Hotel & Resort

উওরা আবাসিক হোটেল ভাড়া ২০২৩ – উত্তরার সেরা হোটেল

আমরা সকলেই জানি বাংলাদেশের রাজধানীর নাম ঢাকা। আর এই ঢাকার খুবই গুরুত্বপূর্ণ একটি স্থানের নাম হল উওরা। উওরা ঢাকার অবস্থিত হওয়ায় এখানে সরকারি বেসরকারি প্রতিটি প্রতিষ্ঠান মানুষের জীবনে অনেক গুরুত্বপূর্ণ। তাই সেখানে বাংলাদেশের প্রতিটি মানুষেরই কোন না কোন কাজের ক্ষেত্রে সেখানে যেতে হয়।

নানান রকম অফিশিয়াল আন অফিসিয়াল কাজের ক্ষেত্রে মানুষ সায়েদাবাদ গিয়ে থাকে। এবং সেখানে অনেকেরই দীর্ঘ সময় ধরে থাকতে হয় বিভিন্ন কাজের জন্য। এছাড়াও বাংলাদেশের অনেক শিক্ষার্থীরা ঢাকায় গিয়ে পড়ালেখা করে। যার কারনে উওরা বা ঢাকায় থেকে পড়াশোনা করতে হয়। 

তাই এই সমস্ত ব্যক্তিদের জন্য প্রয়োজন হয় হোটেল। কেননা যে সমস্ত শিক্ষার্থীরা ঢাকাই থেকে পড়াশোনা করে। তারা অনেকেই বিভিন্ন আবাসিক হোটেল গুলোতে থাকে এবং সেখান থেকেই পড়ালেখা করে। তবে আপনারা যারা এখন উওরা গিয়ে বিভিন্ন হোটেল ,আবাসিক হোটেল খুঁজে থাকেন। তাদের জন্য আমাদের এই আর্টিকেল অনেক গুরুত্বপূর্ণ। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করছি উওরার বিভিন্ন আবাসিক হোটেলে সম্পর্কে। 

কেননা সেখানে আপনারা মানসম্মত কোন কোন হোটেল গুলোতে থাকতে পারবেন। এবং কত টাকা ভাড়া দিতে হবে। সেই সকল হোটেলে থাকার ফলে এই সমস্ত বিষয়গুলো আপনারা জানতে পারবেন আমাদের এই আর্টিকেল থেকে। আপনারা যারা ঢাকায় যাবার কথা ভাবছেন। বা উওরা যাবার কথা ভাবছেন। তার হয়তো আপনারা থাকার জায়গার চিন্তা করছেন। যেমন সেখানে কি আপনি কোথায় থাকবেন, কোথায় খাবেন। 

আপনাদের এই দুশ্চিন্তা থেকে মুক্তি দেবার জন্য আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি। উওরার বিভিন্ন আবাসিক হোটেল ভাড়া সম্পর্কে। আপনার এখান থেকে পর্যাপ্ত পরিমাণ ধারণা নিতে পারবেন। এবং এই ধারণা মোতাবেক আপনারা এই সকল আবাসিক হোটেল গুলোতে গিয়ে থাকতে পারবেন। এতে কোন রকম অসুবিধা হবে না।

তাই আপনার যদি আমাদের এই আর্টিকেল থেকে এই সমস্ত তথ্য গুলো জেনে নিতে পারেন। তাহলে এই সমস্ত দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। এবং আপনারা যে কাজে উওরাতে যাবেন সে কাজটি মনোযোগ সহকারে করতে পারবেন। যদি আপনারা থাকার জায়গা বা হোটেলের চিন্তা হয়ে থাকে। তাহলে আপনি সেই কাজটি মনোযোগ সহকারে করতে পারবেন না।

তাই আমাদের এই আর্টিকেল থেকে সে সমস্ত হোটেল গুলোর লোকেশন এবং তার ভাড়া সম্পর্কে জেনে নিন। তবে আপনি মূল কাজটা মনোযোগ সহকারে করতে পারবেন। তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন। উওরার বিভিন্ন আবাসিক হোটেল গুলোর সম্পর্কে বিস্তারিত।

হোটেলের নাম এবং তার ভাড়া:

উওরায় রয়েছে বিভিন্ন আবাসিক হোটেল। যেগুলো অন্যান্য অঞ্চলের আবাসিক হোটেল গুলোর চাইতে একটু আলাদা বলতে পারেন। অন্যান্য হোটেল গুলোর চাইতে উওরার আবাসিক হোটেল গুলো বেশ উন্নত। কেননা এটি ঢাকার একটি অংশ যার কারণে সেখানে পরিবেশগত দিক থেকেই এই আবাসিক হোটেল গুলো বেশ উন্নত। তাই জেনে নিন এই হোটেল গুলোর সম্পর্কে বিস্তারিত।

 

হোটেলের নাম : হোটেল সিটি হোমস

ভাড়া : পনেরশো টাকা থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত প্রতি রাত

যোগাযোগ : ৮৯৩১২৮০

 

হোটেলের নাম : হোটেল রেডিয়ান

ভাড়া : ২৬০০ টাকা থেকে শুরু করে ২০ হাজার টাকা পর্যন্ত প্রতি রাত

যোগাযোগ : ০১৮২২৮৯৪০৬২

 

হোটেলের নাম : হোটেল ডি মেরিডিয়ান

ভাড়া : তিন হাজার টাকা থেকে শুরু করে ১৪ হাজার টাকা পর্যন্ত প্রতি রাত

যোগাযোগ : ৮৯১৯ ২০১

তো আপনারা এখানে বেশ কিছু হোটেলের নাম এবং তার ভাড়া সম্পর্কে জানতে পারলেন। এছাড়াও সে সমস্ত হোটেল গুলোর কন্টাক্ট নাম্বার সহ আমরা আপনাদের সামনে প্রকাশ করেছি। যাতে করে আপনারা তাদের সাথে সরাসরি ফোন কলের মাধ্যমে কথা বলে জেনে নিতে পারেন আরো বিস্তারিত আপডেট ভাড়া সম্পর্কে।

এছাড়াও এই হোটেল গুলো প্রায় সময় বুকিং হয়ে যায়। যার কারণে নতুন কাস্টমারদের কোনো রকম রুম ম্যানেজ করে দেয়া সম্ভব হয় না। তাই আপনারা যদি এই সমস্ত হোটেলগুলোতে যাবার পর কোনরকম রুম ম্যানেজ না হয়।  তাহলে আপনাদের আরো বেশি বিভ্রান্তিতে পড়তে হবে। তাই আমরা এই নাম্বার গুলো প্রকাশ করেছি। এখান থেকে কল করে জেনে নিতে পারবেন হোটেলগুলোতে রুম ফাঁকা আছে কিনা বা তারা কোনো রকম রুম ম্যানেজ করে দিতে পারবে কিনা। এতে করে আপনাদের আরও বেশি সুবিধা হবে হোটেলের রুম বুক করতে।

Related Articles

Back to top button
Close