Hotel & Resort

সীতাকুণ্ড আবাসিক হোটেল ভাড়া ২০২৩ – সীতাকুণ্ডের সেরা হোটেল

বর্তমানে বাংলাদেশের প্রতিটি সুন্দর জায়গার মধ্যে সীতাকুণ্ড একটি। সীতাকুণ্ড তে বছরের প্রতিটি সময়ে পর্যটকদের আনাগোনা হয়ে থাকে। তবে সৃজনের সময় আরো বেশি পর্যটকদের দেখা যায় সীতাকুন্ডতে। সীতাকুণ্ডর সৌন্দর্য উপভোগ করতে এবং সেখানকার ঝর্ণা সমুদ্র এই সমস্ত প্রকৃতির সাথে তাল মিলাতে অনেক পর্যটক গিয়ে থাকে।

আপনার হয়তো সীতাকুন্ড তে তার সৌন্দর্যে উপভোগ করতে যাওয়ার কথা ভাবছেন। সেখানে গিয়ে হয়তো অনেক আনন্দ উপভোগ করবেন এই সকল বিষয়গুলো ভাবছেন। তবে এর মধ্যে হয়তো কিছু দুশ্চিন্তাও কাজ করছে। যেমন সীতাকুণ্ড গিয়ে কোথায় থাকবেন। বিশেষ করে রাতে থাকবেন কোথায় এই নিয়ে অনেক দুশ্চিন্তা করছেন।

তবে আমি যদি বলি আপনাদের কোন রকম দুশ্চিন্তার কারণ নেই তবে হয়তো আপনার অবাক হবেন। কেননা সীতাকুণ্ড তে যাবার পরে আপনারা বেশ কিছু হোটেল যেগুলোতে আপনারা অনেক রকম সুবিধা ভোগ করতে পারবেন। এবং অনেক সুন্দর পরিবেশে সে সফল আবাসিক হোটেল গুলোতে থাকতে পারবেন।

এটা আপনাদের কোন রকম অসুবিধা হবে না বলে মনে করছি। তাই আপনারা সীতাকুণ্ড গিয়ে সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগোগ করে রাতে ইচ্ছে মতন বিশ্রাম করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমরা বেশ কিছু আবাসিক হোটেলের সন্ধান দিয়ে যাব এই আর্টিকেলে। যাতে করে করে আপনাদের কোন রকম হয়রানিতে পড়তে না হয়।

আপনারা যদি সেই সকল হোটেল গুলোর সন্ধান আগে থেকে না জেনে রাখেন কিংবা আগে থেকে যদি বুকিং না করে রাখেন তবে সেখানে গিয়ে আপনাদের অনেক রকমের মধ্যে পড়তে হতে পারে।

যেমন আপনারা সেখানে গিয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করবেন নাকি হোটেল খুঁজে বেড়াবেন তাই নিয়ে অনেক বিভ্রান্তিতে পড়বেন। তাই আপনাদের সুবিধার জন্য আমরা এই আর্টিকেলে বেশ কিছু আবাসিক হোটেলের সন্ধান দিচ্ছি। যে হোটেল গুলোতে আপনারা সরাসরি সেখানে গিয়ে উঠতে পারবেন।

আপনারা এখান থেকে যে হোটেল গুলোর সন্ধান পাবেন সেগুলো অনেক উন্নত মানের হোটেল এবং খুবই কম টাকা ভাড়ায় আপনারা সেখানে রাত্রি যাপন করতে পারবেন। আপনাদের সুবিধামতন তারা আপনার যে কোন ব্যবস্থা করে দিতে পারবে। তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন। সীতাকুণ্ডের বিভিন্ন আবাসিক হোটেল এবং তার ভাড়া সম্পর্কে।

সীতাকুণ্ডর বিভিন্ন আবাসিক হোটেল এবং তার ভাড়া:

আমরা এখানে যেই আবাসিক হোটেল গুলোর কথা উল্লেখ করছি আপনারা সেই আবাসিক হোটেল গুলোর ভাড়া সম্পর্কেও জানতে পারবেন। এছাড়াও আপনারা যাতে এই হোটেলগুলো আগে থেকেই বুকিং করতে পারেন। তার জন্য তাদের কন্টাক্ট নাম্বার সহ আপনাদের সামনে প্রকাশ করছি। আপনারা সেই কন্টাক্ট নাম্বার অনুযায়ী যোগাযোগ করে আগে থেকেই রুম বুকিং করতে পারেন।

 

হোটেলের নাম : নিউ সৌদিয়া আবাসিক হোটেল

ভাড়া : ৩০০০ টাকা থেকে শুরু করে ১৬০০০ টাকা পর্যন্ত

যোগাযোগ: ০১৭৭৫১১৩০৬১

 

হোটেলের নাম : সীতাকুণ্ড আবাসিক হোটেল

ভাড়া : ২০০০ থেকে শুরু করে ৫০০০ টাকা পর্যন্ত

যোগাযোগ:০১৮৩৩৩৪০৪৩৪

 

হোটেলের নাম : হোটেল সাইমন আবাসিক

ভাড়া : ১৫০০ থেকে ৩০০০ টাকা পর্যন্ত

যোগাযোগ: ০১৮৬৪০০০৪০০

 

তো আপনার এখানে বেশ কিছু হোটেল এবং তার ভাড়া সম্পর্কে জানলেন। এই আবাসিক হোটেল গুলোতে আপনি উন্নত মানের সেবা পাবেন। কি হলো অন্য কোন জায়গায় বা অন্য কোন হোটেলে এ সকল সুবিধা গুলো কখনোই পাবেন না।

তাই আপনারা এই আবাসিক হোটেল গুলোতে নির্দ্বিধায় গিয়ে বুকিং করতে পারেন। এছাড়াও আপনারা যদি আগে থেকেই বুকিং করতে চান সেজন্য আমরা উপরে কন্টাক্ট নাম্বার সহ দিয়েছি। যে নাম্বার অনুযায়ী তাদের সাথে যোগাযোগ করে আপনারা অগ্রিম রুম বুকিং করতে পারবেন। এর ফলে আপনাদের সেখানে কোন রকম ঝামেলা করতে হবে না। আপনারা শুধুমাত্র সেখানে গিয়ে হোটেল গুলোতে উঠতে পারবে।

এবং ঘুরাঘুরি শেষে আপনারা পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম নিতে পারবেন এ সকল হোটেল গুলোতে এতে করে আপনাদের কোন রকম অসুবিধা হবে না আপনারা এখানে সুন্দর মনোরম পরিবেশে সেখানকার বাসিতা কুন্ডের দৃশ্য উপভোগ করতে পারবেন। এতক্ষণে হয়তো আপনাদের এই হোটেল গুলোর সন্ধান পেয়ে অনেক দুশ্চিন্তা থেকে বের হতে পেরেছেন বলে মনে করছি। কেননা আমাদের তথ্যগুলো পাবার পরেও আপনার কোন রকম দুশ্চিন্তা থাকবে বলে মনে হয়।

Related Articles

Back to top button
Close