Earn Money

এড দেখে টাকা ইনকাম ২০২৪ – বিজ্ঞাপন দেখে ইনকাম করার ওয়েবসাইট ও অ্যাপ

অনলাইন থেকে টাকা ইনকাম করা যায় এই খবরটি আমরা সকলেই কম বেশি জানি। ইন্টারনেটের বিরাট মার্কেটপ্লেসে বর্তমানে আমাদের দেশের তরুণ তরুণীরা বিভিন্ন ধরনের অনলাইন ভিত্তিক কাজ করে প্রচুর টাকা আয় করছেন। টাকা ইনকাম করার বিভিন্ন সেক্টর রয়েছে তার পাশাপাশি রয়েছে ভালো কিছু উৎস।

টাকা ইনকাম করার পূর্বশর্ত হলো আপনাকে সঠিক একটি মাধ্যম খুঁজতে হবে যে মাধ্যমে আপনার দক্ষতা রয়েছে এবং আপনি এই দক্ষতাকে কাজে লাগিয়ে প্রতিদিন একটি নির্দিষ্ট পরিমান টাকা আয় করতে পারবেন। আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছে সময়ের সবচেয়ে জনপ্রিয় একটি টাকা ইনকাম করার মাধ্যমে নিয়ে।

অ্যাড দেখে টাকা ইনকাম এ কথাটা শুনলে অনেক অবাক মনে হলেও ব্যাপারটা আসলেই সত্য। আপনারা যারা ঘরে বসে অযথা মোবাইল ব্যবহার করে সময় নষ্ট করছেন তাদের জন্য এটি সুবর্ণ সুযোগ। বর্তমানে বেশ কিছু ওয়েবসাইট অ্যাপ্লিকেশন লঞ্চ করা হয়েছে যেগুলোর মাধ্যমে আপনি এখন ঘরে বসে থেকেই বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন।

আপনারা এ ধরনের কাজে লেগে পড়ুন এবং কিভাবে টাকা আয় করতে হয় তা সম্পর্কে জানতে আমাদের পুরো আর্টিকেলটি পড়ুক। আশা করব আমাদের দেওয়া তথ্যগুলো যদি আপনি যত ভাবে অনুসরণ করেন তাহলে খুব সহজেই স্বল্প সময়ের মধ্যেই ঘরে বসে থেকে টাকা ইনকাম করতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

আমরা আপনাদের মূল্যবান সময় নষ্ট করতে চায়না যার কারনে আপনাদের জন্য আলোচনার প্রথম অংশেই অ্যাড দেখে টাকা ইনকাম করার যে সকল ওয়েবসাইট রয়েছে তার একটি তালিকা তৈরি করেছে। আমরা এখানে বেশ কিছু ওয়েবসাইটের নাম উল্লেখ করেছি পাশাপাশি সেখানে কিভাবে কাজ করবেন তার সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়েছে।

ফেসবুকে গল্প লিখে টাকা ইনকাম

তবে নীচের উল্লেখিত ওয়েবসাইটের মাধ্যমে আপনি বিকাশে পেমেন্ট গ্রহন করতে পারবেন না তার জন্য আপনাকে ব্যাংক একাউন্ট অথবা অন্যান্য যে কোন মাধ্যমে টাকা পেমেন্ট নিতে হবে। চলুন জেনে নেওয়া যাক এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট এবং তা কিভাবে কাজ করে তার সম্পর্কে জানি।

Paissad.com

যদি অনলাইনে এড দেখে টাকা আয় করতে চান তাহলে আমরা আলোচনার এই ঔষধে ওয়েবসাইট এর সাথে পরিচয় করে দিছি তাই একটি বিশ্বস্ত সাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে ওয়েবসাইটে প্রবেশ করে আপনার রেজিস্ট্রেশন করতে হবে।

অতঃপর আপনি যখন এই ওয়েবসাইটের একজন রেজিস্ট্রেশন করার পর মেম্বার হবেন তখন আপনার সামনে বেশ কিছু অপশন প্রদর্শিত হবে।n সেখানে বিভিন্ন অপশন থেকে আপনাকে বিজ্ঞাপন দেখানো হবে আপনাকে সর্বোচ্চ 10 সেকেন্ড ভিডিও দেখতে হবে এতে করে আপনার প্রতি ভিডিও দেখার পর একাউন্টে 10 পয়েন্ট করে যুক্ত হবে।

নাটক লিখে টাকা আয়

এভাবে আপনারা প্রতিদিন একাধিক বিজ্ঞাপন দেখে পয়েন্টের সংখ্যা বৃদ্ধি করতে থাকবেন কারণ পয়েন্টের মাধ্যমে আপনার টাকা ইনকামের হার বেড়ে যাবে। আপনি যদি 100 পয়েন্ট পেয়ে যান তাহলে আপনার জন্য পেমেন্ট এর ব্যবস্থা করা হয়েছে।

Vindale.com

উপরের উল্লেখিত ওয়েবসাইট আপনি বিভিন্ন ধরনের কাজ করে টাকা আয় করতে পারবেন তবে যে সকল বিষয় থেকে টাকা আয় করা যাবে তার চাইতে সবচেয়ে সহজ উপায় হলো বিজ্ঞাপন দেখা। আলোচনায় অংশ আমরা আপনাদের আরো একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করে দিতে চলেছি যে ওয়েবসাইট থেকে টাকা আয় করতে আপনার তেমন কোনো সমস্যা হবে না।

উপরে যে আমরা ওয়েবসাইটের নাম দিয়েছি সেই লিংকটি কপি করে আপনার যে কোন একটি ব্রাউজার এ প্রবেশ করুন। সাইনআপ অথবা রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করুন। ওয়েব সাইট কর্তৃপক্ষ আপনার থেকে যে সকল তথ্য গ্রহণ করবে তা দেখুন এতে করে আপনি তাদের একজন যোগ্য বিবেচিত হবেন।

গল্প লিখে টাকা আয়

ওয়েবসাইটের করার পর আপনার সামনে বেশ কিছু ভিডিও প্রদর্শিত হবে। ভিডিওতে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখানো হয় যে বিজ্ঞাপনগুলো বিভিন্ন মাল্টিন্যাশনাল কোম্পানিগুলো তাদের স্বার্থে ব্যবহার করছে। আপনি যদি স্থানে ক্লিক করেন তাহলে আপনার একাউন্টে জমা হতে থাকবে।

আপনি যত বেশি বিজ্ঞাপন দেখবেন ততবেশি পড়ে থাকবে এতে করে একসময় আপনার 100 পয়েন্টে বেশি জমা হবে। পরিশেষে আপনি আপনার ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার আপনার প্রোফাইলে যুক্ত করুন। আপনার একাউন্টে যে পরিমাণ টাকা আয় করেছেন তা পাঠানো হবে।

Paidverts

এই ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করতে হলে আপনাকে প্রথমে যে কাজটি করতে হবে তা হল অ্যাড দেখা। বিভিন্ন মাল্টিন্যাশনাল কোম্পানিগুলো তাদের পণ্যের প্রচার স্বার্থে বিজ্ঞাপন তৈরি করে তা এই ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করেন। আপনি যদি এই ওয়েবসাইটের মাধ্যমে একজন মেম্বার হয়ে যান তাহলে আপনাকে উক্ত কোম্পানির পণ্যের বিজ্ঞাপন প্রদর্শন করা হবে।

ডাটা এন্ট্রি করে টাকা ইনকাম

অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য প্রথমে এই অ্যাপ্লিকেশনে প্রবেশ করে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে। অ্যাকাউন্ট খোলা সম্পন্ন হলে আপনার সামনে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রদর্শিত হবে। তারপর আপনার এড গুলো দেখবেন এবং এগুলো কমপক্ষে 30 সেকেন্ড করে দেখতে হবে। আপনি যদি কর্তৃপক্ষের দেওয়া নিয়মগুলো মেনে চলেন তাহলে খুব সহজে এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন এবং ব্যাংকের মাধ্যমে করতে পারবেন।

Ysense 

সময় অনেক ছেলেমেয়ে ওয়েবসাইট থেকে Ysense টাকা আয় করতে পারছে। তবে ওয়েবসাইট থেকে টাকা আয় করতে গেলে আপনাদের বেশি পরিমাণ সময় দিতে হবে তবে কিছু হলো ঘরে বসে আয় করার জন্যই ওয়েবসাইট সেরা একটি মাধ্যম হতে পারে। ওয়েবসাইটে বেশ কিছু কাজ রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি সহজে টাকা ইনকাম করতে পারবেন।

শেষ কাজগুলোর মধ্যে সার্ভিসেস করা ভিডিও দেখা এবং ওয়েবসাইটের জন্য সাইন ইন করা। সুতরাং ঘরে বসে অযথা সময় নষ্ট না করে এ সকল এড দেখুন এবং আপনার একাউন্টে যুক্ত করুন মোটা অংকের টাকা।

উপরের ওয়েবসাইটে সাথে আপনাদের পরিচয় করিয়ে দিয়েছে সে সকল ওয়েবসাইট ছাড়াও আরো অনেক ওয়েবসাইট অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো থেকে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা সম্ভব। তবে আমরা আপনার জন্য শুধুমাত্র বিশ্বস্ত সূত্র গুলো ওয়েবসাইট অ্যাপ্লিকেশন থেকে শতভাগ নিশ্চয়তা পাবেন টাকা ইনকাম করার।

Tags

Related Articles

Back to top button
Close