Gadgets

আকিজ ইলেকট্রিক বাইকের দাম ২০২৪ – নতুন ইলেকট্রিক বাইকের দাম ও ছবি

আকির গ্রুপ বর্তমান সময়ে বাংলাদেশের খুবই পরিচিত একটি ব্যবসা প্রতিষ্ঠানের নাম।যা হয়তো আপনারা সকলেই জানি। আকিজ গ্রুপ অনেক আগ থেকেই নানান ধরনের পণ্য তৈরি করে আসছি। সে সকল পণ্যগুলো আমরা সকলেই চিনি এবং প্রত্যেকে ব্যবহার করে থাকি। তবে এখন আমরা চলার পথে কিংবা অন্যান্য জায়গায় বেশ কিছু ইলেকট্রিক বাইক দেখে থাকি। যে বাইকগুলো সাধারণত ইলেকট্রিক সাহায্যে চলাচল করে থাকে।

তবে আপনারা হয়তো অনেকে জানেন না এই ইলেকট্রিক বাইক গুলো কোন কোম্পানি তৈরি করেছে বা করছেন। সাধারণ মানুষের সুবিধার জন্য বা চলাফেরার সুবিধার ক্ষেত্রেই আকিজ কোম্পানি তৈরি করেছেন বিভিন্ন মডেলের ইলেকট্রিক বাইক। যা বর্তমানে বাংলাদেশে ব্যাপকভাবে প্রচলিত এই বাইকগুলো।

এই ইলেকট্রিক বাইক গুলো অনেকে হয়তো কেনার কথা চিন্তা করছেন। তবে কোথা থেকে কিনবেন কিংবা কত দাম দিয়ে কিনবেন তার সম্পর্কে অনেকেই জানেন না। যার কারণে বাইকগুলো কিনতে অনেকেই দ্বিধাবোধ করছেন।

তাই আজকে আমরা এই আর্টিকেলে আপনাদের সকল প্রশ্নের উত্তর দেবো বলে এই আর্টিকেলটি সাজিয়েছি। কেননা আমাদের এই আর্টিকেল থেকে আপনি খুব সহজেই জানতে পারবেন বাংলাদেশের আকিজ কোম্পানির প্রতিটি ইলেকট্রিক বাইকের সম্পর্কে এবং তার দাম সম্পর্কেও আপনাদেরকে বিস্তারিতভাবে জানিয়ে দেব। যাতে করে দাম নিয়ে কিংবা অন্যান্য বিষয় নিয়ে আপনাদের কোন রকম বিভ্রান্তিতে না ভুগতে হয়।

তাই আকিজ কোম্পানির প্রতিটি ইলেকট্রিক বাইকের সম্পর্কে জানতে আমাদের এ সম্পূর্ণ আর্টিকেলটি মনযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন এই বাইকগুলোর দাম সহ নানান রকম বিস্তারিত তথ্য। যা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আকিজ গ্রুপ সাধারণ মানুষের চাহিদা মোতাবেক বিভিন্ন ধরনের পণ্য তৈরি করে আসছে। যার ব্যবহার এবং গুণে প্রতিটি মানুষের মুগ্ধ হয়ে থাকে। ঠিক তেমনি ভাবে প্রতিটি মানুষের চলাফেরা সহজ করতে এবং যাতায়াতের খরচ কমিয়ে আনতে এই ইলেকট্রিক বাইকগুলো তৈরি করেছে। যার বর্তমান মূল্য অনেকটাই কম।

নিচে আমরা বেশ কিছু বাইকের সম্পর্কে আলোচনা করছি আপনারা নিজেদের পছন্দ অনুযায়ী বাইকগুলো সম্পর্কে জেনে নেবেন। এবং সেই অনুযায়ী আপনারা বাইকগুলো কিনতে পারবেন বলে মনে করছি।

আকিজ দুর্বার বাইকের দাম

প্রথমত আপনাদেরকে যে বাইকটির কথা বলব সেই বাইকটি হল আকিজ দুর্বার বাইক। এই আকিজ দুর্বার বাইকটির বর্তমান বাজার মূল্য ১ ১০ দশ হাজার টাকা। আপনি বাইকটি ব্যবহার করে অনেকটাই সুবিধা ভোগ করতে পারবেন। কেননা এতে খুবই আধুনিক ইলেকট্রিক যন্ত্র দিয়ে তৈরি এই আকিজ দুর্বার বাইক। যার কারনে কোনরকম অসুবিধা হবে না চলাচলের ক্ষেত্রে।

সাধারণত আপনারা এই আকিজ দুর্বার বাইকটি লাল এবং কালো রঙের সংমিশ্রণ তৈরি হয়েছে। তাই এর বাইরে আপনারা অন্য কোন রঙের বাইক আশা করি পাবেন না। তাই আপনাকে যদি এই দুর্বার বাইকটি নিতে হয় সেক্ষেত্রে লাল এবং কালো রঙের সংমিশ্রণে নিতে হবে।

এবং অবশ্যই এই বাইকটি চার্জ দিতে হবে আপনি যদি সাধারন ভাবেই ৮ ঘন্টা চার্জ দিয়ে থাকেন। সেক্ষেত্রে আপনি ৬৫ কিলোমিটার পর চলাচল করতে পারবেন। এই আকিজ দুর্বার বাইকটির ওজন প্রায় ৯৫ কেজি।

আকিজ দুর্দান্ত ভি৬ বাইকের দাম

বর্তমানে আকিজ কোম্পানির খুবই পরিচিত একটি বাইক হল দুর্দান্ত ভি৬। এই বাইকটি আপনারা শুধুমাত্র ১ লক্ষ 52 হাজার 500 টাকায় পেয়ে যাবেন। বাইকটির ওজন প্রায় ৯৫ কেজি। এবং দুর্দান্ত v6 বাইকটি শুধুমাত্র ৭ঘন্টা চার্জে আপনারা ৬৫ কিলোমিটার পথ পাড়ি দিতে পারবেন। তাই আপনারা এই দুর্দান্ত v6 বাইক টি অনায়াসেই কিনে নিতে পারেন। এবং নিজেদের চলাফেরার ক্ষেত্রে সঠিক ব্যবহার করতে পারেন।

আকিজ দুরন্ত বাইকের দাম

এছাড়া রয়েছে আকিজ দুরন্ত বাইক যার বর্তমান বাজার মূল্য ১ লক্ষ ১০ হাজার টাকা। শুধুমাত্র লাল রঙে রয়েছে এই আকিজ দুরন্ত বাইকটি। বাইকটির ফুল চার্জ হতে সময় লাগে ৭ থেকে ৮ ঘণ্টার মতো। এবং বাইকটির ওজন প্রায় ১০৫ কেজি। আপনারা এই বাইক গুলোর মধ্যে যেকোনো বাইক কিনে নিজেদের প্রয়োজনের ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। যা থেকে আপনারা অনেক সুবিধা ভোগ করতে পারবেন। এবং সুরক্ষিতভাবে চলাফেরা করতে পারবেন।

Related Articles

Back to top button
Close