Hotel & Resort

কাপ্তাই হোটেল ভাড়া ২০২৩ – কাপ্তাইয়ের কম খরচে সেরা হোটেল

বর্তমান বাংলাদেশে খুবই জনপ্রিয় এবং খুবই আকর্ষণীয় জায়গা হল কাপ্তাই। কাপ্তাইয়ে সাধারণত একটি লেক লক্ষ্য করা যায়। যেটা খুবই অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে গঠিত। প্রতিনিয়তায় বাংলাদেশের প্রতিটি অঞ্চল থেকে কাপ্তাই লেক অনেক দর্শনার্থীরা যাচ্ছে। কেননা কাপ্তাই লেকের সৌন্দর্য কেউই না দেখে থাকতে পারবেনা। কাপ্তাই হল একটি উপজেলার নাম যে উপজেলাটি অবস্থিত রাঙ্গামাটি জেলায়। 

রাঙ্গামাটি অন্যান্য জেলা থেকে বেশ সুন্দর। সেভাবেই পুরো রাঙ্গামাটি বিভাগটি আপনারা দর্শন করতে পারবেন। পুরো রাঙ্গামাটি জুড়ে রয়েছে প্রাকৃতিক সৌন্দর্যের ছোঁয়া। আপনারা কাপ্তাই গেলে দেখতে পাবেন বিশাল জলরাশি পাহাড়-পর্বত্য, অনন্য পাহাড় সহ আরো প্রাকৃতিক সৌন্দর্য যেগুলো দেখে আপনি মুগ্ধ হতে বাধ্য।

 বরাবরই প্রতিটি অঞ্চল থেকেই কাপ্তাই সৌন্দর্য দেখতে অনেক মানুষ গিয়ে থাকে। আপনারা হয়তো অনেকেই কাপ্তাই সৌন্দর্য উপভোগ করেছেন। তবে আরও অনেকে আছেন যারা এখন পর্যন্ত সেখানে যাওয়া হয়নি। তবে আপনারা সেখানে গিয়ে ঘুরে আসতে পারেন এবং কাপ্তাই সৌন্দর্য উপভোগ করতে পারেন।

তবে যে সমস্ত ব্যক্তিরা কাপ্তাই যাবার সিদ্ধান্ত নিয়েছেন বা যাবেন বলে ভাবছেন। তারা হয়তো অনেকেই অনেক রকম ভাবে প্রিপারেশন নিচ্ছেন কাপ্তাই যাবার জন্য। তবে আপনাদের মনে রাখতে হবে আপনারা যদি রাঙ্গামাটি ঘুরতে চান। তবে একদিনে ঘুরে শেষ করতে পারবেন না। পুরো রাঙ্গামাটি বিভাগটা ঘরে দেখতে হলে আপনাদের তিন থেকে চার দিন পর্যন্ত সময় লাগবে। তবে আপনারা রাঙ্গামাটির প্রতিটি দর্শনীয় স্থান ঘুরে দেখতে পারবেন।

যেহেতু রাঙ্গামাটি সৌন্দর্য উপভোগ করতে তিন থেকে চার দিন পর্যন্ত লাগবে। সেক্ষেত্রে আপনাদের সেখানে গিয়ে প্রয়োজন হবে একটি থাকার জায়গা। যেখানে আপনারা অন্তত রাত টুকু নিরাপদে থাকতে পারবেন। তাই আপনারা হয়তো এই নিয়ে চিন্তায় আছেন রাঙ্গামাটি গিয়ে কোথায় থাকবেন।

আপনাদের অনেকেরই হয়তো রাঙ্গামাটিতে তেমন কোন থাকার জায়গা নেই বা এখন পর্যন্ত কোন ব্যবস্থা করতে পারেননি। তবে আমি বলব আমাদের আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি রাঙ্গামাটি কাপ্তাই এর বেশ কিছু হোটেলের সম্পর্কে। যেগুলোতে আপনারা মনোরম পরিবেশে রাত্রি যাপন করতে পারবেন।

ট্যুরে যাওয়ার পূর্বে প্রথমত আমাদের একটি নিরাপদ থাকার জায়গা ম্যানেজ করা প্রয়োজন। কেননা অনেক সময় অনেক রকম বিপদ হয়ে থাকে। যার কারণে প্রতিটি ব্যাক্তিরি কোথাও ঘুরতে গেলে একটি নিরাপদ থাকার জায়গা ব্যবস্থা করা জরুরি। তাই আপনাদের জন্য কাপ্তাইয়ের বেশ কিছু হোটেলের সন্ধান নিয়ে এসেছে। যেগুলোতে আপনারা মনোরম পরিবেশে থাকতে পারবেন। তাই আর বেশি দেরি না করে এক্ষুনি জেনে নিন। কাপ্তাই এর বিভিন্ন হোটেলের নাম এবং তার ভাড়া সহ বিস্তারিত।

হোটেলের নাম এবং ভাড়া:

নিচে কাপ্তাই এর বেশ কিছু হোটেলের সম্পর্কে জানাচ্ছি। যেগুলো আপনাদের থাকার জায়গা হিসেবে পারফেক্ট তাই মনোযোগ সহকারী জেনে নিন। কাপ্তাইয়ের হোটেল গুলোর সম্পর্কে বিস্তারিত।

 

হোটেলের নাম : হোটেল গোল্ডেন হিল

ভাড়া : ৩ হাজার টাকা থেকে ১২ হাজার টাকা পর্যন্ত

যোগাযোগ :০১৮২০৩০৪৭১৪

 

হোটেলের নাম : হোটেল গ্রীন ক্যাসেল

ভাড়া : ৪০০০ টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত

যোগাযোগ :৬১২০০

 

হোটেলের নাম : হোটেল লেক ভিউ

ভাড়া : ৩৮০০ টাকা থেকে শুরু করে ৯ হাজার টাকা পর্যন্ত

যোগাযোগ :৬২০৬৩

এখানে আপনারা যে হোটেল গুলোর নাম এবং তা ভাড়া সম্পর্কে জানলেন। এগুলো কাপ্তাই এর সবথেকে ভালো মানের হোটেল। যেগুলোতে আপনারা খুব নিরাপদে থাকতে পারবেন এবং আধুনিক সেবা গ্রহণ করতে। এই হোটেলগুলো প্রায় সময় বুকিং হয়ে থাকে। যার কারণে নতুন কাস্টমারদের কোনো রকম রুম বুকিং দেয়া সম্ভব হয় না। তাই আপনারা যদি সেখানে গিয়ে এমন পরিস্থিতিতে পারেন তবে সে ক্ষেত্রে আপনাদের অনেক ঝামেলায় পড়তে হবে।

তাই আপনাদের এই ঝামেলা থেকে বাঁচতে আমরা এই সমস্ত হোটেল গুলোর কন্টাক্ট নাম্বার সহ প্রকাশ করেছি। এই নাম্বারে যোগাযোগ করে আপনারা জানতে পারবেন তাদের হোটেল গুলোতে রুম নেয়া যাবে কিনা। বা রুম ফাঁকা আছে কিনা। তাহলে আপনাদের যেখানে গিয়ে ফিরে আসতে হবে না। আপনারা বাড়ি থেকেই জেনে নিতে পারবেন হোটেলগুলো ফাঁকা আছে কিনা।

Related Articles

Back to top button
Close