Hotel & Resort

ময়মনসিংহ আবাসিক হোটেল ভাড়া ২০২৩ ময়মনসিংহের সেরা হোটেল

ময়মনসিংহ বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ অঞ্চল। যেখানে প্রায় অনেক মানুষ বসবাস করে এছাড়াও সেখানে গড়ে উঠেছে নানান রকম কর্মসংস্থান এবং বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান। যেগুলোতে প্রতিনিয়তই সাধারণ জনগণদের কোন না কোন কাজ লেগেই থাকে। তাই প্রতিনিয়তই বাংলাদেশের প্রতিটি অঞ্চল থেকে ময়মনসিংহ অনেক মানুষ যাতায়াত করে থাকে। এক এক জনের একেক রকম কাজের জন্য।

অনেকেই ময়মনসিংহে লেখাপড়ার উদ্দেশ্যে গিয়ে সেখান থেকে লেখাপড়া করে আসছে। এবং অনেকে আছে যারা বিভিন্ন রকম কাজের কারণে যেতে হয়। তবে আপনার হয়তো ময়মনসিংহ যাবার কথা ভাবছেন। আপনাদের হয়তো কোন রকম কাজের কারণে মানুষের যেতে হতে পারে। এবং সেখানে যাবার ফলে যদি কোন রকম অসুবিধা হয় বা থাকার জায়গার প্রয়োজন পড়ে। তবে আপনারা কোথায় থাকবেন এই নিয়ে হয়তো দুশ্চিন্তা করছেন।

কেননা অনেক সময় এমনটা হতে পারে আপনারা ময়মনসিংহ গিয়েছেন ঠিকই তবে কোন এক কারণবশত ফিরে আসতে পারছেন না তবে সেখানে আপনার থাকার মতন কোন জায়গা নেই। তবে সেই মুহূর্তে আপনারা কি করবেন তাই নিয়ে হয়তো চিন্তায় পড়েছেন।

তাই আপনাদের এই দুশ্চিন্তা থেকে মুক্তি পাবার জন্য আমরা এই আর্টিকেলে কিছু আবাসিক হোটেলের সন্ধান দিয়েছি যে আবাসিক হোটেল গুলোতে আপনারা খুবই সুন্দরভাবে থাকতে পারবেন। ময়মনসিংহ গিয়ে আপনাদের রাতের থাকা নিয়ে আর কোনো রকম চিন্তা করতে হবে না এখানে বেশ কিছু আবাসিক হোটেলের সন্ধান আমরা দিচ্ছি যেগুলোতে খুবই কম টাকা ভাড়ায় ভালো মানের সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়াও আপনারা যদি আগে থেকেই এই সমস্ত আবাসিক হোটেল গুলো ভাড়া করতে চান। তবে সেটাও সম্ভব।

কেননা এই সকল আবাসিক হোটেল গুলোতে প্রায় সময় পুরোপুরিভাবে বুকিং থাকে। যার কারণে নতুন মানুষদের সেখানে আর কোনো রকম থাকা জায়গা ম্যানেজ করে দেয়া হয় না।তাই হয়তো আপনার সেখানে গিয়ে এমন বিভ্রান্তিতে পড়তে পারেন। এমন সমস্যায় যেন না পড়তে হয় সে কারণে আপনারা তাদের মাধ্যমে জেনে নিতে পারবেন। তাদের হোটেল গুলোতে রুম ফাঁকা আছে কিনা।

তাই এখন হয়তো আপনার ভাবছেন কিভাবে তাদের সাথে যোগাযোগ করব। আপনারা তাদের সাথে যোগাযোগ করতে পারেন খুব সহজেই।কেননা আমরা এই আর্টিকেলে তাদের কন্টাক্ট নাম্বার সহ দেব। এই নাম্বারে ফোন দিয়ে আপনারা এই সকল আবাসিক হোটেলের রুম বুকিং করতে পারবেন। এবং কত টাকা লাগবে তার সম্পর্কে ভালোভাবে একটি ধারণা নিতে পারবেন। তাই বেশি দেরি না করে এক্ষুনি জেনে নিন। এই সমস্ত হোটেল গুলোর নাম এবং ভাড়ার সম্পর্কে।

ময়মনসিংহ আবাসিক হোটেল এবং তার ভাড়া:

এখানে আমরা বেশ কিছু আবাসিক হোটেলের নাম এবং তার ভাড়া সম্পর্কে জানাচ্ছি। যা দেখার পর আপনার নিজে থেকে বুঝতে পারবেন এসমস্ত আবাসিক হোটেলের ভাড়া সম্পর্কে।

 

হোটেলের নাম : হোটেল অবকাশ আবাসিক

ভাড়া : ২০০টাকা থেকে শুরু করে ১২০০ টাকা পর্যন্ত

যোগাযোগ :৫৩৮৫৯

 

হোটেলের নাম : নিউ জাহাঙ্গীর গেস্ট হাউস

ভাড়া : ৩০০ টাকার থেকে শুরু করে ৮০০ টাকা পর্যন্ত

যোগাযোগ :০১১৯০২৭৬০২৭

 

হোটেলের নাম : হোটেল বনানী আবাসিক

ভাড়া: ২৫০ টাকা থেকে শুরু করে ৫৮০ টাকা পর্যন্ত

যোগাযোগ :০১৭২৭৮০৬৮৪৫

এখানে আপনারা এই সমস্ত হোটেল গুলোর ভাড়া সম্পর্কে জানতে পারলে যা হয়তো আপনারা খুব সহজভাবে বুঝতে পেরেছেন। এবং আপনারা এই কন্টাক্ট নাম্বার এর মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করে জেনে নিতে পারেন আপডেট ভাড়া সম্পর্কে এবং রুমের জন্য বুকিং দিতে পারেন এই নাম্বারে ফোন করি।

ময়মনসিংহের সকল আবাসিক হোটেলের মধ্যে এই তিনটি হোটেল সবথেকে বেশি উন্নত মানের এ কারণে এই হোটেল গুলোর নাম প্রকাশ করা হয়েছে এই আর্টিকেলে কেননা আপনারা এই হোটেল গুলোতে গিয়ে উন্নত মানের এবং ভালো সেব ক পাবেন যা অন্যান্য আবাসিক হোটেল গুলোতে কখনোই পাবেন না।

তাই আপনার চাইলে নির্দ্বিধায় এই সমস্ত হোটেল গুলোতে যেতে পারেন। এবং সেখানে রাত্রি যাপন করতে পারেন। এখন হয়তো আপনাদের ময়মনসিংহ গিয়ে থাকার জায়গা নেওয়ার কোন রকম চিন্তায় পড়তে হবে না। কেননা আমাদের এই আর্টিকেল যে হোটেল গুলো উল্লেখ করেছে। এগুলো থেকেই আপনারা সুন্দর পরিবেশে থাকতে পারবেন বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close