Offer

বিকাশ ভিসা কার্ড অফার ৫০ টাকা বোনাস

ঈদ উপলক্ষে বিকাশ মোবাইল ব্যাংকিং সেবা তাদের গ্রাহকদের জন্য বিশেষ অফার চালু করেছে। বর্তমানে আমরা সকলেই বিকাশে কিছু পরিমাণ ব্যালেন্স রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করি। কিন্তু সম্প্রতি বিভিন্ন কেনাকাটার জন্য আমরা বিকাশের মাধ্যমে পেমেন্ট করে তা ইতিমধ্যে শেষ করে ফেলেছি।

আপনার বিকাশের ব্যালেন্স যদি শেষ হয়ে যায় তাহলে আপনি বিকাশে ভিসা কার্ডের মাধ্যমে টাকা টান্সফার করে বিশেষ অফার পেতে পারেন। মে মাসের প্রথম সপ্তাহে বিকাশ মোবাইল ব্যাংকিং সেবা তাদের গ্রাহকদের জন্য 50 টাকা বোনাস পাওয়ার নতুন একটি ক্যাম্পেইন চালু করেছে। এই অফারটি গ্রহণ করার মাধ্যমে আপনি 50 টাকা বোনাস পাচ্ছে এবং এ 50 টাকা ব্যবহার করে কয়েক জিবি ডাটা প্যাক কিনতে পারবেন অথবা কোন ধরনের কাজে ব্যবহার করতে পারবেন।

আজকের আলোচনার বিষয় আমাদের বিকাশে 50 টাকা বোনাস যা আপনি ভিসা কার্ডের মাধ্যমে আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স ট্রান্সফার করার মাধ্যমে পাচ্ছেন। কেননা বিকাশ চালু করেছে একটি বোনাস ক্যাম্পেইনে অফারের আওতায় আপনি বিকাশ একাউন্টের নির্দিষ্ট একটি পদ্ধতিতে কিছু পরিমাণ টাকা অ্যাড মানি করলে 50 টাকা বোনাস পাচ্ছেন। অফার সংক্রান্তঃ বিস্তারিত নিচের অংশে আলোচনা করা হয়েছে যা আপনি অবশ্যই পাঠ করবেন এবং এই অফারটির গ্রহণ করার চেষ্টা করবেন।

বিকাশ ভিসা কার্ড অফার

বিকাশ তাদের কোম্পানির প্রচারের স্বার্থে প্রতি মাসে বিভিন্ন ধরনের অফার প্রদান করে থাকেন। আলোচনার শুরুতে আমরা যেমনটা বলেছি এই অফারের সাথে বিকাশে ব্যালেন্স লোড করার একটি বিশেষ সম্পর্ক রয়েছে। অর্থাৎ আপনি বিকাশ একাউন্টে ভিসা কার্ডের মাধ্যমে অ্যাড মানি করার মাধ্যমে এই অফারটি গ্রহণ করতে পারবেন।

আপনাকে একটি নির্দিষ্ট পরিমান টাকা অ্যাড মানি করতে হবে ভিসা কার্ড থেকে তাহলেই আপনি সঙ্গে সঙ্গে 50 টাকা বোনাস পেয়ে যাবেন। তবে এই অফারটির গ্রহণ করার জন্য আপনার ফোনে অবশ্যই বিকাশ অ্যাপের মাধ্যমে প্রথমবার নিজের ভিসা কার্ড সেভ করে সেই কার্তিক থেকে প্রথমবার 25 শো টাকা নিজের বিকাশ একাউন্টে এড মানে করুন।

বিকাশ কার্ড টু এড মানি অফার

প্রথমে আপনার বিকাশ এপ এ লগইন করুন এবং ভিসা কার্ড সেভ করে নিজের বিকাশ একাউন্টে সমপরিমাণ টাকা অ্যাড মানি করলেই 50 টাকা বোনাস পেয়ে যাচ্ছেন। 50 টাকা বোনাস আপনি আপনার বিকাশ একাউন্টে আগামী 3 কার্যদিবসের মধ্যে পেয়ে যাবেন।

মনে রাখবেন একটি ভিসা কার্ড দিয়ে শুধুমাত্র একটি বিকাশ একাউন্টে একবারই অ্যাড মানি করে এবং নাস্তিক উপভোগ করা যাবে। আগে থেকে আপনার বিকাশ একাউন্টে যদি অন্য কোন ভিসা কার্ড সেভ করা থাকে তাহলে আপনি বোনাস এর আওতাভুক্ত হবেন না। মনে রাখবেন নিজ বিকাশ একাউন্ট ব্যতীত অন্য কারো একাউন্ট অ্যাড মানি করলে এই বোনাস পাওয়া যাবে না।

বিকাশ অফার

অফার চলাকালীন সময়ে একজন গ্রাহক শুধুমাত্র এই অফারটি একবারই গ্রহণ করতে পারবেন এবং বোনাস পেতে দুই থেকে তিন দিন সময় লাগতে পারে। বিকাশ সহ অন্যান্য যেকোন মোবাইল ব্যাংকের যে কোন ধরনের অফার আমাদের ওয়েবসাইটের সাথে পাবেন। বিকাশ কর্তৃপক্ষ যেকোনো সময় এই অফারের শর্তে পরিবর্তন আনতে পারে কেননা এই অফারটি চলবে দশে মেয়ে থেকে 10 ই জুন পর্যন্ত।

Tags

Related Articles

Back to top button
Close