Gaming

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ – ফ্রিতে ডায়মন্ড টপ আপ করুন

তথ্য প্রযুক্তির উন্নতির কারণে বর্তমানে অনলাইন ভিত্তিক যেসকল গেম গুলো রয়েছে সেগুলো জনপ্রিয়তা লাভ করেছে। এশিয়া মহাদেশ সহ সারাবাংলা সময়ের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম হচ্ছে ফ্রী ফায়ার। বিশেষ করে বাংলাদেশের তরুণ সমাজ এই গেমের প্রতি এত বেশি আসক্ত যে তারা দিনের বেশিরভাগ সময় গেম খেলে কাটিয়ে দেয়।

ফ্রি ফায়ার গেম খেলার দক্ষতা থেকে থাকলে আপনি হয়তো জানবেন যে এই গেমে পরবর্তী লেভেলে পৌঁছানোর জন্য অথবা কোন ধরনের অস্ত্র ক্রয় করার জন্য অথবা কোন টুলস ব্যবহার করার জন্য আপনাকে ডায়মন্ড দিয়ে তা ক্রয় করতে হবে। অনেক কিছুই আপনি ফ্রিতে টুলস হিসেবে ব্যবহার করতে পেলেও বেশিরভাগ ক্ষেত্রে গেমের টুলস ও অন্যান্য ফ্যাসিলিটিজ গুলো পেইড অর্থাৎ আপনাকে টাকা প্রদান করে তা প্রয়োগ করতে হবে।

ফ্রী ফায়ার একটি বিদেশি গেম হওয়ার কারণে এই গেমটি সাধারণত বাংলাদেশ থেকে কোন ধরনের টুলস কেনার ব্যবস্থা পূর্বে ছিল না। কিন্তু বর্তমানে ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ আপ এর জন্য বেশ কিছু ওয়েবসাইট তৈরি করা হয়েছে এখন সহজেই যেকোন মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে আপনি টপ-আপ করে ফ্রি ফায়ারের গেম গুলো উপভোগ করতে পারবেন।

বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা যার সাথে যৌথভাবে কাজ করে বর্তমানে ফ্রী ফায়ার পাবজি গেমের ডায়মন্ড টপ আপ করার বিশেষ ব্যবস্থা চালু করা হয়েছে। সুতরাং আপনারা যারা এই বিষয়টি সম্পর্কে অবগত নন তাদের জানানোর উদ্দেশ্যে আজকে আমরা বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়ম এখানে আলোচনা করেছি।

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার নিয়ম

আপনারা যারা বিকাশ মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করে ডায়মন্ড টপ আপ করতে চান তাদের উদ্দেশ্যে বলতে চাই যে এখন আপনি ঘরে বসে থেকে বিশ্বের বাংলাদেশের যে প্রান্তে অবস্থান থাকেন না কেন খুব সহজেই আপনার টপ আপ সম্পূর্ণ হয়ে যাবে। চলুন জেনে নিই বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ করার বিস্তারিত সকল তথ্য।

Free Fire Advance Server Download

  • সর্বপ্রথম আপনাদের নিজেদের মোবাইল ফোন থেকে যে কোন একটি ব্রাউজার চালু করে Coda Shop এটা লিখে সার্চ করুন। আপনারা ইতিমধ্যে জানেন যে এই ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশের টপ-আপ সিস্টেম চালু হয়েছে।
  • অফিশিয়াল হোমপেজ আসার পর আপনাকে সর্বপ্রথম নিজের দেশ নির্বাচন করতে হবে এবং যেহেতু আপনি ফ্রি ফায়ারে টপ আপ করতে চান তাই ফ্রী ফায়ার নির্বাচন করুন।
  • এপথে আপনাকে যা করতে হবে সর্বপ্রথম আপনার গেমের ইউজার আইডি ফাঁকা স্থানে লিখতে হবে।
  • আপনি যে পরিমাণ ডায়মন্ড ক্রয় করতে আগ্রহী এবং কত টাকার মধ্যে তা নিতে চান তা সিলেক্ট করুন।
  • পরবর্তী ধাপে ক্লিক করার পর আপনাকে পেজের নিচের অংশ নিয়ে যাওয়া হবে যেখানে আপনার থেকে একটি ইমেইল আইডি চাওয়া হবে।
  • টপ আপ এর জন্য সর্বশেষ জেলা তাহলে আপনাকে পেমেন্ট করতে হবে। যেহেতু আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট করবেন সেটি অবশ্যই অপশন থেকে বিকাশ নির্বাচন করুন।
  • আপনি যে অ্যাকাউন্ট নাম্বার ব্যবহার করে টপ আপ করতে চান সেই বিকাশ নাম্বারটি লিখুন।
  • আপনার মোবাইল নাম্বারে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড প্রেরণ করা হবে ফাঁকা স্থানে ওই কোড নাম্বার ব্যবহার করুন।
  • তারপর আপনার একাউন্টের পিন নাম্বার দেওয়া হবে পিন নাম্বার দিয়ে কনফার্ম এ ক্লিক করলে আপনার পেমেন্ট সম্পন্ন হয়েছে।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ

ওপরের অংশে আমরা আপনাদের জন্য যে সকল ব্যবস্থা উল্লেখ করেছি আপনি যদি তা অনুসরণ করেন তাহলে ফ্রী ফায়ার পাবজি এর মত যে কোন বড় ধরনের অনলাইন গেম গুলো যারা ডায়মন্ডের মাধ্যমে সকল টুলস ব্যবহার করতে দেয় সেগুলো টপ আপ করতে পারবেন। আমরা আপনাদের জন্য দেহ সাইটে উল্লেখ করেছে সে ওয়েবসাইটটি বর্তমানে সবচেয়ে বেশি জনপ্রিয় যার কারণে আপনি এখান থেকে যদি টপ-আপ করেন তাহলে সহজেই ও বিশ্বস্ততার সাথে আপনার ডায়মন পেয়ে যাবেন। সুতরাং আপনাদের জন্য বিশেষ নির্দেশনা এইযে ডায়মন্ড টপ আপ এর জন্য বিশেষ সর্তকতা অবলম্বন করবেন।

উপরের আলোচনার ভিত্তিতে আপনি হয়তো ইতিমধ্যে উপলব্ধি করতে পেরেছেন যে আমরা এখানে বিকাশ থেকে কিভাবে ডায়মন্ড টপ আপ করতে হয় তার সম্পর্কে সকল তথ্য শেয়ার করলাম। আমরা আশা করব আমাদের দেওয়ার নির্দেশনা গুলো যদি আপনি অনুসরণ করতে পারেন তাহলে সফলভাবেই আপনার টপ-আপ সম্পূর্ণ করতে পারবেন এবং উপভোগ করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close