Offer

জিপি রিচার্জ অফার ২০২৪

অত্যন্ত আনন্দের সঙ্গে সকল জিপি গ্রাহকদের স্বাগতম জানাচ্ছি আজকের আমাদের এই পোস্টে। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আমরা শুরু করতে যাচ্ছি আজকের এই পোস্ট। আপনাদের মধ্যে যারা জিপি গ্রাহক রয়েছেন তাদের উদ্দেশ্যেই আজকে এই পোস্ট তৈরী করা হয়েছে এবং তাদের উদ্দেশ্যেই এই পোষ্টের সকল তথ্য সংযুক্ত করা হয়েছে। অসাধারণ এই অফার গুলো আপনারা যদি উপভোগ করতে চান তাহলে ঝটপট আর দেরি না করে আমাদের পোস্ট অনুসরণ করুন।

জিপি রিচার্জ অফার 2022 এই পোষ্টের মধ্যে আপনারা কি কি তথ্য পেতে পারেন। আমরা আপনাদের জানাব জিপির অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী রিচার্জ অফার গুলো। অর্থাৎ জিপির অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী আমরা আপনাদের জিপির সকল ধরনের রিচার্জ অফার গুলো জানাবো। রিচার্জ অফার গুলোর মধ্যে থাকতে পারে ইন্টারনেট প্যাকেজ রিচার্জ অফার, মিনিট প্যাকেজ রিচার্জ অফার এবং বান্ডেল প্যাকেজ রিচার্জ অফার।

জিপি রিচার্জ অফার ২০২৪ ইন্টারনেট প্যাক

আপনারা যারা জিপি গ্রাহক রয়েছেন তাদের জন্য সবথেকে আকর্ষনীয় জিপি রিচার্জ অফার ইন্টারনেট প্যাক নিয়ে এখন কথা বলব। প্রতিনিয়তই আমরা প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করি এবং এই ইন্টারনেট গুলো আমরা বিভিন্ন সময় বিভিন্ন অফারের মাধ্যমে নিয়ে থাকি। যেহেতু বাংলাদেশের মোবাইল অপারেটর কোম্পানি গুলোর মধ্যে জিপি একধাপ এগিয়ে আছে তাই জিপি সবসময় চেষ্টা করে তার গ্রাহকদের নতুন নতুন অফার গুলো দিতে। এখন আমরা জিপির সকল রিচার্জ ইন্টারনেট প্যাক অফার সম্পর্কে আলোচনা করব।

জিপি 250 এমবি রিচার্জ অফার

জিপি রিচার্জ অফার গুলোর মধ্যে অন্যতম হচ্ছে 250 এমবি রিচার্জ অফার। আপনার যখন ইন্টারনেট এর খুব প্রয়োজন পড়ে কিন্তু আপনার কাছে বেশি পরিমাণে ইন্টারনেট কেনার টাকা থাকে না তখন আপনারা ইচ্ছা করলেই এ ছোট্ট একটি প্যাকেজ শুধু মাত্র 13 টাকা রিচার্জ করলেই পারবেন। জিপি 250 এমবি রিচার্জ অফার পাচ্ছেন যার মেয়াদ 3 দিন।

জিপি 1gb বাইস্কোপ ইন্টারনেট প্যাকেজ রিচার্জ অফার

জিপি আপনাকে দিয়েছে 1gb বাইস্কোপ ইন্টারনেট প্যাকেজ কেনার অফার রিচার্জ অফারের মধ্যে। এই অফারটি নিতে হলে আপনাকে সরাসরি আপনার জিপি সিমে 26 টাকা রিচার্জ করতে হবে। এই প্যাকেজের মেয়াদ থাকবে 7 দিন।

জিপি 1gb ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

গ্রামীণফোনের সবথেকে বেশি ব্যবহৃত হয় 1 জিবি ইন্টারনেট প্যাকেজ অফার। গ্রামীনফোন কোম্পানির সেই দিক বিবেচনা করে তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে শুধু মাত্র 38 টাকা সরাসরি রিচার্জে 3 দিন মেয়াদের 1 জিবি ইন্টারনেট অফার।

জিপি 1.3 জিপি ইন্টার্নেট প্যাক রিচার্জ অফার

বর্তমানে গ্রামীণফোন 2022 সালের দারুণ একটি অফার নিয়ে বাজারে এসেছে। এই অফারটি হল জিপি রিচার্জ অফার। সরাসরি 46 টাকা রিচার্জ করলে আপনি জিপি থেকে উপভোগ করতে পারবেন 1.3 জিবি ইন্টারনেট জার মেয়াদ 3 দিন।

জিপি 1.5 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

জিপি দিচ্ছে 1.5 জিবি ইন্টারনেট তিন দিন মেয়াদের সরাসরি 57 টাকা রিচার্জে। জিপির এই দারুন অফার টি নিতে হলে আপনাকে আপনার জিপি সিম এ সরাসরি 57 টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে হবে।

জিপি 3gb ইন্টার্নেট প্যাক রিচার্জ অফার

জিপি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুন একটি ইন্টারনেট প্যাক অফার তাও আবার শুধুমাত্র রিচার্জ করলেই। আপনি আপনার জিপি সিম এ সরাসরি 63 টাকা রিচার্জ করলে উপভোগ করতে পারবেন 3 জিবি ইন্টারনেট জার মেয়াদ থাকবে তিন দিন।

জিপি 1 জিবি ইন্টারনেট রিচার্জ অফার

জিপি 1 জিবি ইন্টারনেট রিচার্জ অফার যার মেয়াদ থাকবে সাত দিন। মেয়াদ বেশি থাকার কারণে এই অফারে আপনাকে একটু বেশি খরচ করতে হবে। এই অফারটি উপভোগ করতে হলে আপনাকে আপনার জিপি সিম এ সরাসরি 77 টাকা রিচার্জ করতে হবে।

জিপি 6 জিবি ইন্টার্নেট প্যাক রিচার্জ অফার

জিপি 6 জিবি ইন্টার্নেট প্যাক রিচার্জ অফার টি আপনি গ্রহণ করতে চাইলে আপনি 3 দিন মেয়াদ পাবেন। আপনি যদি এই অফারটি আপনার নিজের করে নিতে চান তাহলে সরাসরি আপনার জিপি সিমের রিচার্জ করুন 84 টাকা।

জিপি 7 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

আপনারা যারা জিপি থেকে 7 জিবি ইন্টারনেট উপভোগ করতে চাচ্ছেন তাদের জন্য জিপি কম্পানি নিয়ে এসেছে দারুন একটি অফার। এই অফারের মধ্যে আপনি উপভোগ করতে পারবেন 7 জিবি ইন্টারনেট জার মেয়াদ থাকবে সাত দিন শুধুমাত্র সরাসরি 129 টাকা রিচার্জ।

জিপি 10 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

জিপি তে থাকছে 10 জিবি ইন্টারনেট এক মাসের জন্য নেওয়ার বিশেষ একটি অফার। আপনি যদি জিপি থেকে 10 জিবি ইন্টারনেট এক মাসের জন্য নিতে চান তাহলে শুধুমাত্র আপনার জিপি সিম এ সরাসরি রিচার্জ করুন 349 টাকা।

জিপি 15 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

জিপি দিচ্ছে তার গ্রাহকদের জন্য বিশেষভাবে নিয়ে আসা 15 জিবি ইন্টারনেট প্যাক অফার। এই ইন্টারনেট প্যাক অফার এর মেয়াদ থাকবে 30 দিন। এই অফারটি নিতে হলে আপনাকে সরাসরি আপনার জিপি সিমে 398 টাকা রিচার্জ করতে হবে।

জিপি 30 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

জিপি 30 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার গ্রহণ করতে হলে আপনাকে সরাসরি আপনার জিপি সিমে 409 টাকা রিচার্জ করতে হবে। এই ইন্টারনেট প্যাকের মেয়াদ থাকবে 30 দিন।

জিপি 45 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

এমন অনেক গ্রাহক রয়েছেন যাদের প্রচুর পরিমাণে ইন্টারনেটের প্রয়োজন পড়ে তাদের কাছে এই অফারটির দারুণ একটি অফার হতে পারে। জিপি 45 জিবি ইন্টারনেট প্যাক গ্রহণ করতে হলে আপনাকে আপনার মোবাইলে সরাসরি 449 টাকা রিচার্জ করতে হবে। ইন্টারনেট প্যাকের মেয়াদ থাকবে 30 দিন।

জিপি 50 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ অফার

আপনি যদি জিপি ইন্টারনেট অফার গুলোর মধ্যে 50 জিবি ইন্টারনেট অফার নিতে চান তাহলে আপনি সরাসরি আপনার জিপি সিমের রিচার্জ করুন 519 টাকা। এই ইন্টারনেট প্যাকের মেয়াদ থাকবে 30 দিন।

জিপি মিনিট প্যাক রিচার্জ অফার

জিপি মিনিট প্যাক রিচার্জ অফারের মধ্যে রয়েছে বেশকিছু রিচার্জ অফার। আপনাদের এই অফার গুলো নিতে হলে বেশি কিছু করতে হবেনা সরাসরি নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে তাহলে আপনার সিমে চলে আসবে এই মিনিট প্যাকেজ গুলো।

জিপি 20 মিনিট প্যাক রিচার্জ অফার

জিপি দিচ্ছে তার গ্রাহকদের জন্য 20 মিনিটের একটি রিচার্জ অফার প্যাক। এই রিচার্জ অফার প্যাকটি গ্রহণ করতে হলে একজন গ্রাহক তার জিপি সিমের সরাসরি 14 টাকা রিচার্জ করবে।

জিপি 48 মিনিট প্যাক রিচার্জ অফার

জিপি দিচ্ছে তার গ্রাহকদের জন্য 48 মিনিট রিচার্জ অফার প্যাক। সরাসরি এই অফারটি গ্রহণ করতে হলে আপনার মোবাইলে 33 টাকা রিচার্জ করতে হবে এবং এই অফার প্যাক এর মেয়াদ থাকবে 24 ঘন্টা।

জিপি 100 মিনিট প্যাকেজ রিচার্জ অফার

জিপি দিচ্ছে তার গ্রাহকদের জন্য 100 মিনিট প্যাকেজ যার মেয়াদ থাকবে সাত দিন অফারটি নিতে হলে আপনাকে সরাসরি 64 টাকা রিচার্জ করতে হবে।

জিপি 210 মিনিট প্যাক রিচার্জ অফার

জিপি 210 মিনিট প্যাক গ্রহণ করতে হলে আপনাকে সরাসরি আপনার জিপি সিমে 147 টাকা রিচার্জ করতে হবে। এ মিনিট প্যাকেজ অফারের মেয়াদ থাকবে 30 দিন।

জিপি 450 মিনিট প্যাক রিচার্জ অফার

আপনি আপনার জিপি সিম থেকে উপভোগ করতে পারবেন 450 মিনিটের একটি প্যাক যার মেয়াদ থাকবে 30 দিন। এই অফারটি উপভোগ করতে হলে আপনাকে আপনার মোবাইলে 288 টাকা সরাসরি রিচার্জ করতে হবে।

আমরা বরাবর চেষ্টা করে গ্রাহকদের প্রয়োজনীয় তথ্যগুলো আমাদের ওয়েবসাইটে আপলোড করতে। আমরা যে তথ্যগুলো আজকে উপস্থাপন করলাম সেই তথ্যগুলো সরাসরি জিপির অফিশিয়াল ওয়েবসাইট থেকে নেওয়া তাই আশা করেছি এই তথ্যগুলো তে কোন ধরনের ভুল হবেনা। আশা করছি আজকের অনুচ্ছেদ আপনাদের কাছে ভালো লাগবে।

Tags

Related Articles

Back to top button
Close