Gadgets

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ (আজকের বাজার মূল্য)

জ্বালানি ঘাটতির কারণে বাংলাদেশে বর্তমানে লোডশেডিং এর সমস্যা দেখা দিয়েছে। দেশের প্রতিটি জেলায় এখন নিয়মিতভাবে প্রতিদিন দুই থেকে তিন ঘণ্টা লোডশেডিং দেখা দেবে। যার কারণে এই অত্যাধুনিক গরমে নিজেকে সুস্থ ও ঠান্ডা রাখার জন্য ফ্যান এর গুরুত্ব অপরিসীম।

বেশিরভাগ ফ্যান আমরা সাধারণত বিদ্যুতের মাধ্যমে ব্যবহার করে থাকে কিন্তু যদি না থাকে তাহলে কিভাবে আপনি ফ্যান ব্যবহার করবেন। তথ্য প্রযুক্তির উন্নতির ছোঁয়া আমাদের প্রতিটি স্থানে ছড়িয়ে পড়েছে যার কারণে এখন আর আপনাকে বৈদ্যুতিক ফ্যান এর জন্য অপেক্ষা করতে হবে না। বর্তমানে দেশের বাজারে বিভিন্ন চার্জার ফ্যান রয়েছে যার মাধ্যমে আপনি বিদ্যুৎ না থাকলেও খুব সহজেই ফ্যান ব্যবহার করতে পারবেন।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের ব্যবহারের দিক দিয়ে আমরা যে সকল জিনিস প্রতিনিয়ত ব্যবহার করছি তাদের মধ্যে চার্জার ফ্যান অন্যতম। বাংলাদেশের একমাত্র দেশি ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালটন সম্প্রতি নিত্য নতুন মডেলের বেশকিছু চার্জার ফ্যান দেশের বাজারে প্রকাশ করেছে। আপনারা যারা ওয়ালটনের পণ্য ক্রয় করে অভ্যস্ত তারা জেনে থাকবেন যে ওয়ালটন দেশের বাজারে সবচেয়ে কম দামে অসাধারণ সব পণ্য প্রদান করছে।

আপনারা যারা ওয়ালটনের চার্জার ফ্যানের দাম জানতে চেয়েছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই যে আমরা বর্তমান বাজারে যে সকল ওয়ালটনের শোরুমে চার্জার ফ্যান রয়েছে তার সকল তালিকাও মূল্য এখানে প্রকাশ করেছে। সুতরাং নিচের অংশ থেকে আপনার পছন্দ অনুসারে যেকোনো একটি চার্জার ফ্যান ক্রয় করুন এবং এ লোডশেডিংয়ের সময় নিজেকে ঠান্ডা রাখুন।

ওয়ালটন চার্জার ফ্যান বাংলাদেশ প্রাইস

বাংলাদেশ একটি ছোট দেশ হলেও এখানে জনসংখ্যা এত বেশি যে অধিক ঘনত্বের দেশ হওয়ার কারণে এখানে বৈদ্যুতিক ঘাটতি দেখা দেয়। যার কারণে আমাদের প্রতিদিন 2 থেকে 3 ঘন্টা বৈদ্যুতিক সমস্যা দেখা দিচ্ছে। এ অবস্থায় নিজেকে গরমের হাত থেকে বাঁচার জন্য আপনাকে ঠান্ডা ও শীতল রাখার জন্য চার্জার ফ্যান এর গুরুত্ব অপরিসীম।

আজকের চার্জার ফ্যানের দাম

বর্তমানে দেশের বাজারে যে সকল চার্জার ফ্যান প্রকাশ পেয়েছে তাদের মধ্যে ওয়ালটন চার্জার ফ্যান সবচেয়ে বেশি জনপ্রিয়। আপনারা যারা ওয়ালটনের পণ্য ব্যবহার করতে অভ্যস্ত তারা ওয়ালটন চার্জার ফ্যান কিনতে আগ্রহী তাদের উদ্দেশ্যে আমরা নিচের অংশে তালিকা প্রকাশ করলাম। নিচের তালিকা থেকে আপনি আপনার পছন্দ মত যে কোন একটি চার্জার ফ্যান ক্রয় করতে পারেন এবং তা ব্যবহার করতে পারেন।

Screenshot-2022-07-20-at-8-14-48-AM


আপনি যদি দীর্ঘদিন যাবত ওয়ালটন চার্জার ফ্যান ব্যবহার করতে চান তাহলে এ সকল মডেলের চার্জার ফ্যান গুলো ক্রয় করতে পারেন। কেননা ওয়ালটন দিচ্ছে দেশের সবচেয়ে কম দামে অসাধারন ফিচারের প্রায় ছয় থেকে সাত ঘণ্টা একটানা চার্জ দেওয়ার মাধ্যমে চলবে এই চার্জার ফ্যান গুলো।

Screenshot-2022-07-20-at-8-15-04-AM

সুতরাং আপনারা যারা নতুন চার্জার ফ্যান কিনতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে যেসকল মডেল দেওয়া রয়েছে সে সকল মডেলগুলো ক্রয় করতে পারেন। আমরা আপনাদের শতভাগ নিশ্চয়তা দিচ্ছে যে এসকল ফ্যানগুলো আপনার দীর্ঘ সময় ধরে ব্যবহার করতে পারবেন এবং একবার চার্জ দিয়ে আপনি 2 থেকে 3 ঘণ্টার বেশি সময় ধরে একটানা ব্যবহার করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close