Gadgets

চায়না এলইডি টিভির দাম ২০২৪ – কম দামে ভালো এলইডি টিভি

বর্তমানে টিভি খুবই জনপ্রিয় একটি পণ্য। প্রতিটি মানুষের কম বেশি টিভি দেখে থাকে বা টিভির ব্যবহার করে থাকে। তবে বর্তমানে বাংলাদেশে চায়না এলইডি টিভিরও রয়েছে ব্যাপক প্রচলন এবং চাহিদা।

বাংলাদেশের অধিকাংশ মানুষই চায়না টিভি ব্যবহার করে আসছে। তবে এখনো এই চায়না টিভি গুলোর রয়েছে বিশেষ চাহিদা। তবে এই চাহিদা মেটাতে অনেকেই চায়না টিভির সন্ধান করে থাকে বিভিন্ন টিভি শো রুমে। অনেকেই নিজেদের পছন্দ মতন চাই না এলইডি টিভি গুলো পেয়ে থাকে

এমনকি অনেকেই আছে যারা এই চায়না এলইডি টিভি সম্পর্কে না জানার কারণে টিভিগুলো কিনতে নানান রকম দ্বিধায় পড়ে যায়। তাই আজকে আমরা এই আর্টিকেলটি সাজিয়েছি শুধুমাত্র চাইনা টিভির সম্পর্কে জানানোর জন্য।

যেমন চায়না টিভির দাম এই ডিজাইন সহ প্রতিটি স্পেসিফিকেশন সম্পর্কে আপনাদেরকে বিস্তারিতভাবে জানিয়ে দেব। যা থেকে আপনারা খুব সহজেই এই চায়না টিভি গুলোর দাম জানতে পারবেন।

চায়না এলইডি টিভি

বাংলাদেশের যে সমস্ত চায়না এলইডি টিভি গুলো সচরাচর আমরা দেখে থাকি।এই সমস্ত টিভিগুলো সম্পূর্ণভাবেই তৈরি হয়ে থাকে চায়নাতে। এবং সেখানে তৈরি হবার পরে বিশ্বের বিভিন্ন দেশে তাদের পণ্য রপ্তানি করে থাকে। ঠিক এভাবেও আমাদের বাংলাদেশেও চায়না বিভিন্ন কোম্পানির এলইডি টিভি গুলো আমদানি হচ্ছে।

বাংলাদেশে তৈরি টিভির চাইতে এই চায়না টিভিগুলো অনেকটাই ভালো। এই চায়না দীর্ঘদিন যাবত ব্যবহার করা যায়। ব্যবহারে কোনরকম কমতি আপনারা লক্ষ্য করতে পারবেন না। এছাড়াও চাইনা কোম্পানির টিভি গুলোতে প্রতিটি ম্যাটেরিয়ালি অনেকটাই আধুনিকভাবে তৈরি করা।

যার কারণে সমস্ত প্যাসিফিকেশন মিলে টিভিগুলো প্রায় অসাধারণ একটি পারফরম্যান্স দিয়ে থাকে।চাইলে আপনারাও এই চায়না টিভি গুলো কিনে আপনাদের নিজেদের প্রয়োজনীয় ঘাটতি মেটাতে পারেন।

চায়না এলইডি টিভির দাম

বাংলাদেশের বিভিন্ন কোম্পানির টিভি আমরা দেখে থাকি। তবে এ সমস্ত টিভিগুলো যে চায়না থেকে তৈরি হয়ে আসে। তা আমরা অনেকেই জানিনা। তার ভেতরে সু পরিচিত একটি কোম্পানি হল Sony Plus 32″ Frameless Android TV.

এই ৩২ ইঞ্চি টিভিটি বাংলাদেশের অধিকাংশ মানুষই ব্যবহার করে আসছে। যে সমস্ত ব্যক্তিরা এই ৩২ ইঞ্চি এলইডি টিভিতে ব্যবহার করে আসছে শুধুমাত্র তারাই জানে। এই টিভিটির সম্পর্কে বা কতটুকু সার্ভিস দিয়ে আসছে এই চায়না এলইডি টিভিটি তাদের চাইতে ভাল আর কেউ জানে না।

এই চায়না টিপিটি আপনারা খুবই কম টাকায় কিনতে পারবেন।যেই দামে আপনার অন্যান্য কোম্পানি টিভি কখনো কিনতে পারবেন না। এই টিভিটির দাম বর্তমান বাজার মূল্য অনুযায়ী 10 হাজার 450 টাকা।এই ৩২ ইঞ্চি সনি টিভিটিতে রয়েছে ১ জিবি রেম এবং ৮ জিবি রম।

40″ LED Double Glass Android Television

অনেকেই আছে যারা ৪০ ইঞ্চি সাইজের একটি এলইডি টিভি কেনার পরিকল্পনা করে থাকে। এই ৪০ ইঞ্চি টিভি গুলো সাইজে অনেকটাই বড় হয়ে থাকে। এবং দীর্ঘদিন যাবত এই ৪০ ইঞ্চি সাইজের ডাবল গ্লাস এন্ড্রয়েড টিভিটি ব্যবহার করতে পারবেন।

এবং টিভিটিতে ২ জিবি রেম ব্যবহার করা হয়েছে এবং রোম ব্যবহার করা হয়েছে ৮ জিবি। যার কারণে এন্ড্রয়েড ভার্সনে চালাতে কোনরকম ঝামেলা পোহাতে হবে না। বাংলাদেশে এই টিভিটি বিক্রি হচ্ছে ১৪,৯৯৯ টাকায়।

LED 24 Inch HD Flat Television

অনেকেই ছোট সাইজের টিভি গুলো দেখতে পছন্দ করে যার কারণে তাদের জন্য ভালো হবে 24 ইঞ্চি এইচডি ফ্ল্যাট টেলিভিশন গুলো। সাধারণত মানুষের অধিকাংশ মানুষের 24 ইঞ্চি টিভি গুলো বেশি ব্যবহার করে। তবে এখন সময়ের পরিবর্তে দিনের পর দিন আরও বড় সাইজের টিভি তৈরি হচ্ছে।

যার কারণে এখন ২৪ ইঞ্চি টিভি গুলো প্রায় মানুষই ব্যবহারের অযোগ্য করে তুলেছে।এই ২৪ ইঞ্চি সাইজের ডিভিডি নিতে আপনাকে শুধুমাত্র ১২ হাজার ৭০০টাকা দিতে হবে।তো আপনার হয়তো এতক্ষণে চাইনা বিভিন্ন টিভির সম্পর্কে এবং তার দাম সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন।

তাই আপনাদের পরবর্তী সময়ে চায়না যেকোনো টিভি কিনতে বেশি দাম দিয়ে কিংবা খারাপ জিনিস নিয়ে ঢুকতে হবে না। আপনারা নিজেদের পণ্যটি সঠিকভাবে যাচাই-বাছাই করে কিনতে পারবেন এবং নিজেদের প্রয়োজনে ব্যবহার করতে পারবেন এই china tv গুলো।

Related Articles

Back to top button
Close