Technology

এয়ারটেল নতুন সিম অফার ২০২৩

এয়ারটেল গ্রাহকদের জন্য এয়ারটেল কোম্পানি নতুন সিমের বিশেষ বিশেষ অনেক কয়েকটি অফার নিয়ে এসেছে। একটি এয়ারটেল সিম কেনা থেকে শুরু করে অফার পাওয়া পর্যন্ত আপনারা কি কি করতে পারেন এবং কি কি আপনাদের করতে হবে সকল তথ্য আমরা আপনাদের দেব। আপনাদের মধ্যে যারা এয়ারটেল গ্রাহক রয়েছেন তারা খুব সহজেই এই অফার গুলো উপভোগ করতে পারবেন। তবে এক্ষেত্রে অবশ্যই আপনাকে পূর্ব থেকে কিছু তথ্য জানতে হবে এবং সেই অনুযায়ী কাজ করে অফার গুলো উপভোগ করতে হবে।

বর্তমানে এয়ারটেল দেশে তাদের বিস্মৃত নেটওয়ার্ক প্রচারের মাধ্যমে ব্যবসা পরিচালনা করছে। তারা বিভিন্ন অফারের মাধ্যমে আকৃষ্ট করছে তাদের গ্রাহকদের এবং গ্রাহকরা এয়ারটেল ব্যবহারে আগ্রহ দেখাচ্ছে। অনেকে অনেক সময় আমাদের এই ওয়েবসাইটে এয়ারটেল সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে চান। অনেকেই জানতে চেয়েছেন এয়ারটেলের নতুন সিমের অফার সম্পর্কে এবং এই সিমের সকল বিস্তারিত সম্পর্কে। আমরা এখন এই পোষ্টের মাধ্যমে আপনাদের সকলকে এয়ারটেলের নতুন সিমের অফার সম্পর্কে জানাবো। আপনারা যারা এই বিষয়ে জানতে আগ্রহ রয়েছেন তারা সম্পূর্ণ অনুচ্ছেদ জুড়ে আমাদের সঙ্গে থাকবেন। এয়ারটেল এর সম্পূর্ণ নতুন সিমের অফার সমূহ এখন আমরা আপনাদের জানাব।

এয়ারটেল নতুন সিম অফার ২০২৩

2021 সালে এয়ারটেল কোম্পানি যে নতুন নতুন সিম অফার প্রদান করেছে এখন আমরা সেই অফার গুলো আপনাদের সামনে তুলে ধরব। আমরা একটু বিস্তারিতভাবে আপনাদের সামনে অফার গুলো তুলে ধরব যাতে আপনারা সহজেই অফারগুলো সম্পর্কে জানতে পারেন। যারা 2021 সালের নতুন নতুন অফার সম্পর্কে জানতে আমাদের এই পোস্টে প্রবেশ করেছেন তাদের জন্য আমরা প্রত্যেকে আলাদা আলাদা ভাবে ভাগ করে বিস্তারিত বর্ণনা করেছি। আপনারা এখান থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করতে পারেন এই অফার গুলো সম্পর্কে ধারণা পেতে পারেন। যারা নতুন এয়ারটেল সিম ক্রয় করবেন এবং সেখান থেকে অফার গ্রহণ করবেন বলে ভাবছেন তাদের জন্য এটি বিশেষ ধরনের একটি সুবিধা।

এয়ারটেল নতুন সিম অ্যাক্টিভেশন অফার

আপনারা যারা এয়ারটেল নতুন সিম অ্যাক্টিভেশন করবেন বলে ভাবছেন তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে বিশেষ অফার। এয়ারটেল অ্যাক্টিভেশন অফারের মধ্যে সর্বপ্রথম আপনি সিম একটিভ করার পরে আপনাকে রিচার্জ করতে হবে 41 টাকা। 41 টাকা রিচার্জ করলে আপনারা এই অ্যাক্টিভেশন অফার উপভোগ করতে পারবেন। যারা 41 টাকা রিচার্জ না করে ভুলে অন্য টাকা রিচার্জ করবে তারা এই অ্যাক্টিভেশন অফার গুলো উপভোগ করতে পারবে না। তাই অ্যাক্টিভেশন অফার গুলো পেতে হলে সর্বপ্রথম আপনাকে 41 টাকা রিচার্জ করতে হবে।

  • 41 টাকা রিচার্জ করলে আপনি মূল ব্যালেন্সে পেয়ে যাবেন 30 টাকা। যে ব্যাক্তি নতুন সিম ক্রয় করবে সেই ব্যক্তি সিমে যদি প্রথম 41 টাকা রিচার্জ করে তাহলে সেখানে সে পাবে 30 টাকা।
  • সিমে অ্যাক্টিভেশন অফার হিসাবে সে 15 মিনিট টকটাইম পাবেন। এই 15 মিনিট টকটাইম এর মেয়াদ থাকবে 10 দিন। অর্থাৎ অ্যাক্টিভেশন অফার হিসাবে প্রথমত 15 মিনিট টকটাইম 10 দিনের জন্য দেওয়া হবে। এই টকটাইম আপনি যেকোন অপারেটরে কথা বলতে পারবেন।
  • অ্যাক্টিভেশন অফার হিসাবে গ্রাহক আরো পাচ্ছে 2 জিবি ইন্টারনেট। আপনি যদি এয়ারটেল নতুন সিম ক্রয় করেন তাহলে সেখান থেকে অ্যাক্টিভেশন অফার হিসাবে আপনি 2gb এয়ারটেল ইন্টার্নেট প্যাক। এই ইন্টারনেট প্যাক আপনি দিনের যেকোনো সময় ব্যবহার করতে পারবেন।
  • সর্বশেষ অ্যাক্টিভেশন অফার হিসেবে আপনি যেই জিনিসটা উপভোগ করতে পারবেন সেটি হল কলরেট সুবিধা। আপনি অ্যাক্টিভেশন অফার হিসেবে 48 পয়সা/মিনিট কল রেট সুবিধা উপভোগ করতে পারবেন। এই অ্যাক্টিভেশন অফারটি উপভোগ করতে পারবেন 90 দিনের জন্য। অন্যান্য অপারেটর গুলো এই সুবিধা দিলেও তারা মেয়াদ এত দিতে পারেনি কিন্তু শুধুমাত্র এয়ারটেলে অ্যাক্টিভেশন কলরেট অফার আপনাকে 90 দিনের জন্য দিবে।

এয়ারটেল নতুন সিমে 12 মাসে 24 জিবি ইন্টারনেট অফার

  • আপনারা যারা এয়ারটেল নতুন সিম কিনবেন বলে ভাবছেন তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে বিশেষ একটি অফার। এই অফারে আপনি 24 জিবি পর্যন্ত ইন্টারনেট পেতে পারেন। 24 জিবি ইন্টারনেট আপনাকে পুরো এক বছর জুড়ে গ্রহণ করতে হবে। অর্থাৎ আপনি প্রতিমাসে 2 জিবি করে ইন্টারনেট উপভোগ করতে পারবেন। হাতে কিভাবে এই 24 জিবি ইন্টারনেট গ্রহণ করবেন সেই সম্পর্কে এখন আমরা আপনাদের বিস্তারিত জানাবো।
  • আপনি যদি প্রতিমাসে 2 জিবি ইন্টারনেট অফার উপভোগ করতে চান তাহলে প্রথম মাসে আপনি অ্যাক্টিভেশন অফারের সঙ্গে 2gb অ্যাক্টিভেশন ইন্টারনেট অফার পেয়ে যাবেন।
  • পরবর্তী মাস থেকে আপনি যদি এই অ্যাক্টিভেশন অফার পেতে চান তাহলে আপনার প্রতি 2gb অ্যাক্টিভেশন অফারের জন্য হাজার 19 টাকা খরচ হবে। হাজার 19 টাকায় আপনি পেয়ে যাবেন 2gb রবি ইন্টার্নেট। তবে এই দুই জিবি ইন্টারনেট অ্যাক্টিভ করার জন্য আপনাকে আপনার মূল ব্যালেন্সে নির্দিষ্ট পরিমাণ টাকা রেখে *121*887# এই ইউএসএসডি কোড ডায়াল করতে হবে।
  • এই দুই জিবি ইন্টারনেট পাওয়ার শর্ত হলো আপনি প্রতিমাসে শুধুমাত্র একবার এই ইন্টারনেট গ্রহণ করতে পারবেন। প্রথম মাসে আপনি অ্যাক্টিভেশন 2 জিবি ব্যবহার করবেন এবং সেই দিন থেকে পরবর্তী 30 দিন পরে আপনি আবার পুনরায় 2gb করে এই প্রক্রিয়ায় ইন্টারনেট গ্রহণ করতে পারবেন। এইভাবে আপনি পুরো বছরে 12 মাসের 24 জিবি ইন্টারনেট পাবেন।

এয়ারটেল নতুন সিম রিচার্জ অফার

এয়ারটেল নতুন সিম অ্যাক্টিভেশন অফার এর পাশাপাশি দিচ্ছে বিশেষ কিছু রিচার্জ অফার। এই অতিরিক্ত রিচার্জ অফার আপনি এয়ারটেল থেকে গ্রহণ করতে পারবেন। এ রিচার্জ অফারের 54 টাকায় 3 জিবি ইন্টারনেট পাওয়া।

আপনারা যারা এয়ারটেলের নতুন সিমের মাধ্যমে অতিরিক্ত রিচার্জ অফার গ্রহণ করতে চাচ্ছেন তাদের জন্য এয়ারটেল দিচ্ছে 54 টাকায় 3 জিবি ইন্টারনেট সুবিধা। এয়ারটেল থেকে আপনি যদি এই ইন্টারনেট গ্রহণ করতে চান তাহলে আপনি এই ইন্টারনেট এর মেয়াদ পাবেন 5 দিন। এই ইন্টারনেট প্যাক পাওয়ার সময় হল অ্যাক্টিভেশন থেকে প্রথম 3 মাস। তবে আপনি যতবার ইচ্ছে ততবার এই ইন্টারনেট প্যাক গ্রহণ করতে পারবেন।

এয়ারটেল নতুন সিমে 6 জিবি ইন্টারনেট বোনাস

  • আপনি যদি এয়ারটেল নতুন সিম ক্রয় করে থাকেন তাহলে সেই সিমে আপনি পাচ্ছেন 6 জিবি ইন্টারনেট বোনাস পাওয়ার সুযোগ। 6 জি বি ইন্টারনেট বোনাস আপনি কিভাবে পাবেন সে বিষয় এখন আমরা কিছু শর্তাবলী আপনাদের সামনে তুলে ধরব।
  • প্রথম শর্ত হলো আপনাকে প্রতি মাসে সর্বনিম্ন 100 টাকা ব্যবহার করতে হবে এবং তাহলে আপনি পরবর্তী মাসে পাবেন 1 জিবি ডেটা। অর্থাৎ আপনি যেই নাম্বারে বোনাস পেতে যাচ্ছেন সেই নাম্বার থেকে আপনাকে সর্বনিম্ন 100 টাকা ব্যবহার করতে হবে তাহলে আপনি পরবর্তী মাসে পাবেন 1 জিবি ডাটা।
  • 41 টাকা রিচার্জে দিন থেকে পরবর্তী 6 মাসের প্রতি মাসে 1 জিবি করে ডাটা বোনাস আপনি উপভোগ করতে পারবেন। অর্থাৎ আমরা যেই 6 জিবি ডাটা বোনাস এর কথা উল্লেখ করেছি সেই সহ জিবি ডাটা বোনাস আপনি সিম অ্যাক্টিভেশনের পরবর্তী ছয় মাসে প্রতিমাসে 1 জিবি করে পাবেন।
  • আপনি এই 1gb মাসে শুধু একবার পাবেন। অর্থাৎ আপনি প্রতিমাসে 1 জিবির বেশি কোন ভাবেই পাবেন না।

এই ছিল এয়ারটেলের নতুন সিম সম্পর্কিত আমাদের কাছে সর্বশেষ আপডেট। আমরা চেষ্টা করেছি শতভাগ সঠিক তথ্য দিয়ে আপনাদের জন্য বিশেষ কিছু তথ্য উপস্থাপন করতে। আমরা সম্পূর্ণ এয়ারটেল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সকল তথ্য সংগ্রহ করেছে এবং আমাদের মতন করেছে তথ্যগুলোকে সাজিয়েছি। আপনারা যারা এয়ারটেলের নতুন সিম কিনবেন বলে ভাবছেন তারা অবশ্যই এয়ারটেল সিম কেনার পূর্বে আমাদের এই পোস্টগুলো পড়বেন এবং সে অনুযায়ী অ্যাকটিভেশন করে অ্যাক্টিভেশন অফার গুলো উপভোগ করবেন।

এয়ারটেল সম্পর্কে আপনাদের যদি কিছু জানা থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে চেষ্টা করুন। পরবর্তী নতুন নতুন আপডেটের জন্য অবশ্যই আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন।

Related Articles

Back to top button
Close