Gaming

১০০+ আর্জেন্টিনা নিয়ে ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

দীর্ঘ চার বছর অপেক্ষার পর আবারো আয়োজন হতে চলেছে ২২ তম ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২। এবারের বিশ্বকাপের আয়োজক দেশ হিসেবে কাতার নভেম্বর মাসের ২০ তারিখ থেকে বিশ্বকাপ ফুটবলের পর্দা উন্মোচন হতে চলেছে। বিশ্বকাপে যে সকল ফুটবলপ্রেমী রয়েছে নিঃসন্দেহে তাদের জন্য আনন্দের একটি মাস হল এ নভেম্বর এবং ডিসেম্বর। বিশ্বকাপ ফুটবল শুরু হওয়ার পূর্বেই সারা বিশ্বব্যাপী যে সকল আন্তর্জাতিক দলের রয়েছে তারা অনেক বেশি উত্তেজিত হয়ে পড়েন।

বিশেষ করে যারা সিজনাল ফ্যান রয়েছে তারা অনেক বেশি আনন্দিত হয় এবং তারা যে দলকে সাপোর্ট করে থাকে তাদের প্রতি অনেক আবেগী। সমগ্র এশি এক জরিপে দেখা গিয়েছে যে সারা বিশ্বব্যাপী যে রয়েছে তাদের মধ্যে আমাদের দেশে ব্রাজিল ও আর্জেন্টিনা অন্যতম। একজন ফুটবলপ্রেমী হিসেবে আপনার পছন্দের দল যদি আর্জেন্টিনা হয়ে থাকে তাহলে আপনি অবশ্যই বিশ্বকাপ ফুটবল শুরুর আগে এবং চলাকালীন অবস্থায় এ দলকে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে স্ট্যাটাস ও ক্যাপশন প্রদান করেন।

যেহেতু আর্জেন্টিনা আপনার পছন্দের দল তাই আপনি অবশ্যই চাইবেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আপনার যে সকল বন্ধু-বান্ধব রয়েছে তারাও যদি আর্জেন্টিনার ভক্ত হয়ে থাকে তাহলে অবশ্যই তারা আপনার স্ট্যাটাস ও ক্যাপশন করার পর অনেক বেশি আনন্দিত হবে।

এশিয়া মহাদেশের মানুষ বেশিরভাগ ক্ষেত্রে ব্রাজিল ও আর্জেন্টিনাকে সাপোর্ট করে থাকে যার কারণে তারা এই দলকে সব সময় নিজেদের তালিকার ঊর্ধ্বে এবং বিশ্বকাপের ফেভারিট মনে করে। আর্জেন্টিনা ফ্যান বেজ দের মতে এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার জয় করবে যার কারণে তারা অনেক বেশি উন্মাদনার সৃষ্টি করেছে। একটু বিশ্লেষণ করলে আমরা দেখতে পাই যে সারা বাংলাদেশে যে সকল আর্জেন্টিনা সাপোর্টার রয়েছে তারা সাধারণভাবে তাদের পিতা-মাতা দাদা-দাদী যে সকল দল সাপোর্ট করে তার প্রেক্ষিতে এ দলকে সাপোর্ট করেন।

আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

  • আমার আবেগ, ভালোবাসা শুধু তোমাকে ঘিরে লিও – ভামোস আর্জেন্টিনা।
  • বিশ্বকাপে শুধুমাত্র একটাই আওয়াজ হবে সেটা হলো, “আর্জেন্টিনা, আর্জেন্টিনা,আর্জেন্টিনা”, “মেসি, মেসি, মেসি”
  • অবশেষে নিয়ে নিলাম প্রিয় দলের জার্সিটা – এখন আমাদের সকলের একটাই চাওয়া মেসির হাতেই যেন বিশ্বকাপটা উঠুক

আর্জেন্টিনাকে নিয়ে ক্যাপশন

  • “স্বপ্ন পূরণের পথে কখনও হাল ছেড়ো না। যখন পূরণের জন্য তোমার সুনির্দিষ্ট স্বপ্ন আছে তখন কোন কিছুই তোমাকে আটকাতে পারবে না।”
  • কে বিশ্বসেরা খেলোয়ার? লিও মেসি। কে ইতিহাসের সেরা খেলোয়ার? লিও মেসি- আর্সেন ওয়েঙ্গার।
  • “স্বপ্ন পূরণের জন্য তোমাকে লড়াই করতে হবে। অনেক ত্যাগ আর কষ্ট মেনে নিতে হবে।”
  • আমি কখনোই মেসির মত কাউকে দেখিনি। সে ইশ্বরের অলৌকিক ক্ষমতা। সে যখন মাঠে তার কাজ গুলো করে সেটা আমি পছন্দ করি। এটা ইর্ষা নয়। তখন আমি আনন্দিত হই- আদ্রা তুরান
  • একদা তারা আমাকে বলত, আমাকে থামাতে হলে বন্দুকের প্রয়োজন। কিন্তু আজ আমি বলছি, মেসিকে থামাতে হলে মেশিনগান প্রয়োজন- হিরস্টো স্টোইচকোভ।
  • এটা পরিষ্কার যে মেসি সবার উপরে অন্য লেভেলের। যে এটা দেখেনা সে অন্ধ- জাভি

অনেক ক্ষেত্রে দেখা যায় যে আর্জেন্টিনা দলকে সাপোর্ট করার মূল কেন্দ্রবিন্দু হলো লিওনেল মেসি যিনি একজন বিশ্বসেরা ফুটবলার। তার খেলা দেখে আপনাকে এত বেশি ভালো লাগবে যে আপনি আর্জেন্টিনার একজন ভক্ত না হয়ে থাকতে পারবেন না। দীর্ঘ অপেক্ষার পর লিও মেসির কল্যাণে এ বছর তারা কোপা আমেরিকা কাপ জয়লাভ করেছে এবং পুরো আর্জেন্টিনার টিম এ বছর মেসিকে বিশ্বকাপ ফুটবল ২০২২ এর শিরোপা হাতে তুলে দিতে বদ্ধপরিকর।

আপনি একটি টিমকে সাপোর্ট করবেন তখন অবশ্যই সেই টিমের বিষয়ে বিভিন্ন দিক ফেসবুক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম তুলে ধরার চেষ্টা করেন। এতে করে আপনার তালিকায় যে সকল বন্ধু-বান্ধব রয়েছে তারা আপনার স্ট্যাটাস ও ক্যাপশন পড়ার পর তারা বুঝতে পারে যে আপনি আর্জেন্টিনার কত বড় ফ্যান। এ লক্ষ্যে আমরা আপনাদের জন্য এখানে একগুচ্ছ আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন প্রকাশ করেছি। আপনি আপনার সুবিধা মত অথবা পছন্দ মত যে কোন একটি স্ট্যাটাস ও ক্যাপশন এখান থেকে কপি করে ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামে পোস্ট করতে পারেন।

Related Articles

Back to top button
Close