Gadgets

AKS রডের আজকের দাম ২০২৪ আবুল খায়ের রড প্রতি টনের মূল্য

বাংলাদেশের মধ্যে সবচেয়ে প্রাচীন ও বিশ্বাসযোগ্য কোম্পানি হলো আবুল খায়ের লিমিটেড। এ কোম্পানির অধীনে আমাদের দৈনন্দিন ব্যবহারের প্রায় সকল ধরনের পণ্য তৈরি করা হয়। যার কারণে আমাদের দেশে দীর্ঘ সময় ধরে আবুল খায়ের কোম্পানি নিজেদের ব্যবসার প্রসার ঘটাতে সক্ষম হয়েছে। আবুল খায়ের কোম্পানির বিভিন্ন পণ্য সম্পর্কে আপনার ধারনা থাকলেও আজকে আমি আপনাদের সাথে যে বিষয়টি শেয়ার করতে চলেছে সে বিষয়ে হয়তো অনেকের ধারণা নাও থাকতে পারে।

সম্প্রতি আবুল খায়ের কোম্পানি তাদের অধীনে স্টিল পণ্য তৈরি করার কার্যক্রম শুরু করেছে এমনকি তাদের তৈরি করা স্টিল পণ্য দেশ এর চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা হচ্ছে। এ অবস্থায় আপনি যদি এবং ঘরবাড়ি নির্মাণ করতে চান তাহলে আপনার জন্য এখন সেরা একটি মাধ্যম হতে চলেছে আবুল খায়ের কোম্পানির তৈরি রড। আপনি চাইলে আপনার বাসা বাড়ি অথবা স্থাপনা তৈরি করার ক্ষেত্রে আবুল খায়েরের রড ব্যবহার করতে পারেন।

অনেকের মনে প্রশ্ন থাকতে পারে যে কেন আমরা আবুল খায়ের কোম্পানির রড কিনে তা ব্যবহার করব তাদের উদ্দেশ্যে বলতে চাই যে আপনি যদি কম দামে ভালো মানের রড পেতে চান তাহলে আপনাকে অবশ্যই এই কোম্পানীর পণ্য ক্রয় করতে হবে। কেননা এই কোম্পানিটি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বড় বড় যেসকল প্রজেক্ট রয়েছে যেমন সেতু বিভিন্ন বড় বড় সরকারি-বেসরকারি স্থাপনা ইত্যাদি তৈরি করার ক্ষেত্রে আবুল খায়ের কোম্পানির রড ব্যবহার করা হয়েছে।

যেহেতু আবুল খায়ের আমাদের দেশে দীর্ঘদিন যাবত বিশ্বস্ততা অর্জন করতে সক্ষম হয়েছে তাই আপনি চাইলে এই কোম্পানির রড ব্যবহার করে নিজের বাড়ি তৈরি করতে পারেন। আমরা আপনাদের শতভাগ নিশ্চয়তা প্রদান করছি যে এই কোম্পানির রডের তৈরি বাড়ি আপনাকে দীর্ঘমেয়াদি স্থাপনা তৈরি করতে সহায়তা করবে। সুতরাং আপনারা যারা ইন্টারনেটে আবুল খায়ের রডের দাম খুঁজে চলেছেন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি বিশেষ গুরুত্বপূর্ণ।

আবুল খায়ের রডের দাম ২০২৩

বর্তমান বাজারে মানসম্মত যেসকল রড রয়েছে তার মধ্যে আবুল খায়ের কোম্পানির রড গুলো সবচেয়ে বেশি উন্নত মানের। বাংলাদেশের সরকারি-বেসরকারি বেশ কিছু বড় বড় প্রজেক্ট এর কার্যক্রম বর্তমানে এই রড এর মাধ্যমে তৈরি করা হচ্ছে। যার কারণে অনেকেই রয়েছেন যারা আবুল খায়ের কোম্পানির তৈরিকৃত রড ব্যবহার করেনি ওদের বাড়ি-ঘর অফিস-আদালত তৈরি করতে আগ্রহী। তবে বাড়িঘর তৈরি করার পূর্বে আপনাকে অবশ্যই রডের বর্তমান দাম চলছে এসে দাম সম্পর্কে জানতে হবে।

আজকের দেশের বাজারে রডের দাম কত জানুন

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বৃদ্ধি কারণে বর্তমানে বাংলাদেশের যে জ্বালানি তেলের দাম বৃদ্ধি ঘটেছে এতে করে প্রতিটি দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে পরিবহন করে যে সকল পণ্য গুলো আনতে হয় যেমন রড সিমেন্ট এসকল জিনিসগুলোর দাম সবচেয়ে বেশি বৃদ্ধি পেয়েছে। এসকল দৃষ্টিকোণ থেকে আমরা জানতে পারি যে আবুল খায়ের রডের দাম বর্তমানে দেশের সর্বোচ্চ রেকর্ড অর্জন করেছে। যেহেতু এই কোম্পানির রোড গুলো উন্নত মানের হয় তাই আপনি যদি প্রতি টন আবুল খায়ের রড ক্রয় করতে চান তাহলে আপনাকে 82 হাজার টাকা থেকে 90 হাজার টাকা পর্যন্ত প্রদান করতে হতে পারে।

তবে আপনি যদি খুচরা বাজার থেকে এই সমপরিমাণ রড ক্রয় করতে চান তাহলে আপনাকে অতিরিক্ত কিছু টাকা প্রদান করতে হবে কেননা আমরা উপরের অংশের চেয়ে দাম উল্লেখ করেছি তা সাধারণত পাইকারি দাম এর জন্য নির্ধারণ করা হয়েছে। আপনি চাইলে সরাসরি পাইকারি দামে ক্রয় করতে পারবেন তবে এক্ষেত্রে আপনাকে আবুল খায়ের কোম্পানির যে সকল শাখা রয়েছে সে সকল শাখার সাথে যোগাযোগ স্থাপন করে ক্রয় করতে হবে।

বিএসআরএম রডের আজকের দাম

অনলাইন ভিত্তিক আমরা এখানে যে সকল তথ্য গুলো আপনাদের উদ্দেশ্যে প্রদান করেছি পরবর্তী আপডেট না পাওয়া পর্যন্ত আপনারা তা এখানে সকল তথ্য গুলো পাবেন। তবে মনে রাখবেন স্থানীয় বাজার থেকে আপনারা যখন আবুল খায়ের কোম্পানি ক্রয় করবেন সে ক্ষেত্রে দামের একটু পরিবর্তন হতে পারে। আমরা শুধুমাত্র এখানে অফিশিয়াল ভাবে যে দাম নির্ধারণ করা হয়েছে তার তালিকা এখানে প্রকাশ করতে সক্ষম হয়েছে।

Related Articles

Back to top button
Close