Hotel & Resort

কলকাতা হোটেল ভাড়া ২০২৩ – স্বল্প খরচে কলকাতার হোটেল

বর্তমানে ইন্ডিয়ায় বাংলাদেশ থেকে অনেক মানুষ গিয়ে থাকে। অনেকে অনেক রকম কারণবশত গিয়ে থাকে। হয়তো কেউ গিয়ে থাকে পুরো ইন্ডিয়া ঘুরে দেখার জন্য। অথবা অনেকেই যাই বিভিন্ন রকম কাজে। তবে সব থেকে বেশি মানুষ বাংলাদেশ থেকে ইন্ডিয়ায় গিয়ে থাকে চিকিৎসার ক্ষেত্রে। ইন্ডিয়ায় অত্যাধুনিক মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। যার ভেতরে কলকাতা খুবই গুরুত্বপূর্ণ একটি জায়গা। যেখানে আধুনিক পর্যায়ের চিকিৎসা প্রদান করা হয়। যার কারণে বাংলাদেশ থেকে অনেক মানুষই বিভিন্ন রকম চিকিৎসার কারণে কলকাতা গিয়ে থাকে।

তবে কলকাতা যাওয়ার ফলে অনেকেরই একটি বিষয় নিয়ে অনেক সমস্যায় পড়তে হয় সেটা হল থাকার জায়গা।কলকাতা হল ইন্ডিয়ার একটি পরিচিত জায়গা যেখানে প্রায় সব কিছুই অচেনা বাংলাদেশী মানুষদের জন্য। তাই সেখানে গিয়ে অসুবিধা হবে এমনটাই স্বাভাবিক।তবে বর্তমানে আপনারা যারা কলকাতা যাবার কথা ভাবছেন বা আপনাদের কলকাতায় যেতে হতে পারে। এমন যদি হয়ে থাকে তবে আপনারা আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। যা থেকে আপনারা জানতে পারবেন কলকাতার বিভিন্ন হোটেল সম্পর্কে।

আমরা এই আর্টিকেলে কলকাতার বিভিন্ন হোটেল এবং তার ভাড়ার সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। যেটা প্রতিটি মানুষেরই জানা খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যদি সমস্ত হোটেল সম্পর্কিত তথ্য গুলো না জানেন। তবে আপনাদের অনেক রকম অসুবিধায় পড়তে হতে পারে কলকাতা যাওয়ার পর।

তাই আপনারা যদি আমাদের এই আর্টিকেল অনুযায়ী আগে থেকেই কলকাতার বিভিন্ন হোটেল গুলো সম্পর্কে জেনে রাখেন। তবে সেখানে গিয়ে আপনাদের অনেক রকম সুবিধা হবে। আপনাদের সেই সময় গিয়ে বিভ্রান্তিতে পড়তে হবে না হোটেল নিয়ে। কলকাতা বিভিন্ন রকম হোটেল আছে নিম্নমানের থেকে শুরু করে ফাইভ স্টার হোটেল পর্যন্ত। এ সমস্ত হোটেলগুলো অবস্থিত কলকাতাতে আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী যেকোনো হোটেল সেখানে গিয়ে খুবই কম টাকা ভাড়ায় থাকতে পারবেন। 

তাই আপনাদের সেখানকার হোটেল গুলোর ভাড়া সম্পর্কে এবং সেখানকার কি কি সুবিধা রয়েছে সে সকল সুবিধা সম্পর্কে আপনাদের আগে থেকে কিছু ধারণা দিয়ে রাখছি। যা মোতাবেক আপনারা কলকাতা গিয়ে কাজে লাগাতে পারবেন। অনেকে আছে যাদের সাধ্যের মধ্যে ফাইভস্টার হোটেলে থাকা কোন রকম সম্ভব হয় না। তাই তাদের জন্য খুবই কম টাকায় ভালো মানের কিছু হোটেলের সন্ধান আমরা দিব। এই আর্টিকেলে যা দেখে আপনারা জানতে পারবেন কলকাতার বিভিন্ন থাকার জায়গা গুলো সম্পর্কে।

এছাড়া ফাইভ স্টার হোটেল গুলোতে রয়েছে বিভিন্ন রকম সুযোগ-সুবিধা তারজন্য একটু বেশি ভাড়া দিতে হবে। তবে আপনি ভাড়া অনুযায়ী সেখানকার সুবিধাগুলো বেশি ভোগ করতে পারবেন। তাই আর বেশি দেরি না করে এখনি জেনে নিন। কলকাতার বিভিন্ন হোটেলের সম্পর্কে। কত টাকা ভাড়া দিতে হবে সে সমস্ত হোটেলে থাকতে হলে এবং সুবিধাগুলো কি রয়েছে তা জেনে নিন।

কলকাতার  বিভিন্ন হোটেল এবং তার ভাড়া:

কলকাতায় রয়েছে আধুনিক এবং খুবই নামকরা কিছু হোটেল। যে হোটেল গুলোতে খুবই কম টাকায় থাকতে পারবেন। নিচের দেয়া তথ্যগুলো মনোযোগ সহকারে পড়ুন।

 

হোটেলের নাম : হোটেল মনীশ (দীঘা বাস স্ট্যান্ড এর বিপরীতে)

ভাড়া : ১৪ হাজার টাকা থেকে শুরু করে ৩২ হাজার টাকা পর্যন্ত

 

হোটেলের নাম : অশোকা হোটেল (আচার্য জগদীশচন্দ্র বোস রোড)

ভাড়া : ১০ হাজার টাকা থেকে শুরু করে ২২ হাজার টাকা পর্যন্ত

তো আমরা এখানে বেশ কিছু হোটেলের সন্ধান দিয়েছি এবং তার ভাড়া সম্পর্কেও জানিয়েছি। যেটা দেখে হয়তো আপনারা খুব সহজেই বুঝতে পেরেছেন। এ সমস্ত হোটেল গুলো কলকাতার খুবই আধুনিক এবং খুবই উন্নত মানের সিস্টেম দ্বারা পরিচালনা হয়ে থাকে।

যার কারণে এই সমস্ত হোটেলের যাত্রীদের কোনরকম কোন অসুবিধা হয় না। হোটেল যাত্রীরা এখানে সব কিছুর সুবিধা ভোগ করতে পারে। এই তথ্যগুলো পাবার পর হয়তো আপনাদের অনেক রকম দুশ্চিন্তা থেকে মুক্তি পেয়েছে। এছাড়াও অনেক কিছুই জানতে পেরেছেন কলকাতার হোটেল সম্পর্কে। তাই আপনাদের ভবিষ্যতে আর কোনরকম কলকাতা গিয়ে হোটেল নিয়ে চিন্তাই পরতে হবে না বলে মনে হয় না। আপনারা এই সমস্ত হোটেলগুলোতে গিয়ে নির্দ্বিধায় থাকতে পারবেন বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close