Hotel & Resort

সেন্টমার্টিন হোটেল ভাড়া ২০২৩ – সেন্টমার্টিন কম খরচে সেরা হোটেল

বর্তমানে সেন্টমার্টিন বিশ্বের অন্যতম একটি পর্যটক কেন্দ্র যা বাংলাদেশর একটিমাত্র প্রবাল দ্বীপ। বাংলাদেশের এই সুন্দরতম প্রবালিটি অবস্থিত কক্সবাজার হতে ৯ কিলোমিটার দক্ষিণে। প্রতিবছর টিনে কক্সবাজার থেকে অনেক পরিমাণ মানুষ সেখানে গিয়ে থাকে। প্রচুর মানুষ সেখানে বসবাস করে আসছে যারা বাংলাদেশী। আপনি যদি বাংলাদেশের কক্সবাজার থেকে সেন্টমার্টিন যেতে চান তাহলে আপনাকে যেতে হবে ট্রলার কিংবা ফেরিতে করে। এছাড়া সেখানে যাবার জন্য আর কোনো রকম ভালো উপায় নেই।

তবে আপনারা যদি সেখানে যেতে চান। তাহলে আপনারা বাংলাদেশের সব থেকে সুন্দর একটি জায়গা উপভোগ করতে পারবেন সেটা হলো সেন্টমার্টিন। তবে আপনার হয়তো অনেকেই চিন্তায় আছেন। সেন্টমার্টিন গিয়ে কোথায় থাকবেন। বা কোন হোটেলে গিয়ে কোন হোটেলে থাকবেন। তা নিয়ে হয়তো অনেক দুশ্চিন্তায় আছেন কেননা আপনারা সঠিকভাবে সেইখানকার হোটেল গুলোর নামও জানেন না এবং তার ভাড়া সম্পর্কেও জানেন না এবং হোটেল গুলো ভাড়া করবেন কিভাবে তাও বুঝতে পারছে না।

তাই আপনাদের আর কোন দুশ্চিন্তার কারণ নেই কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে যাচ্ছি সেন্ট মার্টিন হোটেল ভাড়া নিয়ে যেমন আপনারা কোন কোন হোটেল গুলো তে থাকতে পারবেন এবং কত টাকা লাগবে সে সকল হোটেল গুলো ভাড়া এমনকি আগে থেকেই বুকিং করার জন্য কি কি প্রসেস রয়েছে তা আপনাদের জানিয়ে দেবো এই আর্টিকেল এর মাধ্যমে।

আপনার যদি ভালো মানের হোটেল বুকিং করতে চান। তাহলে আমাদের এই সম্পূর্ণ পড়ে জেনে নিন। কোন কোন হোটেল গুলো ভাড়া করতে পারবেন এবং কিভাবে করবে। বর্তমানে প্রতিটি মানুষের ই প্রয়োজন হোটেল যদি সে কোথাও দূরে গিয়ে থাকে সেই ক্ষেত্রে। কেননা একজন মানুষ যখন কোথাও দূরে গিয়ে থাকে বা ঘুরতে গিয়ে থাকে। অবশ্যই তার থাকার জায়গা প্রয়োজন হয়। কেননা সেখানে ঘুরতে গিয়ে সে অন্য কোথাও থাকার জায়গা পাবে না। 

তাই রেস্ট করতে হলে অবশ্যই হোটেলের প্রয়োজন আছে। তাই বলে যে কোন হোটেলে না জেনে শুনে কখনোই ওঠা উচিত নয়। কারণ অনেক হোটেলে অনেক রকম বিপদজনক ঘটনা ঘটে থাকে। এছাড়া অনেক রকম সমস্যা হয়ে থাকে অচেনা হোটেলগুলোতে ওঠার পরে।তাই প্রতিটি ট্রাভেলারদের যাচাই বাছাই করে হোটেল নিয়ে উঠা প্রয়োজন। তাই হোটেল সম্পর্কে ভালোভাবে আপনাদের জানতে হবে এবং তার ভাড়া কত এই সম্পর্কে ভালোভাবে জেনে শুনেই তাদের সাথে যোগাযোগ করতে হবে।

একারনে আপনাদের সুবিধার জন্য আমরা বেশ কিছু হোটেলের সম্পর্কে তুলে ধরেছিএই আর্টিকেলে। যেগুলো দেখে বুঝতে পারবেন কোন কোন হোটেল গুলোতে আপনারা থাকতে পারবেন। এখান থেকে আপনারা জানতে পারবেন একবারের নিম্ন থেকে উন্নত মানের হোটেল গুলোর ভাড়া সম্পর্কে। এবং আপনি আপনার সাধ্য অনুযায়ী হোটেলগুলো ভাড়া করতে পারবেন। কেননা যে সকল হোটেল গুলোর কথা আমরা তুলে ধরেছি। সেগুলো প্রতিটা মানুষের সাধ্যের মধ্যে হয়ে থাকে। তাই আপনি এখান থেকে যেকোনো একটি হোটেলে নির্দ্বিধায় উঠতে পারবেন।

দেরি না করে জেনে নিন সে সকল হোটেল গুলো কি কি এবং তার ভাড়া সম্পর্কে।

সেন্টমার্টিন হোটেল ও তার ভাড়া:

হোটেলের নাম : হোটেল প্যারাডাইস

ভাড়া : সাড়ে ৪ হাজার থেকে শুরু করে ৬০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

 

হোটেলের নাম : ব্লু লেগুন রিসোর্ট

ভাড়া : ১০০০ টাকা

 

হোটেলের নাম : অবকাশ পর্যটক রিসোর্ট

ভাড়া : ২৫০০ থেকে ৪ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে

 

আপনার এখানে তিনটি রিসোর্ট এ সম্পর্কে জানতে পারলেন। আমরা এখানে স্পষ্ট প্রকাশ করেছি সেসব বিষয়টির নাম এবং সম্পর্কে। আপনারা আপনারা এই রিসোর্ট গুলোতে উন্নতমানের টাকার ব্যবস্থা পাবেন। 

এই রিসোর্ট গুলোতে আপনাদের কোন রকম অসুবিধা হবে না বলে মনে করছি। কেননা আমরা এখানে কার প্রতিটি রিসোর্ট সম্পর্কে ভালোভাবে জেনে শুনে আপনাদের জন্য এই তথ্যগুলো সংগ্রহ করেছি। যার কারণে আপনাদের এখানে যাবার ফলে কোনরকম অসুবিধা পড়তে হবে বলে মনে হয় না।

তবে আপনারা সেখানে যাবার পরে ভালোভাবে তাদের সাথে যোগাযোগ করার প্রয়োজন। ভাড়া সম্পর্কে মিটিয়ে নেয়া প্রয়োজন। তাহলে আর পরবর্তীতে কোন রকম ঝামেলা হবে না।

Related Articles

Back to top button
Close