Contact Number

রহিম আফরোজ শোরুম ঠিকানা, মোবাইল নাম্বার

জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি রহিম আফরোজ স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশের গ্রাহকদের মন জয় করতে সক্ষম হয়েছে। বিশেষ করে স্বল্প দামে আইপিএস ও সোলার প্যানেল বিক্রি করার জন্য এই ইলেকট্রনিক্স কোম্পানি দেশের মধ্যে নিজেদের অবস্থান পাকাপোক্ত করতে পেরেছে। প্রতিযোগিতার এই বাজারে ইলেকট্রনিক্স পণ্য কম দামে সেরা পণ্য হাতে তুলে দিতে রহিমাফরুজ বিশেষ ভূমিকা পালন করছে।

আপনারা যারা রহিমআফরোজ আইপিএস ব্যাটারী সোলার প্যানেল ইত্যাদি ইতিমধ্যে ব্যবহার করা শুরু করেছেন তারা এদের সার্ভিস সম্পর্কে টের পেয়েছেন। কিন্তু এতকিছুর পরেও যদি কোন ধরনের সমস্যা থেকে থাকে তাহলে আপনি চাইলে তাদের যে সকল অফিশিয়াল নাম্বার রয়েছে সে সকল নাম্বারে যোগাযোগ স্থাপন করতে পারেন।

আপনার পণ্যের কেনার পর কোন ধরনের সমস্যা দেখা দিলে তা সমাধানের জন্য তাদের অফিসাররা সর্বদা নিয়োজিত রয়েছে। অন্যদিকে বাজার থেকে নতুন পণ্য ক্রয় করার জন্য আপনি চাইলে রহিমাফরুজ শোরুম রয়েছে তা কেনার জন্য তাদের নিকটস্থ যেকোন শো-রুমে যোগাযোগ স্থাপন করতে পারেন। এতে করে আপনি কম দামে ভালো মানের ইলেকট্রনিক্স পণ্য ক্রয় করতে পারবেন যা কোন ধরনের নকল পণ্য থাকবেনা।

ইন্টারনেটের এই যুগে আমরা অনেকে রহিম আফরোজ এর শোরুম এর ঠিকানা খুঁজে থাকে ঢাকাসহ দেশের প্রতিটি জেলায় বর্তমানে এই কোম্পানিটি তাদের শাখা ও উপশাখার চালু করেছে। বাংলাদেশের 64 টি জেলা তে তাদের নিজস্ব শোরুম রয়েছে যে সকল শোরুমে আপনি গিয়ে তাদের ইলেকট্রনিক্স পণ্য যেমন সোলার প্যানেল ব্যাটারি আইপিএস ইত্যাদি ক্রয় করতে পারবেন। সুতরাং আপনার চাহিদা অনুযায়ী আমরা এখানে সারা বাংলাদেশব্যাপী রহিম আফরোজ এর যেসকল শোরুম রয়েছে তার তালিকা এবং তাদের সাথে যোগাযোগ স্থাপন করার জন্য নাম্বার উল্লেখ করেছে।

রহিম আফরোজ শোরুম

রাজধানী ঢাকাসহ দেশের প্রতিটি বিভাগীয় শহরের পাশাপাশি জেলা-উপজেলা পর্যায়ে রহিম আফরোজ ইলেকট্রনিক্স কোম্পানি তাদের শোরুম চালু করেছে। এসকল শোরুমগুলোতে সাধারণত তাদের নিত্য নতুন মডেলের আইপিএস সোলার প্যানেল বিক্রি করা হয়। আপনারা যারা দীর্ঘদিন যাবত আইপিএস বা সোলার প্যানেল ক্রয় করবেন বলে চিন্তাভাবনা করেছেন তারা রহিম আফরোজ এর যেকোন শো-রুমে সরাসরি যোগাযোগ করতে পারেন।

রহিম আফরোজ আইপিএস এর দাম

আপনাদের সুবিধার্থে আমরা এখানে জেলাভিত্তিক প্রতিষ্ঠান শোরুমের অ্যাড্রেস এবং তাদের সাথে হট লাইনের মাধ্যমে যোগাযোগ স্থাপন করার তথ্য শেয়ার করলাম।  আপনার নিকটস্থ স্থান থেকে আপনার প্রয়োজনীয় পণ্যটি রহিমাফরুজ শোরুম থেকে ক্রয় করে নিন। মোবাইল নাম্বার দেওয়া রয়েছে সে সকল নাম্বারে কল করার সাথে সাথে আপনি তাদের সাথে পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে পারবেন।

রহিম আফরোজ শোরুম রাজশাহী

রাজশাহীতে রহিমআফরোজ এর বেশ কয়েকটি শাখা চালু করা হয়েছে যেখানে নিয়মিত বিভিন্ন ধরনের পণ্য বিক্রি করা হচ্ছে। সুতরাং আপনার বাড়ি যদি রাজশাহী বিভাগে হয়ে থাকে তাহলে আপনি আপনার নিকটস্থ এলাকা থেকে রহিমাফরুজ শোরুম এর যোগাযোগ স্থাপন করে পছন্দের পণ্যটি ক্রয় করতে পারেন।

রহিম আফরোজ শোরুম ফেনী

ফেনী শহরের বেশ কয়েকটি রহিম শোরুম তৈরি করা হয়েছে যেখানে নিয়মিত সোলার প্যানেল আইপিএস ব্যাটারি ইত্যাদি বিক্রি করা হচ্ছে। আপনি আপনার পরিবার-পরিজন নিয়ে সঠিক দাম দিয়ে এই স্থান থেকে আপনার পছন্দের পণ্যটি ক্রয় করতে পারেন।

দেশের অন্যান্য জেলা রহিমাফরুজ শোরুম এর নাম্বার অ্যাড্রেস নিচের অংশে প্রদান করা হলো:

  • রহিম আফরোজ শোরুম সিলেট
  • রহিম আফরোজ শোরুম চট্টগ্রাম
  • রহিম আফরোজ শোরুম বগুড়া

Related Articles

Back to top button
Close