Gadgets

পাওয়ার ব্যাংক দাম ২০২৪ – কম দামে ভালো মানের পাওয়ার ব্যাংক

লোডশেডিং বাংলাদেশের একটি প্রধান সমস্যা হওয়ার কারণে সারা দেশব্যাপী যে সকল মোবাইল ফোন ব্যবহারকারী রয়েছেন তারা বিশাল বিড়ম্বনায় পড়েন। তথ্য প্রযুক্তির উন্নতির কারণ এখন আমাদের প্রত্যেকের মোবাইলের ব্যাটারি দীর্ঘসময় ব্যাকআপ দিতে সক্ষম হলেও অনেক ক্ষেত্রে দেখা যায় যে বাংলাদেশের গ্রাম অঞ্চল গুলোতে দীর্ঘসময় ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে। মোবাইল ফোন আমাদের সবচেয়ে জরুরী একটি পূর্ণ হওয়ার কারণে তা যদি দীর্ঘ সময় ধরে বন্ধ থাকে তাহলে তা আমাদের দৈনন্দিন জীবনে বিরাট ব্যাঘাত ঘটায়।

যদিও মোবাইল কোম্পানিগুলোর নিত্য নতুন মডেলের সাথে ব্যাটারির পাওয়ার অনেকটাই বাড়িয়েছে কিন্তু তার পরেও আমাদের ব্যাটারি চার্জিং এর একটি সমস্যা থেকে থাকে। বিশেষ করে বাংলাদেশের গ্রাম অঞ্চল গুলোতে দীর্ঘসময় ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে যার কারণে এসকল অঞ্চলের মানুষ কাদের মোবাইলের ব্যাটারি ব্যাকআপ নিয়ে চিন্তিত। তবে আপনাদের চিন্তার কারণ দূর হতে চলেছে কেউ না দেশের বাজারে বর্তমানে বেশ কিছু ভালো মানের পাওয়ার ব্যাংক লঞ্চ হয়েছে।

পাওয়ার ব্যাংক এমন একটি ইলেকট্রনিক্স পণ্য যা ব্যবহার করে আমরা দীর্ঘ সময় ধরে যে কোনো ইলেকট্রনিক ডিভাইস চার্জ দিতে পারি। তবে বেশিরভাগ ক্ষেত্রে আমাদের মোবাইল ফোন ব্যাটারি চার্জ দেওয়ার জন্য পাওয়ার ব্যাংক বিশেষ করে ভাবে ব্যবহার করা হয়। যাই হোক দেশের বাজারে নিত্যনতুন মডেলের পাওয়ার ব্যাংক প্রকাশ করছে যার মধ্যে কম দামে ভালো কিছু পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে।

আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছে বর্তমান সময়ের জনপ্রিয় সব পাওয়ার ব্যাংক এর দাম ও ছবি নিয়ে। সুতরাং আপনারা যারা বাজার থেকে পাওয়ার ব্যাংক কিনতে আগ্রহী তারা অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি করবেন এবং আমরা এখানে যে দাম উল্লেখ করেছি সে দাম দেয় বাজার থেকে ক্রয় করবেন।

পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশ একটি ছোট দেশ এবং উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে গেলেও এদেশের জ্বালানি সমস্যার কারণে বর্তমানে অত্যাধিক লোডশেডিং দেখা দিচ্ছে। যার কারণে আমাদের গ্রাম অঞ্চল গুলোতে দীর্ঘসময় ধরে বিদ্যুৎ সংযোগ থাকছে না এবং আমরা চরম বিড়ম্বনার মধ্যে পড়েছি। এরই মধ্যে বাংলাদেশের ইলেকট্রনিক্স কোম্পানি গুলো বেশ কিছু পাওয়ার ব্যাংক প্রকাশ করেছে যেগুলো আমাদের এই বিদ্যুৎ সংযোগ না থাকলে মোবাইল অথবা অন্য কোন ইলেকট্রনিক্স পণ্য চার্জ করতে সহায়তা করবে। নিচের অংশে আমরা বাংলাদেশের বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ড এর পাওয়ার ব্যাংক এর দাম উল্লেখ করেছি।

Screenshot-2022-08-18-at-9-39-03-AM


Screenshot-2022-08-18-at-9-39-17-AM

Mi পাওয়ার ব্যাংক দাম

বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি ইলেকট্রনিক্স কোম্পানি শাওমি যার বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য আমাদের দেশে প্রতিনিয়ত ব্যবহার করে চলেছে। আপনারা যারা শাওমির মোবাইল সহ অন্যান্য প্রোডাক্ট গুলো ব্যবহার করেছেন তারা এদের পণ্য সম্পর্কে এখন পর্যন্ত বিভিন্ন ধরনের ধারণা পেয়েছেন। সম্প্রতি শাওমি কোম্পানি তাদের নতুন কিছু পাওয়ার ব্যাংক দেশের বাজার প্রকাশ করেছে যা শাওমি এর অফিশিয়াল যেসকল শোরুম রয়েছে এসে শোরুমে বিক্রি করা হয়।

আপনি চাইলে শাওমি পাওয়ার ব্যাংক ক্রয় করার জন্য তাদের যে অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে সে ওয়েবসাইটে প্রবেশ করে দাম চেক করতে পারেন। তবে আপনাদের সাহায্য করার লক্ষ্যেই আমরা এখানে তাদের পণ্যের যে দাম নির্ধারণ করা হয়েছে তার তালিকা প্রকাশ করেছি। 10000 মিলি এম্পিয়ার ব্যাটারী ব্যাকআপ থেকে শুরু করে 20000 মিলি এম্পিয়ার ব্যাটারী ব্যাকআপ পর্যন্ত পাওয়ার ব্যাংক শাওমি প্রকাশ করেছে।

ওয়ালটন পাওয়ার ব্যাংক দাম

দেশের সর্বাধিক ব্যবহৃত ও জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালটন সম্প্রতি দেশের বাজারে প্রকাশ করেছে বেশ কিছু পাওয়ার ব্যাংক। দেশি পণ্য ব্যবহার করতে যারা আগ্রহী তারা চাইলে কম দামে ভালো মানের ওয়ালটন পাওয়ার ব্যাংক কিনতে পারছেন। অনেকেই রয়েছেন যারা ইন্টারনেটে ওয়ালটন পাওয়ার ব্যাংক এর দাম সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্যই বলতে চাই যে এই পাওয়ার ব্যাংক গুলোর দাম খুবই কম রাখা হয়েছে আপনি 500 টাকার মধ্যেই ওয়ালটনের পাওয়ার ব্যাংক কিনতে পারবেন। আপনাদের জানানোর সুবিধার্থে আমরা ওয়ালটনের পাওয়ার ব্যাংক এর দাম এখানে বেশ কয়েকটি প্রকাশ করেছে।

স্যামসাং পাওয়ার ব্যাংক দাম

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং সম্প্রতি নিজেদের বেশকিছু নতুন মডেলের পাওয়ার ব্যাংক লঞ্চ করেছে। আপনি যদি ভাল মানের পাওয়ার ব্যাংক খুঁজে থাকেন তাহলে স্যামসাং আপনার জন্য সেরা একটি অপশন হতে পারে কেননা এ কম্পানি সর্বদা গ্রাহকদের কথা চিন্তা করেই পাওয়ার ব্যাংক সহ অন্যান্য ইলেকট্রনিক পণ্য বিক্রি করে থাকে। অত্যাধুনিক ডিজাইন ও মডেলের এসকল পাওয়ার ব্যাঙ্কগুলো দেশের যেকোন শোরুম থেকে আপনি কিনতে পারবেন।

পাওয়ার ব্যাংক আমাদের নিত্যদিনের একটি সংগীত যার কারণে আমরা দূরে কোথাও যাত্রা পথে যাওয়ার সময় অবশ্যই তা বহন করে থাকি। বাজার থেকে ইলেকট্রনিক্স পণ্য ক্রয় করার সময় অবশ্যই তার অফিশিয়াল শোরুম থেকে ক্রয় করবেন এতে করে আপনি আসল পণ্যটি হাতে পাবেন।

Related Articles

Back to top button
Close