Gadgets

রিগ্যাল ফার্নিচার খাটের দাম ২০২৪ (বর্তমান দাম)

বর্তমানে এমন অনেক ফার্নিচার কোম্পানি রয়েছে। যারা বাংলাদেশের প্রতিটি অঞ্চলে তাদের নিজস্ব পণ্য বাজারে ছাড়ছে। তার ভেতরে সুপরিচিত একটি কোম্পানি হল রিগ্যাল। আমরা হয়তো অনেকেই রিগ্যাল নামটি শুনেছি।এবং অনেকেই হয়তো রিগ্যাল কোম্পানির ফার্নিচার ব্যবহার করে থাকি।

তবে আজকে আমার রিগ্যাল কোম্পানির যেই ফার্নিচারটির সম্পর্কে কথা বলব সেটা হল খাট। প্রতিটি মানুষের জন্যই প্রয়োজনীয় একটি জিনিস হল খাট। কেননা মানুষের বিশ্রাম নিতে এবং ক্লান্তি দূর করতে খাটের প্রয়োজন হয়।

তাই এখনো হয়তো অনেকে আছেন যারা একটি খাট কেনার কথা ভাবছেন। তাই কোন খাটটি আপনার জন্য ভালো হবে বা কোন কোম্পানির খাট গুলো আপনি ভালোভাবে ব্যবহার করতে পারবেন। তা নিয়ে অনেকেই দুশ্চিন্তায় আছেন। যার কারণে আপনাদের এই দুশ্চিন্তা থেকে মুক্তি দেবার জন্য আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি রিগ্যাল ফার্নিচার খাট সম্পর্কে।

রিগেল কোম্পানি সাধারণত একটি বহু পুরনো একটি কোম্পানি। যার কারণে আস্থা এবং ভরসা রেখে আপনারা প্রত্যেকেই এই কোম্পানি থেকে যেকোনো ফার্নিচার নিতে পারেন। তবে শুধুমাত্র আপনারা যদি এই কোম্পানির থেকে খাট কিনে থাকেন।

সেক্ষেত্রে আপনারা খাটটি অনেক দিন যাবত ব্যবহার করতে পারবেন। এবং আপনি রিগাল কোম্পানির খাটগুলোতে যে সমস্ত ডিজাইনগুলো লক্ষ্য করবেন। এই সমস্ত ডিজাইনগুলো অন্য কোথাও পাবেন না।

যার কারণে রিগাল কোম্পানির নিজস্ব ভিজাইনে করা খাটগুলো অনেকটাই সুন্দর হয়ে থাকে। এবং প্রতিটি মানুষই মুগ্ধ হয়ে যায়। রিগ্যাল কোম্পানির এই সমস্ত ফার্নিচার গুলো ব্যবহার করে।

তাই আপনারা যারা বর্তমানে একটি খাট কেনার পরিকল্পনা করেছেন। তারা আমাদেরই এই সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে জেনে নিন। রিগ্যাল কোম্পানির খাটগুলো সম্পর্কে এবং তার দাম সম্পর্কে বিস্তারিত।

রিগ্যাল খাটের দাম

আপনাদের অনেকেরই রিগাল কোম্পানির খাট সম্পর্কে বা খাটের দাম সম্পর্কে ধারণা নেই। তবে দাম নিয়ে আপনাকে কখনোই চিন্তা করতে হবে না। কেননা অন্যান্য প্রডাক্ট এর মতন রিগ্যাল কোম্পানির ফার্নিচার গুলোতে অতিরিক্ত দাম ধরা হয় না। যার কারণে আপনাদের মতন কাস্টমাররা খুবই কম দামে রিগ্যাল কোম্পানির খাটগুলো কিনতে পারে।

আপনি যখন কোন রিগ্যালের শোরুমে প্রবেশ করবেন তখন অনেক খাট দেখতে পাবেন যে খাটগুলোতে মূল্য সম্পর্কেও জানানো রয়েছে। দোকানদার কিংবা অন্যান্য মানুষ আপনাকে বাড়তি দাম বলার কোনরকম সুযোগ পাবে না। কেননা আপনি আপনার প্রোডাক্ট এর ওপরেই দেখতে পারবেন তার দাম। রিগাল কোম্পানির প্রতিটি ক্ষার ১৫ হাজার থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। এই নির্দিষ্ট বাজেটের মধ্যে আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী খাটগুলো নিতে পারবেন।

রিগাল খাট কোথায় পাওয়া যায়:

আপনারা সকলেই জানেন রিগেল একটি কোম্পানি। যার কারনে একটি কোম্পানির অনেকগুলো শোরুম থাকে যা সারা দেশে বিভক্ত রয়েছে।

ঠিক তেমনি রিগ্যাল কোম্পানির বেশ কিছু শোরুম রয়েছে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে বা বিভিন্ন জায়গায়। তাই আপনি যদি আপনার নিকষ্ট বাজার কিংবা শহরে খোঁজ নিয়ে দেখেন। তবে অবশ্যই রিগ্যাল কোম্পানির শোরুম পেয়ে যাবেন।

এবং এই রিগাল কোম্পানির শোরুমে আপনি আপনার পছন্দের খাটটি কিনতে পারবেন। তবে শুধুমাত্র খাট নয় এর সাথে আরও অনেক রকম ফার্নিচার রয়েছে। যেগুলো আপনাদের পছন্দ অনুযায়ী নিতে পারবেন।

রিগ্যাল খাটের বৈশিষ্ট্য:

আপনারা শোরুমে যে সমস্ত রিগাল কোম্পানির খাটগুলো দেখতে পাবেন। এ সমস্ত ডিজাইন এবং সৌন্দর্য দেখে আপনি মুগ্ধ হবেন।

এছাড়াও উন্নত জাতের কাঠ এবং পারটেক্স দিয়ে তৈরি করা হয়েছে এ সমস্ত রিগেল খাটগুলো যার কারণে টিকসই এবং মজবুতে দিকটা আপনাকে চিন্তা করা লাগবে না।

কোম্পানি নিজ দায়িত্বেই তাদের প্রোডাক্টগুলো যত্ন সহকারে তৈরি করে থাকে। যাতে করে সাধারণ মানুষরা খুব আরামে ব্যবহার করতে পারে তাদের প্রোডাক্ট। এবং আপনারও এই সমস্ত প্রোডাক্টগুলো যদি কিনে থাকেন। তবে আপনারা নিজেরাই জানতে পারবেন অন্যান্য ফার্নিচারের চাইতে রিগেল কোম্পানির ফার্নিচার গুলো কতটুকু মানসম্মত।

তো এতক্ষণে হয়তো আপনারা জানতে পেরেছেন রিগাল কোম্পানির খাটের সম্পর্কে। কতটুকু মানসম্মত এবং কতখানি কম দামে আপনারা এই রিগ্যাল খাটগুলো কিনতে পারবেন। তাই পরবর্তীতে খাট কিনতে গিয়ে আপনাদেরকে আর কোনো রকম বিভ্রান্তিতে পড়তে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close