Offer

নতুন বিকাশ একাউন্ট অফার ২০২৪

আপনি যদি একটি নতুন বিকাশ একাউন্ট খোলার চিন্তা করে থাকেন সেক্ষেত্রে আপনি বেশ কিছু অফার উপভোগ করার সুযোগ পাবেন যে অফার গুলো শুধুমাত্র নতুন বিকাশ একাউন্ট ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। সাধারণত বিকাশ ব্যবহারে আপনি প্রতিটি বিষয়েই ছোট বড় অনেক অফার উপভোগ করার সুযোগ পাবেন। যে অফার গুলো সাধারণত বিকাশ দিয়ে থাকি।

তাই বর্তমানে আপনারা যারা একটি নতুন বিকাশ একাউন্ট খোলার কথা ভাবছেন। তাদের জন্য এই সমস্ত অফার গুলো রয়েছে সেগুলো নিয়ে আজকে আমরা বিস্তারিত ভাবে জানিয়ে দিচ্ছি। যাতে করে আপনারাও এই অফার গুলো সম্পর্কে জানতে পারেন।

এবং নতুন একাউন্ট খুলে ব্যবহারের সঙ্গে সঙ্গে অফার গুলো উপভোগ করতে পারেন। তাই সমস্ত অফার গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে আমাদের এই আর্টিকেলের সঙ্গে থাকুন।বর্তমানে আমরা সকলে জানি বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় এবং মানসম্মত একটি মোবাইল ব্যাংকিং বিকাশ। বাংলাদেশে মোট বিকাশ ব্যবহার করুন সংখ্যা ২ মিলিয়নেরও বেশি লক্ষ্য করা যায়।

কেননা বিকাশের মাধ্যমে টাকা আদান-প্রদানের সমস্ত পদ্ধতি গুলো খুবই সহজ এবং আদান-প্রদানের মাধ্যমে গ্রাহকরা বিভিন্নভাবে উপকৃত হয়ে থাকে। যার কারণে বিকাশের প্রতি সাধারণ মানুষের চাহিদা অনেকটাই বেশি।

তাই আর কথা না বাড়িয়ে যে সমস্ত ব্যক্তিরা বিকাশের নতুন অ্যাকাউন্ট অফারগুলি সম্পর্কে জানেন না তারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।এবং জেনে নিন আপনার অজানা নতুন বিকাশ একাউন্টের সমস্ত অফার গুলো সম্পর্কে।

বিকাশ অফার ২০২৪

২০২৩ নতুন বছর উপলক্ষে বিকাশ সাধারণ গ্রাহকদের উদ্দেশ্যে বেশ কিছু অফার প্রদান করে থাকে। সে অফার গুলো হল New account sign up, refer bkash app, save money, payment অফারসহ আরো নানান ধরনের অফার। আপনাদেরকে আজ এই প্রতিটি অফার গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে জানিয়ে দেবে। যাতে করে আপনারা বিকাশ ব্যবহার করে এ সমস্ত অফার গুলো উপভোগ করতে পারেন।

নতুন বিকাশ একাউন্ট অফার ২০২৪

২০২৩ সালে যে অফার গুলো রয়েছে তার মধ্যে খুবই গুরুত্বপূর্ণ একটি অফার হলো নতুন একাউন্ট অফার। আপনারা যদি একটি নতুন বিকাশ একাউন্ট খুলে থাকেন।সেক্ষেত্রে আপনারা ইনস্ট্যান্ট ১৫০ টাকা পর্যন্ত পেয়ে যাবেন।

নতুন অ্যাকাউন্ট এর মাধ্যমে ১৫০ টাকা বোনাস পেতে আপনাকে একটি নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে। তবে অনেকে জানে না কিভাবে নতুন বিকাশ একাউন্ট রেজিস্ট্রেশন করতে হয়। তাই যে সমস্ত ব্যক্তিরা জানেন না তারা জেনে নিন নতুন বেকাস একাউন্ট খোলার সঠিক নিয়ম গুলো।

প্রথমে আপনাদেরকে গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে এবং সেখান থেকে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। বিকাশ অ্যাপ টি যদি ডাউনলোড হয়ে থাকে। সেক্ষেত্রে অ্যাপটিতে প্রবেশ করে মোবাইল নাম্বার এবং জাতীয় পরিচয় পত্রের ছবি দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে একটি বিকাশ একাউন্ট।

এবং যে একাউন্টটি আপনি অ্যাপের মাধ্যমে খুললেন সেটি প্রথমবার লগইন করে পেয়ে যাবেন ২৫ টাকা। পরবর্তীতে এক সপ্তাহের মধ্যে আপনি যদি নাম্বারে রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে আবারো ২৫ টাকা বোনাস হিসেবে পাবেন।

এছাড়াও আপনি যদি প্রথম লগইনের এক মাসের মধ্যেই বিকাশ থেকে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত কোন বিল পরিশোধ করে থাকেন। সেক্ষেত্রে আরও দশ টাকা পর্যন্ত বোনাস হিসেবে পাবেন।

এভাবেই বিকাশ একাউন্ট ব্যবহারের প্রতিটি ক্ষেত্রেই ছোট বড় অনেক অফার রয়েছে। সেগুলো সাধারণত প্রতিটি বিকাশ ব্যবহারকারীরাই উপভোগ করতে পারবে। তাই আপনারা হয়তো এতক্ষণ বুঝতে পেরেছেন বিকাশ সাধারণ মানুষের জন্য কতটুকু গুরুত্বপূর্ণ।

কেননা বিকাশ ব্যবহার শুধুমাত্র আমরা উপকারী পাই না এর সাথে আরো অনেক লাভও হয়ে থাকে সাধারণ গ্রাহকদের।তাই আপনারা যদি টাকা লেনদেনের ক্ষেত্রে কিংবা অন্যান্য কাজের ক্ষেত্রে বিকাশ ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে এই সমস্ত অফার গুলো আপনারা উপভোগ করার সুযোগ পাবেন।

যা থেকে অনেকটাই শাশুড়ি জীবন যাপন করা সম্ভব বলে মনে করছি।তাই আপনার যদি কোন বিকাশ একাউন্ট না থেকে থাকে তাহলে এখনই নির্দিষ্ট পদ্ধতি গুলো অবলম্বন করে একটি নতুন বিকাশ একাউন্ট খুলুন এবং বিকাশের সেবা গ্রহণ করুন।

Tags

Related Articles

Back to top button
Close