Hotel & Resort

রাঙামাটি হোটেল ভাড়া ২০২৩ – কম খরচে রাঙ্গামাটি হোটেল ভাড়া

রাঙ্গামাটি বাংলাদেশের একটি অন্যতম গুরুত্বপূর্ণ স্থান। এদেশে হাজারো প্রাকৃতিক সৌন্দর্যের ভিতরে রাঙ্গামাটিতে রয়েছে আরো কিছু অংশ যা দেখে মনমুগ্ধ হয়ে যায় প্রতিটি মানুষ। সাপ্তাহিক ছুটি কিংবা অন্যান্য মৌসুম সব সময় রাঙ্গামাটিতে অনেক পর্যটকদের ভিড় লক্ষ্য করা যায়। কেননা রাঙ্গামাটিতে রয়েছে পাহাড়ের ঘেরা, স্বপ্নের নদী, শান্ত কাপ্তাই সহ আরো অনেক সুন্দর দর্শনীয় স্থান।এখানে প্রতিনিয়ত মানুষের আনাগোনা লক্ষ্য করা যায়।

তবে আপনারা হয়তো এই সুন্দর দৃশ্য উপভোগ করার জন্য সেখানে যাওয়ার কথা ভাবছেন। আপনার হয়তো অনেকে অনেক ভাবে প্রস্তুতি নিয়েছেন রাঙ্গামাটির এই সকল দর্শনের স্থানগুলো ঘুরে দেখার জন্য। তবে হয়তো আপনাদের মনে একটি চিন্তা জুড়ে বসেছে তা হল সেখানে গিয়ে থাকবেন কোথায় বা সেখানে ভালো রিসোর্ট বা হোটেল গুলোর সন্ধান আপনারা অনেকেই জানেন না তাই আপনাদের আর দুশ্চিন্তার কোন কারণ নেই কেননা আমরা এই আঁটি ফেলে আপনাদের রাঙ্গামাটিতে অবস্থিত কিছু রিসোর্ট এবং হোটেলের সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেব।

যা থেকে আপনারা বুঝতে পারবেন হোটেল গুলোর মান এবং তার ভাড়া সম্পর্কে। রাঙ্গামাটিতে অবস্থিত হোটেল গুলো প্রায় সময় বুকিং হয়ে থাকে। যার কারণে সেখানে গিয়ে আপনাদের বিভ্রান্তিতে পড়তে হতে পারে। আপনার তেমন কোনো রিসোর্ট এর সন্ধান নাও পেতে পারেন। তাই আপনাদেরকে সেখানকার হোটেল গুলো বুকিং করতে হলে আপনাদের আগে থেকেই তাদের সাথে যোগাযোগ করতে হবে। তবে আপনারা সেখানে কোন হোটেল পাবেন। তবে আপনারা কিভাবে তাদের সাথে যোগাযোগ করবেন তা আমরা এই জানিয়ে দেবো।

আপনার সেখানে গিয়ে অবশ্যই আপনাদের রেস্ট করতে হবে তাছাড়া রাতে কেমন কথা থাকার জায়গা পাবেন না সেজন্যই প্রত্যেকেরই একটি রুম দরকার যেগুলো এই সমস্ত হোটেল গুলো ভাড়া দিয়ে থাকে খুব কম টাকা ভাড়ায় আপনারা সেখান থেকে ভালো মানের থাকার মত রুম পেয়ে যাবেন।

শিশুকাল হোটেল গুলোর লোকেশন এবং ভাড়া আমরা নিজে বিস্তারিত আলোচনা করছি যা দেখে খুব সহজে বুঝতে পারবেন এছাড়া তাদের সাথে যোগাযোগের জন্য কন্টাক্ট নাম্বার আপনার পেয়ে যাবেন আমাদের এই আর্টিকেল থেকে। সেখানে যাবার আগে আপনারা তাদের সাথে ভালোভাবে যোগাযোগ করে রুম বুকিং করতে পারবেন। অথবা এ সকল হোটেল রিসোর্ট গুলোর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে জেনে নিতে পারেন কত টাকা ভাড়া দিতে হবে। 

তুমি রিসেট গুলোর ভাড়া এক এক সময় কম হয়ে থাকে তাই ওয়েবসাইটে যে ভাড়াটি দেখবেন সেটা আপাতত নাও থাকতে পারে তাই তাদের সাথে কন্টাক্ট নাম্বারে যোগাযোগ করাটাই ভালো হবে। তাদের মধ্যে সরাসরি কথা বলে জেনে নেবেন কত টাকা ভাড়া প্রতিটি রুমের জন্য এবং আপনারা আপনাদের প্রয়োজন মত সুবিধা গুলো সেখান থেকে পাবেন কিনা এই সমস্ত বিষয়গুলো জেনে নিতে পারেন। তাই আর দেরি না করে জেনে নিন সে সকল হোটেল গুলোর নাম এবং যোগাযোগ নাম্বার সহ ভাড়ার তালিকা।

রাঙ্গামাটি হোটেল ও তার ভাড়া:

 

হোটেলের নাম: হিল তাজ রিসোর্ট

ভাড়া : ২০০০ থেকে শুরু করে সাড়ে ৭ হাজার টাকা পর্যন্ত (প্রতি রাত)

 

হোটেলের নাম : হোটেল জ্যাম প্লেস

ভাড়া : ১৫০০ টাকা থেকে ৪৪০০ টাকা পর্যন্ত (প্রতি রাত)

 

হোটেলের নাম : hotel crown plaza

ভাড়া : ৫২০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত

 

হোটেলের নাম : হোটেল সোফিয়া

ভাড়া : ১০০০ টাকা থেকে ৩০০০ টাকা পর্যন্ত (প্রতি রাত)

 

হোটেলের নাম : হোটেল প্রিন্স

ভাড়া: ৬০০ টাকা থেকে ২৬০০ টাকা পর্যন্ত

 

তো আপনারা এখানে বেশ কিছু হোটেল এবং তার হারা লক্ষ্য করেছেন। যেগুলো খুবই অল্প টাকায় তারা বুকিং দেয়। আপনার জন্য এই হোটেলগুলো অনেক সুবিধা দিতে পারবে বলে মনে করছি। কেননা সেখানকার খুবই ভালো পরিবেশে এই সকল হোটেল গুলো তৈরি করা হয়েছে। যার কারণে দর্শনার্থীদের কোনো রকম অসুবিধা হয় না।এই সকল হোটেল গুলোতে থাকার ফলে তারা সেখানে ইচ্ছামতন চলাফেরা করতে পারে। এবং অনেক রকম সুবিধা ভোগ করতে পারে।

তাই আপনারা হয়তো সেখানে গিয়ে এই হোটেল গুলোতে ভাল মতন থাকতে পারবেন বলে মনে করছি। এবং আপনারা হোটেলের টেনশন থেকে মুক্ত হতে পেরেছেন বলে আশা করা যাচ্ছে।

Related Articles

Back to top button
Close