Gadgets

ওয়ালটন আইপিএস এর দাম ২০২৪ কম দামে সেরা আইপিএস

ওয়ালটন বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় একটি ইলেকট্রনিক্স কোম্পানি যার কারণে আমাদের নিত্যদিনের ব্যবহারের যে কোন ইলেকট্রনিক্স পণ্য হিসেবে আমরা এই কোম্পানিকে প্রাধান্য দিয়ে থাকি। বাংলাদেশ অত্যধিক গরম এর সময় লোডশেডিং সমস্যা দেখা দিয়ে থাকে যা দীর্ঘদিন যাবত আমাদের দেশের অন্যতম একটি সমস্যা। লোডশেডিংয়ের কারণে আমরা অনেক সময় আমাদের দৈনন্দিন কাজগুলো যথাযথভাবে করতে পারে না যার কারণে লোডশেডিং করার অবস্থাতে আমরা বৈদ্যুতিক বাল্ব ফ্যান ইত্যাদি ব্যবহার করতে চাই।

লোডশেডিং যেহেতু বাংলাদেশের একটি নিত্যনতুন সমস্যা নয় এটা দীর্ঘদিন যাবত আমাদের দেশের প্রধান সমস্যা তাই এই সমস্যা থেকে উত্তরণের জন্য আপনারা অনেকেই আইপিএস ব্যবহার করতে আগ্রহী। আইপিএস ব্যবহার করার ফলে আপনি এখন বিদ্যুৎ না থাকলেও দীর্ঘ সময় ধরে আপনার বৈদ্যুতিক বাল্ব ফ্যান ইত্যাদি ব্যবহার করতে পারছেন।

বাজারে নিত্যনতুন মডেলের বিভিন্ন মানের আইপিএস থাকলেও আমরা কেনার সময় অবশ্যই ব্র্যান্ডকে প্রাধান্য দিয়ে থাকি। ওয়ালটন এমন একটি ইলেকট্রনিক ব্র্যান্ড যে ব্র্যান্ডের পণ্য ব্যবহার করে আপনি কখনোই হতাশ হবেন না। সুতরাং আপনারা যারা ওয়ালটনের আইপিএস ক্রয় করতে আগ্রহী তারা অবশ্যই শোরুমে প্রবেশের পূর্বে তার দাম সম্পর্কে জানতে চাইবেন।

আমরা আপনাদের জানানোর উদ্দেশ্যে ওয়ালটনের যে সকল মডেলের আইপিএস বর্তমান দেশের বাজারে শোরুমগুলোতে পাওয়া যাচ্ছে তার তালিকা প্রকাশ করেছে এবং এর দাম কত তা উল্লেখ করে দিয়েছি। আপনি আপনার পছন্দমত যেকোনো একটি মডেলের আইপিএস ওয়ালটনের অফিশিয়াল শোরুম থেকে ক্রয় করে নিতে পারেন।

ওয়ালটন আইপিএস প্রাইস ইন বাংলাদেশ

আমরা দীর্ঘদিন যাবত ওয়ালটনের বিভিন্ন ধরনের পণ্য ব্যবহার করে চলে আসছি এখন পর্যন্ত তেমন কোনো খারাপ পারফর্মেন্স আমরা এই কোম্পানি থেকে পায়নি। এই গরমের সময় লোডশেডিং থেকে বাঁচার জন্য আইপিএস আপনার জীবনের সঙ্গী হতে পারে। ওয়ালটন এমন একটি ব্র্যান্ড যা পণ্যগুলো দামে কম হলেও মানে এতটাই ভাল যে আপনি দীর্ঘ সময় ধরে এই আইপিএস গুলো ব্যবহার করতে পারবেন।

আইপিএস এর দাম

Screenshot-2022-07-31-at-8-05-36-AM


বাজারে নিত্যনতুন মডেলের ওয়ালটনের আইপিএস বর্তমানে প্রকাশ করা হচ্ছে যেগুলো তাদের শোরুমে সাজানো রয়েছে। এসকল আইপিএস গুলো আপনাকে একটানা 6 থেকে 7 ঘণ্টা ব্যবহার করতে সাহায্য করবে এর পাশাপাশি এগুলো আপনি 2 বছরের ওয়ারেন্টি হিসেবে ব্যবহার করতে পারবেন। সুতরাং নিচের অংশ থেকে ওয়ালটন আইপিএস এর দাম সংক্রান্ত সকল তথ্য গুলো সংগ্রহ করুন এবং আপনার পছন্দমত যেকোনো আইপিএস বাজার থেকে ক্রয় করতে পারেন।

ওপরের অংশে আমরা যে ছবিগুলো ও মূল্য তালিকা আপনাদের উদ্দেশ্যে প্রকাশ করেছে তা ওয়ালটনের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা। তবে মনে রাখবেন ওয়ালটন যেকোনো সময় তাদের পণ্যের দাম কমাতে অথবা বাড়াতে পারে এক্ষেত্রে আপনাকে অবশ্যই তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে মূল্য তালিকা দেখেই বাজারে ক্রয় করতে যেতে হবে।

ওয়ালটন বাংলাদেশ একটি ইলেকট্রনিক ব্র্যান্ড হওয়ার কারণে এদের তৈরিকৃত পণ্যগুলো অনেক বেশি টেকসই হয়ে থাকে। আপনি যদি দীর্ঘ সময় ধরে আপনার আইপিএস ব্যবহার করতে চান তাহলে এই পণ্যটি ক্রয় করতে পারেন এবং স্বাচ্ছন্দে ব্যবহার করতে পারেন।

Tags

Related Articles

Back to top button
Close