Offer

টেলিটক ফ্রী ইন্টারনেট অফার ২০২৪ – বিনামূল্যে ইন্টারনেট ব্যবহার করুন

সাধারণত টেলিটক অপারেটর প্রতিটি গ্রাহকের সুবিধার জন্যই একটি ফ্রি ইন্টারনেট অফার দিয়ে থাকে। সাধারণভাবে প্রতিটি গ্রাহকরা এই অফারটি উপভোগ করার সুযোগ পায়। তাই আপনি যদি একজন টেলিটক গ্রাহক হয়ে থাকেন। তাহলে সেই সুবাদে আপনিও ফ্রি ইন্টারনেট অফার উপভোগ করার সুযোগ পাবেন।

তবে আপনারা যদি এই ফ্রি ইন্টারনেট অফারটি উপভোগ করতে চান। সেক্ষেত্রে আপনাদেরকে জানতে হবে কিভাবে এই অফারটি আপনারা পাবেন বা কোন প্রসেসের মাধ্যমে এই অফারটি আপনি উপভোগ করতে পারবেন। যার কারণে আমরা এই আর্টিকেলে আপনাদেরকে জানিয়ে দেবো এই অফারটি পেতে আপনাদের সমস্ত কার্যক্রম।

কিংবা এ অফার গুলো উপভোগ করতে যে ডায়াল কোড টি ডায়াল করার প্রয়োজন হয়ে থাকে। সেই ডায়াল কোড সম্পর্কে আপনাদেরকে জানিয়ে দেবো যাতে করে আপনারা টেলিটক সিমের ফ্রি ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে পারেন। তাই আর দেরি না করে আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন টেলিটক সিমের ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কিত নানান তথ্য।

টেলিটক ফ্রী ইন্টারনেট অফার ২০২৪

প্রত্যেকটি teletalk সিম ব্যবহারকারী রায় এই অফারটি সম্পর্কে জানে। যার কারণে প্রতিটি গ্রাহকরা এই ফ্রী ইন্টারনেট অফারের জন্য অপেক্ষায় থাকে। যার কারণে প্রতিটি গ্রাহকদের অপেক্ষার অবসান ঘটাতেই টেলিটক প্রতিনিয়তই এই ফ্রি ইন্টারনেট অফার গুলো প্রদান করে থাকে। তাই আপনি যদি 2023 নতুন বছর উপলক্ষে এই ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে চান সে ক্ষেত্রে আপনাকে জানতে হবে ডায়াল কোড।

যে ডায়াল কোড অনুযায়ী ডায়াল করে আপনি খুব সহজেই এই ইন্টারনেট অফার গুলো উপভোগ করার সুযোগ পাবেন। তাই আপনাদের সুবিধার্থে আমরা নিচে প্রকাশ করছি টেলিটক সিমের ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কিত নানান কথা। মনোযোগ সহকারে সমস্ত তথ্যগুলো পড়ে নিন।

ফ্রী ইন্টারনেট অফার শুধুমাত্র টেলিটক সিম ব্যবহারকারীর উপভোগ করতে পারবে। আপনি যে টেলিটক সিম টি ব্যবহার করেন সেই সিমটিতে সর্বোচ্চ ১০০ রিচার্জ করতে হবে। তবে আপনি এই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন।

আপনি যদি ১০০ টাকার কম রিচার্জ করেন সেক্ষেত্রে এই ফ্রী ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারবেন না। আপনি যে ১০০ টাকা আপনার এয়ারটেল নাম্বারটিতে রিচার্জ করেছেন সেটি মূল ব্যালেন্সেই থাকবে। মূল ব্যালেন্স থেকে এই ১০০ টাকা অফারটির জন্য কোনোভাবেই ব্যবহার হবে না।

টেলিটক ফ্রি এমবি অফার ২০২৪

টেলিটক ফ্রি এমবি অফার সম্পর্কে আমরা বিস্তারিতভাবে জানিয়েছি যা হয়তো আপনারা সকলেই অবগত আছেন। এছাড়াও টেলিটক সিমের আরো বেশ কিছু ফ্রি ইন্টারনেট অফার লক্ষ্য করা যায়। যে অফার গুলো সাধারণত প্রতিটি গ্রাহকদের জন্যই প্রযোজ্য। নিচে প্রকাশ করা হলো টেলিটক ফ্রী ইন্টারনেট অফার।

আপনি যদি আপনার ব্যবহারযোগ্য টেলিটক নাম্বারটিতে ৯৭ টাকা রিচার্জ করেন সে ক্ষেত্রে আপনি সর্বোচ্চ 5gb পর্যন্ত ইন্টারনেট উপহার পাবেন। সাধারণত অন্যান্য অপারেটর কিংবা ফ্রি অফার ব্যতীত আপনি ৯৭ টাকায় ৫ জিবি ইন্টারনেট কখনোই পাবেন না। যার কারণে এই ফ্রি অফারটি শুধুমাত্র টেলিটক আপনাদেরকে দিতে পারে বলে মনে করা যায়। তাই আপনারা যদি টেলিটক সিমের এই অফারটি পেতে চান। সে ক্ষেত্রে ডায়াল করুন *১২১*৯৭# নাম্বার দিতে।

টেলিটক ফ্রী ইন্টারনেট অফার কোড ২০২৪

আপনাদের সুবিধার্থে আমরা প্রকাশ করেছি টেলিটক সিমের প্রতিটি ফ্রী ইন্টারনেট অফার কোড। যাতে করে আপনারা এই নির্দিষ্ট কোড গুলো ডায়াল করে জেনে নিতে পারেন টেলিটক সিমের প্রতিটি ফ্রি ইন্টারনেট অফার গুলো।

নিচে আমরা যে অফার কোড গুলো প্রকাশ করেছি আপনার যদি সঠিক নিয়মে এই কোডগুলোতে ডায়াল করে থাকেন। সেক্ষেত্রে আপনারা অবশ্যই এই অফার গুলো উপভোগ করার সুযোগ পাবেন। তাই জেনে নিন বর্তমানে টেলিটক সিমের প্রতিটি ফ্রি ইন্টারনেট অফার কোড গুলো।

১) টেলিটক প্রতিটি গ্রাহকের জন্য দিচ্ছে সাত দিন মেয়াদী ২৩ টাকায় ১ জিবি ইন্টারনেট। সাথে মেয়াদী ১ জিবি ইন্টারনেট পেতে ডায়াল করুন *১২১*৬১১# নাম্বারে।

২) আপনি যদি ৩০ দিন মেয়াদী একটি ফ্রি ইন্টারনেট অফার পেতে চান। সে ক্ষেত্রে আপনাদেরকে রিচার্জ করতে হবে ৮৩ টাকা। এই ৮৩ টাকা আপনি উপভোগ করতে পারবেন ৩০ দিন মেয়াদী ২ জিবি ইন্টারনেট। তাই আপনি যদি এই দুই জিবি ইন্টারনেট উপভোগ করতে চান সে ক্ষেত্রে ডায়াল করুন *১২১*৬১৩# নাম্বার টিতে।

Tags

Related Articles

Back to top button
Close