Gadgets

রহিম আফরোজ আইপিএস এর দাম ২০২৪ – কম দামে সেরা আইপিএস

এই অসহ্য গরমে নিজেদেরকে শারীরিকভাবে শীতল রাখতে আমরা ফ্যান এয়ারকন্ডিশন ইত্যাদি ব্যবহার করে থাকি। কিন্তু গরমের সময় অতিরিক্ত লোডশেডিংয়ের কারণে আমরা বিদ্যুৎ চালিত ফ্যান ব্যবহার করতে পারি না। যার কারণে আমাদের প্রাত্যহিক জীবনে ব্যাহত হয়। এদিকে জ্বালানি স্বল্পতার জন্য সারাদেশের লোডশেডিং এর সমস্যা দেখা দিয়েছে। এই সমস্যা দীর্ঘদিন যাবত চলমান থাকবে বলে বাংলাদেশে বিদ্যুৎ বিভাগ নিশ্চয়তা প্রদান করেছে।

লোডশেডিংয়ের কারণে এই গরমে আপনার স্বাভাবিক জীবন ব্যাহত হচ্ছে কিন্তু আপনার কর্মক্ষেত্র অথবা ব্যবসায়িক প্রতিষ্ঠান নিজেদের শরীর শীতল রেখে কাজ অব্যাহত রাখার জন্য আপনার বিকল্প ব্যবস্থা প্রয়োজন। আইপিএস সাধারণত বিদ্যুৎ সংরক্ষণ করে পরবর্তী সময়ে যখন বিদ্যুৎ থাকেনা তখন আমাদের বিদ্যুৎ সরবরাহ করে থাকে।

বাজারে বিভিন্ন ইলেকট্রনিক্স কোম্পানির আইপিএস পাওয়া গেলেও আমরা সর্বদা চাই ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্য ব্যবহার করতে। আপনি যদি আইপিএস কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে দেশের সেরা ও সর্বাধিক ব্যবহৃত আইপিএস কোম্পানি রহিমআফরোজ এর পণ্য ব্যবহার করতে পারেন। দামে কম মানে ভালো আইপিএস কেনার ক্ষেত্রে আপনার রহিম আফরোজ এই ইলেকট্রনিক্স কোম্পানি বিশেষ ভূমিকা পালন করছে।

আইপিএস এর দাম

সুতরাং আপনারা যারা গরম থেকে বাঁচার জন্য আইপিএস কিনতে আগ্রহী তারা অবশ্যই রহিম আপনাদের পণ্যগুলো ক্রয় করতে পারেন। তবে কোন ইলেকট্রনিক্স পণ্য কেনার পূর্বে আমরা প্রথমে তা যাচাই-বাছাই করি অর্থাৎ পণ্যটির দাম ও কত ভোল্টের হবে তার ওপর ভিত্তি করে পণ্যটি ক্রয় করি। আমরা রহিম আফরোজ কোম্পানির ফোন করতে তথ্য সংগ্রহ করে আমরা এখানে তাদের আইপিএসের দাম উল্লেখ করেছি।

রহিম আফরোজ আইপিএস এর দাম

বাজারে নিত্যনতুন মডেলের আয়তন বের হলেও আমরা তাদের মধ্য থেকে সেরা 15 টি বাছাই করব। আপনি যদি দীর্ঘসময় ধরে বিদ্যুৎ ব্যবহার ছাড়াই ফ্যান বৈদ্যুতিক বাল্বের করতে চান তাহলে আপনার জন্য রহিম আফরোজ আইপিএস সবচেয়ে বেশি জরুরী। বাজারে এই ইলেকট্রনিক্স কোম্পানির পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে যার কারণে আপনারা অনেকেই এদের আইপিএস কেনার জন্য ইন্টারনেটে কত দাম তার সম্পর্কে জানতে চান।

Screenshot-2022-08-10-at-11-26-58-AM

আপনাদের জানার আগ্রহ দূর করার জন্যই আমরা এখানে রহিম আফরোজ আইপিএস এর মূল্য তালিকা প্রকাশ করেছে। নিচের অংশে কোম্পানির দেওয়া যে মূল্য নির্ধারণ করা হয়েছে তার তালিকা ও ছবি আকারে প্রকাশ করা হয়েছে। আপনি চাইলে আপনার পছন্দের যেকোন আইপিএস বাজার থেকে রহিমাফরুজ শোরুম থেকে ক্রয় করতে পারেন। তবে কোনো পণ্য ক্রয় করার পূর্বে আপনাকে অবশ্যই সে পণ্যটির কার্যকরী ক্ষমতা সম্পর্কে জানা উচিত।

ওয়ালটন আইপিএস এর দাম

Screenshot-2022-08-10-at-11-27-07-AM

Screenshot-2022-08-10-at-11-27-30-AM
রহিম আফরোজ আইপিএস দাম সাধারণত ভোল্ট এর উপর নির্ভর করে অর্থাৎ আপনি যত বেশি ভোল্টেজ আইপিএস ক্রয় করতে চান আপনার পণ্যের দাম তত বেশি বৃদ্ধি পাবে। নিচের অংশে আমরা ভোল্ট ভিত্তিক রহিম আফরোজ আইপিএস এর দাম উল্লেখ করেছি। আপনার পছন্দ অনুযায়ী আপনার পণ্যটি নিকটস্থ রহিমাফরুজ শোরুম থেকে ক্রয় করতে পারেন।

Screenshot-2022-08-10-at-11-27-19-AM

রহিম আফরোজ আইপিএস ব্যাটারির দাম

রহিম আফরোজ আইপিএস যদি আপনি ব্যবহার করে থাকেন তাহলে 2 বছরের ওয়ারেন্টি পাবেন 2 বছর একটানা ব্যবহার করার ফলে আপনার পণ্যটি ব্যাটারি সমস্যা দেখা দিতে পারে। সাধারণত দীর্ঘ সময় ধরে ব্যাটারি ব্যাকআপ দেওয়ার জন্য এই সমস্যাটি ধরা পড়ে। কিন্তু চিন্তার কোন কারণ নেই কারণ রহিমআফরোজ কর্তৃপক্ষ তাদের আইপিএস এর ব্যাটারি শোরুম এর মাধ্যমে বিক্রি করে থাকে। এতে করে আপনার আইপিএস এর ব্যাটারি যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনি সরাসরি শো রুমে যোগাযোগ করে নতুন ব্যাটারি প্রায় করতে পারবেন।

আমাদের মাঝে অনেকেই রয়েছেন যারা রহিম আফরোজ আইপিএস এর ব্যাটারি ক্রয় করতে আগ্রহী যার কারণে তারা ইন্টারনেটের আইপিএস ব্যাটারির দাম কত তার সম্পর্কে জানতে চাই। রহিম আফরোজ ইলেকট্রনিক্স কোম্পানি তাদের ব্যাটারির দাম নির্ধারণ করেছে আমরা এখানে তা উল্লেখ করলাম।

Related Articles

Back to top button
Close