Hotel & Resort

সাজেক ভ্যালি হোটেল ভাড়া ২০২৩ – সাজেক ভ্যালির কম খরচে সেরা হোটেল

বাংলাদেশের সব থেকে সুদর্শনীয় স্থান হিসেবে সাজেক ভ্যালি পরিচিত। সাজেক ভ্যালি অবস্থিত বাংলাদেশে সিলেট অঞ্চলে পাহাড়-পার্বত্য দিয়ে ঘেরা। ইচ্ছে করলেই সাজেক থেকে আকাশে আকাশে উড়া যায়। মেঘের সাথে খেলা যায়। এ সমস্ত দর্শনীয় স্থানগুলো মানুষের খুবই মনোরঞ্জন দৃষ্টি আকর্ষণ করে। প্রত্যেকেরই ইচ্ছা থাকে সাজেক ভ্যালি গিয়ে এখানকার সৌন্দর্য উপভোগ করতে। তবে আপনারা হয়তো সেখানে গিয়ে মেঘের সাথে বন্ধুত্ব করতে চাচ্ছেন। বা প্রত্যেকেই হয়তো সাজেকের সৌন্দর্য উপভোগ করতে চান।

তবে এর মধ্যে হয়তো আপনাদের কিছু দুশ্চিন্তাও কাজ করতে পারে। কেননা আপনার সাজেক ভ্যালি যাবার ফলে সেখানে আপনারা একদিনে সেখানকার সৌন্দর্য উপভোগ করে শেষ করতে পারবেন না। সে সকল দর্শনীয় স্থানগুলো এর জন্য আপনাদের সেখানে মিনিমাম ৭ থেকে ১০ দিনের মত থাকতে হবে। যদি পুরোপুরি সিলেটের সৌন্দর্য উপভোগ করতে চান।

তবে এই সাত থেকে দশটি দিন থাকতে হলে। অবশ্যই আপনাকে হোটেল বুকিং করতে হবে। এবং সেগুলোতে আপনাকে থাকতে হবে প্রতিরাতে। কেননা আপনি সাজেক ভ্যালি গিয়ে সেখানে কোন রকম থাকার জায়গা পাবে না। সে ক্ষেত্রে আপনাকে হোটেল কিংবা রিসোর্ট, আবাসিক হোটেল গুলো ভাড়া করতে হবে।

তাই আপনারা হয়তো অনেকে চিন্তায় আছেন। সেখানে গিয়ে হোটেল রিসোর্ট গুলো কোথায় পাবেন এবং কত টাকা ভাড়া দিতে হবে সেই হোটেল গুলোতে থাকতে হলে। তাই আপনাদের এই দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য আমরা এই আর্টিকেলে প্রকাশ করছি কিছু হোটেল রিসোর্ট এর নাম। 

যেগুলো সবগুলোই সাজেকে অবস্থিত। আপনারা এই সকল হোটেল গুলো থেকে সাজেক ভ্যালি সৌন্দর্য উপভোগ করতে পারবেন। কেননা পাহাড় পর্বতের ওপরে এসব রিসোর্ট গুলো তৈরি করা হয়েছে। যার কারণে মানুষজন অনেক রকম আনন্দ উপভোগ করতে পারে এই সমস্ত হোটেলগুলো থেকে।

এ সমস্ত হোটেল গুলোর ভাড়া আপনারা জানতে পারবেন আর্টিকেল থেকে। তাই যদি আপনার সেখানে গিয়ে থাকেন তবে বুঝতে পারবেন আসল ভারা কত টাকা। তাই কোন রকম প্রতারণা ফাঁদে পড়তে হবে না। আপনারা ন্যায্য ভাড়া দিয়েছে সে সমস্ত হোটেলগুলোতে থাকতে পারবেন।

তবে অনেক সময় হোটেল গুলো পুরোপুরি ভাবে বুকিং হয়ে যায়। যার কারণে নতুন কাস্টমারদের সেভাবে তারা কোনরকম রুম ম্যানেজ করে দিতে পারে না। তাই আপনাদের যাতে এমন সিচুয়েশনে না পড়তে হয়। সেজন্যই আমরা আর্টিকেলে সেই সমস্ত হোটেল রিসিটের কন্টাক্ট নাম্বার সহ প্রকাশ করেছি। 

আপনারা এ সকল নাম্বার গুলোর সাথে যোগাযোগ করে আগে থেকেই আপনাদের রুম বুকিং করতে পারেন। এর ফলে আপনাদের সেখানে গিয়ে কোনরকম বিভ্রান্তিতে পড়তে হবে না। আপনারা শুধুমাত্র সেখানে গিয়ে উঠতে পারবেন সে সমস্ত হোটেলে। তাই আপনার হয়তো সে সকল হোটেলগুলোর সম্পর্কে এবং তার ভাড়া সম্পর্কে জানার জন্য অধীর আগ্রহে বসে আছেন। তাই আর বেশি দেরি না করে এখনি জেনে নিন সাজেক ভ্যালি হোটেল গুলোর নাম এবং তার ভাড়া সম্পর্কে।

সাজেক ভ্যালি হোটেল এবং তার ভাড়া

হোটেলের নাম : রিসোর্ট রুংরাং

ভাড়া : ২৮০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত

যোগাযোগ : ০১৮ ৮৪৭১০৭২৩

 

হোটেলের নাম : সাজেক রিসোর্ট

ভাড়া : ১০ হাজার টাকা থেকে শুরু করে ১৫০০০ টাকা পর্যন্ত

যোগাযোগ :০১৪৪৭০৭০৩৫৩

 

হোটেলের নাম : মেঘ পুঞ্জি রিসোর্ট

ভাড়া : এখানে দুইটি কটেজ আছে,, একটি হলো ৪ হাজার টাকা ভাড়া আরএকটি হল সাড়ে ৪ হাজার টাকা।

যোগাযোগ : ০১৪১৫৭৬১০৬৫

আপনারা ওই রিসোর্টগুলোতে মনোরম পরিবেশে মানসম্মত আধুনিক সেবা ভোগ করতে পারবেন কেননা এর রিসোর্ট গুলো খুবই ভালো মনের রিসোর্ট হিসেবে পরিচিত। আপনার হয়তো রিসেট গুলোর নাম এবং তার ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

আপনারা এই উল্লেখিত নাম্বার গুলোর মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করে আগে থেকেই রুম বুকিং করতে পারেন। এর ফলে আপনাদের সেখানে গিয়ে কোনরকম অসুবিধা পড়তে হবে না। আপনারা আগে থেকেই যদি হোটেলগুলোর রুম বুক করতে পারেন। তবে আপনাদের জন্য অনেকটা সুবিধা হবে। এ সমস্ত হোটেল গুলোতে যাওয়ার পর আপনাদের কোন রকম অসুবিধা পড়তে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close