Hotel & Resort

সিলেট শাহজালাল মাজার হোটেল ভাড়া

বাংলাদেশের খুবই গুরুত্বপূর্ণ এবং সুপরিচিত একটি বিভাগ সিলেট। যেখানে অবস্থিত একটি পরিচিত মাজার রয়েছে। যে মাজারটির নাম শাহজালাল মাজার। এই মাজারটিতে বছরের প্রতিটি দিনে অনেক দর্শনার্থীরা গিয়ে থাকে মাজারটি দেখার উদ্দেশ্যে সিলেটে। এছাড়াও বিভিন্ন অঞ্চল থেকে সিলেটে গিয়ে থাকে।

তবে যারা সিলেটে শাহজালাল মাজারে গিয়ে থাকে বা সেটি দেখার উদ্দেশ্যে গিয়ে থাকে অনেকের সেখানে থেকে যাওয়ার প্রয়োজন হয় বিভিন্ন কারণবশত। তবে যে যে কারণে ই থাকুক না কেন তাদের থাকার জন্য একটি ভাল মানের জায়গা দরকার হয়। অনেকেরই সিলেটে বা মাজারের আশেপাশে থাকার কোন জায়গা থাকে না। তাদের জন্য আমরা এই আর্টিকেলে বেশ কিছু হোটেলের সন্ধান দিয়েছি। যে হোটেল গুলোতে যে কেউ গিয়ে খুবই কম টাকা ভাড়ায় থাকতে পারবে।

এছাড়াও সেখানে যারা অন্যান্য কাজে গিয়ে থাকে। তাদেরও অনেক সময় কারণবশত ফেরা হয় না। যার কারণে থাকার প্রয়োজন হতে পারে। সে সমস্ত মানুষ ও এই হোটেলগুলোতে রাত কাটাতে পারে। এই হোটেল গুলোতে রয়েছে বেশ কিছু সুবিধা। ভালো মানের বেড রয়েছে যেখানে আপনি খুবই আরামদায়ক একটি ঘুম দিতে পারবেন। এছাড়াও খাবারের জন্য রয়েছে পর্যাপ্ত পরিমাণ ব্যবস্থা আপনি আপনার পছন্দের খাবারগুলো সেখানে অর্ডার করে নিতে পারবেন।

তবে আপনারা হয়তো এই সমস্ত হোটেলগুলোর ভাড়া সম্পর্কে অনেকেই জানেন না। তবে আপনারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে পারেন সিলেটের শাহজালাল মাজারের হোটেল ভাড়া। বর্তমানে আপনি বাংলাদেশের প্রতিটি অঞ্চলেই যেখানেই যান না কেন আপনি পর্যাপ্ত পরিমাণ থাকার জায়গা খুঁজে পাবেন। কেননা বর্তমানে বাংলাদেশে অনেক আধুনিক এবং সবকিছুর দিক দিয়েই ভিন্নতার পরিচয় দিয়েছে। 

ঠিক তেমনি শাহজালাল মাজারটি হল সিলেটে অবস্থিত একটি বিখ্যাত মাজার শরীফ। যেখানে প্রতিনিয়তই দর্শনার্থীরা গিয়ে ভিড় করছে।এছাড়াও মাঝারে অনেক মানুষ অনেক রকম কারণে গিয়ে থাকে। যার কারণে তারা সেখানে গিয়ে থাকে তবে। তবে মাজারে নির্দিষ্ট কোন থাকার জায়গা না থাকায় যে সকল দর্শনার্থীরা দূর থেকে সেখানে গিয়ে থাকে। তাদের প্রয়োজন হয় থাকার জায়গা। কেননা একদিনে সেখান থেকে ফিরে আসা খুব একটা সহজ নয়। তাই প্রত্যেক দর্শনার্থীদেরই প্রয়োজন একটি থাকা জায়গা। সেজন্য আমরা এই আর্টিকেলে কিছু হোটেলের সন্ধান দিচ্ছি যেগুলোতে আপনারা গিয়ে থাকতে পারবেন।

আপনারা যদি কখনো সিলেটের শাহজালাল মাজারে গিয়ে থাকেন বা অন্যান্য কাজেও গিয়ে থাকেন তবে এই হোটেলগুলোতে বিলাসিতার মধ্য দিয়ে কিছু সময় পার করতে পারেন। তাই জেনে নিন এই সমস্ত হোটেল গুলোর নাম এবং ভাড়া সহ বিস্তারিত।

হোটেল ভাড়া:

আপনারা এক্ষুনি জানতে পারবেন শাহজালাল মাজার বেশকিছু হোটেলের নাম এবং তার ভাড়ার সম্পর্কে এছাড়াও সেই সমস্ত হোটেল গুলোর নাম্বার সহ আমরা প্রকাশ করছি। তাই আর্জেন্টিনা করে এক্ষুনি জেনে নিন সে সমস্ত হোটেল গুলোর সম্পর্কে।

 

হোটেলের নাম : হোটেল আল আরাব

ভাড়া : ১২০০ টাকা থেকে শুরু করে ৪৫০০ হাজার টাকা পর্যন্ত (প্রতি রাত)

যোগাযোগ :01721812662

 

হোটেলের নাম : দা গ্র্যান্ড হোটেল

ভাড়া : ৪০০০ টাকা চেয়ে কি শুরু করে ১৮ হাজার টাকা পর্যন্ত (প্রতি রাত)

যোগাযোগ :01970793366

 

হোটেলের নাম : হোটেল পায়রা

ভাড়া : ২০০০ টাকা থেকে শুরু করে ৮ হাজার টাকা পর্যন্ত (প্রতি রাত)

যোগাযোগ :01300817865

এখানে বেশ কিছু হোটেল এবং তার ভাড়া সম্পর্কে আপনারা জানতে পেরেছেন। এছাড়াও আমরা এখানে হোটেল গুলোর নাম্বার সহ প্রকাশ করেছি যাতে করে আপনারা এই সকল নাম্বারগুলোর সাথে যোগাযোগ করে হোটেলে ভাড়া সম্পর্কে আপডেট তথ্য জানতে পারে কেননা হোটেলের ভাড়া প্রতিনিয়তই পরিবর্তন হয়ে থাকে তাই আপডেট ভাড়া সম্পর্কে আপনাদের জেনে নেয়া উচিত।

এছাড়াও অনেক সময় হোটেল গুলো প্রায় বুকিং হয়ে থাকে। যার কারণে নতুন কাস্টমারদের কোনরকম রুম দিতে পারে না। তাই আপনাদের এই রকম সিচুয়েশনে যেন না পড়তে হয়।সে কারণে আপনারা ফোন দিয়ে আগে থেকে জেনে নিতে পারবেন। এই সমস্ত হোটেলগুলোতে কেবিন ফাঁকা আছে কিনা। তো আমাদের এই আর্টিকেল থেকে হয়তো আপনাদের অনেক সুবিধা হয়েছে। তাই আপনাদের হোটেল নিয়ে আর কোনো রকম চিন্তা করতে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close