Offer

স্কিটো সিম অফার ২০২৪

স্কিটো সিম হচ্ছে গ্রামীণফোনের নতুন একটি সংস্করণ। যদিও এটি একটি স্কিটো নাম্বারে সিম তারপরেও এই সিমটি গ্রামীণফোন এর আন্ডারে কাজ করে। মূলত গ্রামীণফোন বিশেষভাবে এই সিমটি কে বাংলাদেশের নিয়ে এসেছে যে সিমের মাধ্যমে গ্রামীণফোন একটু আলাদাভাবে তার গ্রাহকদের একটু অন্য পর্যায়ে সেবা প্রদান করছে। স্কিটো সিম সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

আজকে আমরা আলোচনা করব স্কিটো সিমের 2022 সালের যেই দারুন দারুন সব অফার রয়েছে সেই অফার গুলো সম্পর্কে। আপনারা যারা একটি স্কিটো সিম ব্যবহার করেন তাদের কাছে এই অফার গুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে। আমরা এই স্কিটো সিমের বিভিন্ন অফার নিয়ে আপনাদের সঙ্গে কথা বলব এবং চেষ্টা করব আপনাদের এই অফার গুলো বুঝিয়ে দিতে যাতে করে আপনারা এখান থেকে তথ্য সংগ্রহ করতে পারেন।

স্কিটো নতুন সিম ফ্রি ডাটা প্যাক অফার ২০২৪

আপনি যদি 2022 সালে একটি নতুন স্কিটো সিম কিনে নেন তাহলে সেখান থেকে একদম ফ্রিতে কিছু ডাটা প্যাক অর্থাৎ ইন্টারনেট প্যাক উপভোগ করার সুযোগ রয়েছে। আমরা যারা এই প্যাকগুলো সম্পর্কে কিছুই জানিনা তারা এই প্যাকগুলো গ্রহণ করতে পারিনা। স্কিটো সিম এর এই প্যাকগুলো আপনারা উপভোগ করতে পারবেন যদি এই তথ্যগুলো জেনে থাকেন। আমরা এখন এই কথাগুলো আপনাদের সামনে তুলে ধরছি।

স্কিটো সিম কেনার পরে আপনাকে স্কিটো অ্যাপ এর রেজিস্ট্রেশন করতে। স্কিটো অ্যাপ এ রেজিস্ট্রেশন করতে হলে সরাসরি আপনি গুগল প্লে স্টোরে প্রবেশ করুন এবং সেখান থেকে স্কিটো অ্যাপ টি ডাউনলোড করুন।

আপনি যখন স্কিটো অ্যাপ টি ডাউনলোড করে আপনার নতুন সিমের নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন তখন সঙ্গে সঙ্গেই আপনার সিমে 1 জিবি ইন্টারনেট চলে আসবে। এই 1 জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন।

ঠিক একই ভাবে আপনি পরবর্তী মাসে অটোমেটিক্যালি 1 জিবি ফ্রি ইন্টারনেট পেয়ে যাবেন।আপনি তার পরের মাসে আবার 1 জিবি ফ্রি ইন্টারনেট এইভাবে পেয়ে যাবেন। এই ভাবেই মোট 3 জিবি ইন্টারনেট একদম ফ্রি তে আপনি উপভোগ করতে পারবেন।

আপনি আপনার নতুন স্কিটো সিম থেকে একদম ফ্রিতে 3 জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন ঠিক উপরের নিয়মগুলো মেনে। আশা করছি আপনারা আমাদের দেখানো এই বিষয়টি বুঝতে পেরেছেন।

স্কিটো সিম নতুন কোড অফার 2022

আপনি যদি স্কিটো সিম কেনেন তাহলে আপনাকে প্রথমত একটি অফার উপভোগ করতে হবে। আপনারা যারা স্কিটো নতুন সিম কিনেছেন 2022 সালে তাদের কাছে এই অফারটি উপভোগ করার সুযোগ থাকবে। আপনারা স্কিটো সিম কেনার পরে স্কিটো অ্যাপসের লগিং এর সময় বা রেজিস্ট্রেশনের সময় যে নতুন কোড টি পেয়ে থাকবেন সেই কোর্ডের মাধ্যমে আপনারা এই অফারটি উপভোগ করতে পারবেন।

এর জন্য আপনি এই রেজিস্ট্রেশন এর প্রমো কোড ব্যবহার করে 1 জিবি ইন্টারনেট একদম ফ্রি তাই উপভোগ করতে পারবেন। এই 1 জিবি ইন্টারনেট এর মেয়াদ থাকবে 30 দিন। স্কিটো সিম ব্যবহারকারীদের জন্য এটি দারুন একটি ব্যাপার।

স্কিটো নতুন সিম অফার 2022

স্কিটো নতুন সিমে বিভিন্ন ধরনের অফার রয়েছে এর কিছু অংশ আমরা উপরে আলোচনা করেছি। এখন আমরা স্কিটো সিমের আরো নতুন নতুন সব অফার গুলো আপনাদের সামনে তুলে ধরবে এবং এই নতুন সিমের অফার গুলো আপনারা খুব ভালোভাবে উপভোগ করতে পারবেন।

আপনি যদি একটি নতুন স্কিটো সিম একটিভ করেন তাহলে আপনি সেখানে পেয়ে যাবেন 100 টি এস এম এস একদম ফ্রি। এই 100 টি এসএমএস একদম ফ্রিতে আপনি 

 উপভোগ করতে পারবেন। এই 100 টি এসএমএস যেকোন অপারেটরে ব্যবহার করা যাবে। এই 100 টি এস এম এস এর মেয়াদ থাকবে 30 দিন। এই এসএমএস যখন শেষ হয়ে যাবে তখন আপনার মোবাইলে 10 টাকা রিলোড হয়ে যাবে।

এই 10 টাকার মেয়াদ থাকবে 30 দিন। আপনি এই স্কিটো সিম থেকে 50 এমবি ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এছাড়াও 30 দিন পরে আপনি আরো 50 এমবি ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। আমরা স্কিটো নতুন সিমের সকল অফার গুলো আপনাদের সামনে তুলে ধরলাম কিন্তু এই সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই আপনাদের এই ওয়েবসাইটকে ভালোভাবেই ভিজিট করতে হবে। আমরা এই ওয়েবসাইটের নতুন যেই আপডেট গুলো নিয়ে আসবো সেগুলো ভালোভাবে লক্ষ্য করলেই আপনারা এখান থেকে সকল তথ্য জানতে পারবেন।

স্কিটো ক্যাশব্যাক অফার 2022

2022 সালে স্কিটো নতুন একটি অফারের নিয়ে হাজির হয়েছে। এই অফারের মাধ্যমে একজন স্কিটো ব্যবহারকারীরা পাচ্ছেন বিভিন্ন পর্যায়ের প্যাকেজ কিনলে বিভিন্ন পর্যায়ের ক্যাশব্যাক অফার। ধরুন আপনি যদি পঞ্চাশ জিবি ইন্টারনেট স্কিটো অ্যাপ থেকে কেনেন তাহলে সেই পঞ্চাশ জিবি ইন্টারনেট এর মূল্য দেওয়া থাকবে সেখান থেকে আপনি সর্বোচ্চ 50 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পেতে পারেন।

এর পাশাপাশি এখানে আরও রয়েছে 20 জিবি ইন্টারনেট এবং 30 জিবি ইন্টারনেট এবং 40 জি বি ইন্টারনেট কিনে বিভিন্ন পর্যায় ক্যাশব্যাক অফার। সর্বোচ্চ 90 টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার গুলো স্কিটো সিম তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। আপনি যদি একজন স্কিটো ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে ঝটপট আপনার স্কিটো অ্যাপস এ রেজিস্ট্রেশন করুন এবং সেখান থেকে আপনার এই অফার গুলো উপভোগ করুন। আপনাদের অবশ্যই জানিয়ে রাখছি যে এই অফার গুলো আপনি স্কিটো অ্যাপ এর মাধ্যমে উপভোগ করতে পারবেন।

স্কিটো সিম বান্ডেল প্যাক অফার

আগে স্কিটো সিমে কোন ধরনের বান্ডেল প্যাক কেনা যেত না অর্থাৎ আপনি একই সঙ্গে স্কিটো সিম থেকে কিনবেন ইন্টারনেট প্যাকেজ কিনবেন অথবা মিনিট কিনবো সেটা করা যেত না। কিন্তু বর্তমানে 2022 সালে এসে স্কিটো সিম তাদের বিশেষ কিছু অফার নিয়ে এসেছে যে অফার গুলোর মাধ্যমে আপনারা চাইলে একই সঙ্গে ইন্টারনেট অফার এবং মিনিট অফার বান্ডেল প্যাকেজ আকারে কিনতে পারবেন।

তারা তাদের গ্রাহকদের বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বান্ডেল প্যাক অফার করছে এবং এই প্যাক অফার গুলো আপনারা চাইলে সঙ্গে সঙ্গে গ্রহণ করতে পারবেন। এই বান্ডেল প্যাক অফার গুলো আপনারা যখন উপভোগ করবেন তখন অবশ্য আপনারা দেখতে পারবেন এই বান্ডেল প্যাক অফার গুলো অত্যন্ত কম তাই আপনারা যদি এই অফার গুলো নিয়মিত ব্যবহার করতে থাকেন তাহলে আপনার অত্যন্ত সাশ্রয়ীভাবে ইন্টারনেট এবং মিনিট ব্যবহার করতে পারবেন।

স্কিটো সিম ইন্টারনেট অফার

2022 সালে স্কিটো সিম নিয়ে এসেছে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার। ইন্টারনেট অফার গুলো আপনি খুব অল্প ঢাকায় গ্রহণ করতে পারবেন। স্কিটো সিমের ইন্টারনেট অফার গুলোর মধ্যে শুরুতে রয়েছে শুধুমাত্র 11 টাকায় 1 জিবি ইন্টারনেট কেনার অফার। আপনি শুধু মাত্র 11 টাকা খরচ করে 1 জিবি ইন্টারনেট কিনতে পারবেন তিন দিনের জন্য। এত কম খরচে 1 জিবি ইন্টারনেট হয়তো কোনো অপারেটর আপনাকে দিতে পারবে না।

এছাড়াও স্কিটো সিমের রয়েছে আরও বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার ইন্টারনেট অফার গুলো আপনারা অল্প খরচের মাধ্যমে উপভোগ করতে পারবেন।এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের স্কিটো সিমের ইন্টারনেট অফার সম্পর্কিত পোস্ট সম্পূর্ণরূপে পড়ুন এবং সেখান থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করুন।

স্কিটো অফার 2022

স্কিটো সিম যখন থেকে বাজারে এসেছে তখন থেকে তারা বিভিন্ন ধরনের অফার দিয়ে গ্রাহকদের সেবা প্রদান করে আসছে। তাই প্রতিনিয়ত স্কিটো সিমের অফার গুলো পরিবর্তন হতে থাকে এবং এ অফারগুলো নতুন নতুন রূপ নিয়ে বাজারে আসে। সবদিক বিবেচনা করে আমরা স্কিটো সিমের বিভিন্ন অফার অল্প অল্প করে আপলোড করে এবং নতুন আপডেট গুলো আবার নতুনভাবে আপলোড করি। তাই আপনাদের কাছে রিকোয়েস্ট থাকবে আপনারা নিয়মিত আমাদের আপডেট গুলো লক্ষ্য রাখুন এবং এখান থেকে স্কিটো সিমের বিভিন্ন তথ্যগুলো সংগ্রহ করুন।

Tags

Related Articles

Back to top button
Close