Offer

রবি বন্ধ সিম অফার ২০২৪

আজকে আপনারা আমাদের এই পোস্ট থেকে জানতে পারবেন রবি বন্ধ সিম অফার সম্পর্কে বিস্তারিত সকল তথ্য। বর্তমানে রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি হিসেবে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে। এর জন্য রবি প্রতিনিয়ত তাদের কাস্টমারদের বিশেষ বিশেষ সুবিধার মাধ্যমে আরও ভাল মানের সুবিধা দেওয়ার চেষ্টা করছে। রবি যে সুবিধাগুলো দিচ্ছে তার মধ্যে বন্ধ সিমের অফার অন্যতম। আপনাদের মধ্যে যারা রবি বন্ধ সিমের অফার সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের এই পোস্ট থেকে এই তথ্যগুলো জানতে পারবেন।

প্রথমত রবি বন্ধ সিম অফার উপভোগ করতে হলে আপনার প্রয়োজন পড়তে পারে একটি রবি বন্ধ সিম। তবে এ বিষয়ে অনেকের একটি সমস্যা দেখা যায় সেটি হলো আপনার সিম বন্ধ সিমের আওতায় আছে কিনা সেটা অনেকেই জানেন না। আমরা অনেক ক্ষেত্রে সিম বন্ধ রাখি কিন্তু সেটা একটি নির্দিষ্ট সময় পর্যন্ত বন্ধ না রাখার কারণে আমরা এই বন্ধ সিমের অফার গুলো উপভোগ করতে পারিনা। এরকম নানা সমস্যা আপনি কিভাবে সমাধান করবেন এবং বন্ধ সিম অফার গুলো আপনি কিভাবে উপভোগ করতে পারবেন সেই নিয়ে আজকে আমরা আমাদের সম্পূর্ণ পোস্ট সাজিয়েছি।

রবি বন্ধ সিম অফার ২০২৪

অবশ্য একজন অপারেটর ব্যবহারকারী চাইবে তার বন্ধ থাকা সিমটি এমন ভাবে ব্যবহার করতে যে সিমটা ব্যবহার করলে লাভবান হবে। সেই হিসেব করে একটি মোবাইল অপারেটর কোম্পানি তাদের বন্ধ থাকা সিমে বিশেষ বিশেষ অফার এর মাধ্যমে সেই সিম গুলো চালু করার চেষ্টা করে। সেই ধারাবাহিকতায় রবিও পেছনে নেই তারা প্রতিনিয়ত নতুন নতুন অফার এর মাধ্যমে গ্রাহকদের আকৃষ্ট করার চেষ্টা করছে। রবি বন্ধ সিম অফার এ বেশ কয়েকটি অফার সংযুক্ত করেছে আমরা ধাপে ধাপে অফার গুলো আপনাদের সঙ্গে আলোচনা করার চেষ্টা করব।

রবি বন্ধ সিম 5.5 জিবি ইন্টারনেট অফার

রবি গ্রাহকরা সুযোগ পাচ্ছে তার বন্ধ থাকা সিমটি ব্যবহারের মাধ্যমে 5.5 জিবি ইন্টারনেট অফার উপভোগ করার। আপনি যদি মনে করেন আপনার রবি সিম বন্ধ না রেখে ফিরে আসবেন রবি 4.5 জি ইন্টারনেট নেটওয়ার্কে তাহলে আপনি পেয়ে যাবেন 5.5 জিবি ইন্টারনেট অফার। এই ইন্টারনেট অফার এর মেয়াদ থাকবে 5 দিন। আপনি সারাদিনে যে কোন সময় এই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তবে যারা বন্ধ সিম থেকে এই অফারটি উপভোগ করতে চাচ্ছেন তারা সর্বোচ্চ একবার এই অফার উপভোগ করতে পারবেন। এই অফারটি উপভোগ করতে হলে আপনাকে সরাসরি রবি বন্ধ সিমে 48 টাকা রিচার্জ করতে হবে। সরাসরি আটচল্লিশ টাকা রিচার্জের মাধ্যমে আপনি উপভোগ করতে পারবেন খুব সুন্দর এই অফার।

রবি বন্ধ সিম 6 জিবি ইন্টারনেট অফার

আপনি যদি রবি গ্রাহক হয়ে থাকেন এবং আপনার কোন একটি রবি সিম যদি বন্ধ থাকে তাহলে এই সম্পূর্ণ আর্টিকেল শুধুমাত্র আপনার জন্য। আপনি আপনার ইচ্ছামত অফারগুলো গ্রহণের মাধ্যমে আপনার রবি 4.5 জি নেটওয়ার্ক এ ফিরে আসতে পারবেন। সেই সুযোগ রবি আপনাকে দিচ্ছে। রবি বন্ধ সিমে ফিরে আসলেই দিচ্ছে 6 জিবি ইন্টারনেট অফার পাওয়ার সুযোগ। যে এই ইন্টারনেট অফারটি পেতে চাইবে তাকে রবি বন্ধ সিমের সরাসরি 41 টাকা রিচার্জ করতে। 41 টাকা রিচার্জ করলেই সরাসরি তার ফোনে এই অফারটা চলে যাবে। এই অফারের মেয়াদ কাল থাকবে সাত দিন এবং এই অফার আপনি পুনরায় আর নিতে পারবেন না। তাই ঝটপট আপনারা যদি এই অফার উপভোগ করতে চান তাহলে আপনার বন্ধ থাকা সিমটি এই নিয়ম মেনে রিচার্জ করুন।

রবি বন্ধ সিম 120 মিনিট এবং 4 জিবি ইন্টারনেট অফার

আমি শুরুতেই বলেছি রবি প্রতিনিয়ত তাদের অফার গুলো পরিবর্তন করে কেননা সকলে নতুন নতুন অফার গুলো উপভোগ করতে বেশি পছন্দ করে। রবি তাদের বন্ধ সিমে সুযোগ করে দিয়েছে 120 মিনিট এবং 4 জিবি ইন্টারনেট অফার নেওয়ার। তবে এই ক্ষেত্রে অবশ্যই আপনাকে জানতে হবে কিছু নিয়ম এবং সেই নিয়ম মেনে আপনি আপনার সিম ওপেন করলেই এই অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটি উপভোগ করতে হলে আপনার বন্ধ সিম এ 119 টাকা সরাসরি রিচার্জ করতে হবে। আপনি যখন 119 টাকা সরাসরি রিচার্জ করবেন তখন আপনার ফোনে চলে আসবে 120 মিনিট প্যাকেজ এবং 4 জিবি ইন্টারনেট প্যাকেজ। এই সম্পূর্ণ প্যাকেজের মেয়াদ থাকবে 30 দিন এবং আপনি এই অফার শুধুমাত্র একবার উপভোগ করতে পারবেন। যারা এই অফার উপভোগ করতে চাচ্ছেন তারা জলদি 119 টাকা রিচার্জ করুন।

রবি বন্ধ সিমে 48 পয়সা কলরেট অফার

রবি শুধুমাত্র তার কাস্টমারদের জন্য বিশেষ কিছু সুযোগসুবিধা করে দিয়েছে বন্ধ সিম এর ক্ষেত্রে। আপনি যদি আপনার বন্ধ সিম টি পুনরায় চালু করেন তাহলে এই সিমে একটি অফার চালু করা যাবে। এই অফারে আপনি কল রেট পেয়ে যাবেন 48 পয়সা। খুবই ভালো মানের অফার এবং এই কল রেটে আপনাকে দেয়া হবে 10 সেকেন্ড পালস এর সুবিধা। এর পাশাপাশি আপনি এই অফারে পেয়ে যাবেন 6 জিবি ইন্টারনেট প্যাকেজ। রবি তাদের বন্ধ সিমে এতকিছু এক সঙ্গে দিচ্ছে শুধুমাত্র 48 টাকা রিচার্জের মাধ্যমে। আপনাদের মধ্যে যারা এই বন্ধ সিমের অফার উপভোগ করতে চাইছেন তারা সরাসরি রবি বন্ধ সিমে 48 টাকা রিচার্জ করুন এবং 30 দিন মেয়াদে এই বান্ডেল প্যাক অফারটি উপভোগ করুন।

রবি বন্ধ সিম 9 টাকায় ইন্টারনেট অফার

একজন ব্যক্তি যদি মনে করে তার রবি বন্ধ সিম টি পুনরায় চালু করবে তাহলে অবশ্যই তাকে একটি অফার এর মাধ্যমে সেই সিম চালু করা উচিত। আমরা অনেকেই অফারগুলো না জানার কারণে হুট করে যেকোনো রিচার্জ বা যেকোন ভাবে সিম চালু করি এবং এই অফার গুলো থেকে বঞ্চিত হই। আমি বলবো যদি আপনার একটি সিম বন্ধ থাকে এবং শেষে আপনাকে চালু করতে হয় তাহলে আপনাকে অবশ্যই অফার এর মাধ্যমে এই সিম চালু করা উচিত। এখন আমরা যেই অফারের কথা উল্লেখ করব সেই অফার সচরাচর সকলকে দেওয়া হয় না তবে যারা বন্ধ সিম এর মাধ্যমে অফারটি উপভোগ করতে চাইবেন তারা করতে পারবেন।

রবি বন্ধ সিম এ দিচ্ছে শুধু মাত্র 9 টাকায় 1 জিবি ইন্টারনেট প্যাক পাওয়ার সুবিধা। শুনতে অবিশ্বাস্য হলেও একজন বন্ধ সিম ব্যবহার করে যদি মনে করে তার সিমে 9 টাকায় 1 জিবি অফার উপভোগ করতে চাইবে তাহলে সে পারবে। এই অফারটি মেয়াদ থাকবে 10 দিন। আপনি যদি এই অফারটি উপভোগ করতে চান তাহলে আপনাকে সরাসরি 9tk আপনার সেই রবি বন্ধ সিমের রিচার্জ করতে হবে। আপনি এইভাবে খুব সহজে রবি বন্ধ সিম এর অফার উপভোগ করতে পারবেন।

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক

আমরাতো বিভিন্ন অফার নিয়ে ফেললাম কিন্তু এই অফার গুলো কিভাবে চেক করব বা ইন্টারনেট ব্যালেন্স গুলো কিভাবে দেখব? *3#ডায়াল এর মাধ্যমে আপনারা খুব সহজেই রবির বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেজ মেয়াদ জানতে পারবেন।

বন্ধ সিমের আওতায় আশার শর্তাবলী

অবশ্যই বন্ধ সিমের আওতায় আসলেই আপনি এই অফার গুলো উপভোগ করতে পারবেন তার জন্য নির্দিষ্ট সময় ধরে আপনার সিম বন্ধ রাখতে হবে। বন্ধ সিম অফার এর ক্ষেত্রে এই মেয়াদকাল সবথেকে গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এরপরে আপনাকে যে কাজটি করতে হবে সেই কাজটি হল আপনাকে ডায়াল করে অফার গুলো চেক করতে হবে। আপনি বন্ধ সিমের আওতায় আছেন কিনা সেটা কিভাবে ডায়াল করে চেক করবেন সেই সম্পর্কে আমরা সম্পূর্ণ একটি পোস্ট আমাদের এই ওয়েবসাইটে আপলোড করেছি।

আপনি যেই অফারটি নিতে চান সেই অফারে যেই শর্তাবলী রয়েছে অবশ্যই আপনাকে সে শর্তাবলী মেনে এবং নির্দিষ্ট পরিমাণ রিচার্জ অথবা কাজগুলো সম্পাদন করে এই অফার গুলো উপভোগ করতে।

Tags

Related Articles

Back to top button
Close