেন সত্যিই আশ্চর্য হতেই পারেন। কেননা এখন অনেকে বিশ্বাস করতে চান না যে এত কম টাকায় এত বেশি এসএমএস কোন মোবাইল অপারেটর দিতে পারে। কিন্তু না গ্রাহকদের সন্তুষ্টির জন্য এখন বেশ কয়েকটি মোবাইল অপারেটর 19 টাকায় ৫০০ এসএমএস অফার প্রদান করছে। তবে এই অফার গুলো লুফে নেওয়ার জন্য আপনাকে বিশেষ কিছু গোপন কোড রয়েছে সেগুলো ব্যবহার করতে হয়।

জিপি এসএমএস প্যাক

আপনি এখন যে কোন মোবাইল অপারেটর ব্যবহার করে থাকেন না কেন আপনার জন্য ১৯ টাকায় ৫০০ এসএমএস পাওয়ার বিশেষ সুযোগ রয়েছে। আপনারা যারা এই সুযোগটি গ্রহণ করতে চান তারা অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি পড়বেন এবং এখানে যে কোড নাম্বার আপনাদের জন্য শেয়ার করা হয়েছে সেটি যথাযথভাবে অনুসরণ করার চেষ্টা করুন। আমরা প্রতিটি অপারেটরের যে সকল স্পেশাল এসএমএস অফার রয়েছে তার কোড এখানে ধারাবাহিকভাবে শেয়ার করেছি এবং আপনি অবশ্যই এই কোডগুলো গ্রহণ করে 19 টাকায় ৫০০ এসএমএস ক্রয় করতে পারছেন।

জিপিতে ১৯ টাকায় ৫০০ এসএমএস

বর্তমান বাংলাদেশের গ্রামীণফোন ব্যবহারকারী সংখ্যা সবচেয়ে বেশি হওয়ার কারণে এদের যে সকল কাস্টমার রয়েছে তারা সর্বদা বিশেষ অফারে সকল ধরনের প্যাকেজ উপভোগ করতে চাই। এক্ষেত্রে আপনি এখন গ্রামীণফোন একজন কাস্টমার হিসেবে 19 টাকায় ৫০০ এসএমএস ক্রয় করার যে কোড নাম্বার রয়েছে সেটি জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন। আপনাদের অবগতির জন্য জানাতে চাই যে গ্রামীণফোনের এই বিশেষ অফারটি ক্রয় করার জন্য আপনি চাইলে আপনার মোবাইলের ইউএসএসডি কোড থেকে ক্রয় করতে পারেন অথবা গ্রামীণফোনের অফিশিয়াল অ্যাপ্লিকেশন মাই জিপি অ্যাপ থেকে এটি ব্যবহার করা সম্ভব। আপনি আপনার সুবিধামত যে কোন একটি মাধ্যম ব্যবহার করে এখানে যে কোড নাম্বার দেওয়া হয়েছে সেটার ভিত্তিতে চাইলে ক্রয় করে নিতে পারেন।

এয়ারটেল/রবিতে ১৯ টাকায় ৫০০ এসএমএস

এয়ারটেল ও রবি ব্যবহারকারীদের জন্য এখন সুখবর হলো আপনি চাইলে এখন ১৯ টাকায় ৫০০ এসএমএস অনায়াসে ক্রয় করে নিতে পারেন। এক্ষেত্রে আপনি চাইলে আপনার মোবাইলে ডায়েল প্যাড থেকে ইউএসএসডি কোড ডায়াল করে বিশেষ একটি গোপন কোড নাম্বার ব্যবহার করে এই এসএমএস অফারটি ক্রয় করে নিতে পারছেন। অন্যদিকে অনেকে রয়েছেন যারা এখন পর্যন্ত এ বিষয়টি জানেন না এবং তাদের উদ্দেশ্যে বলতে চাই যে আপনি এখন মাই রবি অ্যাপ অথবা মাই airtel অ্যাপ থেকে এই এসএমএস কেনার সুব্যবস্থা রয়েছে।

Related Articles

Back to top button
Close