Gadgets

বাহরাইন স্বর্ণের দাম ২০২৪ আজকে বাহরাইনের প্রতি ভরি সোনার দাম

বাংলাদেশের প্রচুর মানুষ মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে অবস্থানরত রয়েছেন। এ সকল প্রবাসীরা যখন নিজের দেশে যেতে চান তখন তারা পরিবার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব জন্য স্বর্ণ ক্রয় করতে আগ্রহী হয়। বিশেষ করে বাহারাইনে অবস্থানরত বাংলাদেশী প্রবাসীরা তাদের পরিবারের লোকজনের জন্য স্বর্ণের তৈরি অলংকার ক্রয় করতে চাই। একজন বাহরাইন প্রবাসী হিসেবে আপনি অবশ্যই আজকের স্বর্ণের দাম সম্পর্কে জানতে চাইবেন যার কারণে আমরা আজকে স্বর্ণের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য শেয়ার করেছি।

সাধারণত স্বর্ণের দাম নির্ভর করে ডলার রেট এর উপর অর্থাৎ বিশ্ব বাজারে ডলারের রেট থাকে তার ওপর ভিত্তি করে স্বর্ণের দাম নির্ধারণ করা হয়। আপনারা সকলে জেনে থাকবেন যে বর্তমানে ডলারের সর্বোচ্চ দাম চলছে যার কারণে সময়ের সাথে সাথে স্বর্ণের দাম বৃদ্ধি পাচ্ছে। আপনারা যারা অন্যান্য দেশ থেকে স্বর্ণ কিনতে চান অথবা অন্যান্য দেশের স্বর্ণের দাম সম্পর্কে জানতে চান তারা মূলত আজকের এই আর্টিকেলটি বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বাহারাইনে স্বর্ণের দাম কেমন কোন শহরে কত টাকা দাম এবং 22 ক্যারেট সোনার দাম কেমন 24 ক্যারেট স্বর্ণের দাম কমানো সংক্রান্ত যাবতীয় সকল তথ্য আজকের এয়ারটেল এর মাধ্যমে শেয়ার করা হলো। সুতরাং আপনারা যারা স্বর্ণ ক্রয় করতে আগ্রহী তারা অবশ্যই আমাদের আর্টিকেলটি পড়বেন এবং এখান থেকে গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করে বাহরাইনের যেকোনো মার্কেট থেকে শপিং করতে পারেন।

বাহারাইনে আজকের সোনার দাম

উন্নত বিশ্বের দেশগুলোর সাথে তাল মিলিয়ে সময়ের সাথে সাথে স্বর্ণের দাম বৃদ্ধি পেতে চলেছে। কালকে বাহারাইনে স্বর্ণের দাম যা ছিল তা আজকে ব্যাপক পরিবর্তন হয়েছে যার কারণে আপনি বুঝতে পারছেন যে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির সাথে সাথে প্রতিটি দেশেই স্বর্ণের দাম বৃদ্ধি পাচ্ছে। আমরা প্রতিনিয়ত স্বর্ণের তৈরি অলংকার ব্যবহার করতে পছন্দ করে বিশেষ করে মেয়েরা স্বর্ণ অলংকার পড়ে বিভিন্ন স্থানে যেতে এবং নিজেদের উপস্থাপন করতে পছন্দ করে।

সিঙ্গাপুরে আজকের সোনার দাম

একজন বাহরাইন প্রবাসী হিসেবে আপনার কাছে আপনার পরিবারের স্বর্ণের তৈরি জিনিস করে দেওয়ার দায়িত্ব যার কারণে অনেকে বাহারাইনে থাকা অবস্থায় খালেক স্বর্ণ ক্রয় করতে চাই। আপনারা যারা বাহরাইনের বিভিন্ন শহর থেকে স্বর্ণ ক্রয় করতে আগ্রহী তাদের জন্য বলতে চাই যে আমরা এখানে প্রতিটি শহরভিত্তিক সোনার দাম উল্লেখ করেছি। সোনার দাম সাধারণত ক্যারেট এর উপর নির্ভর করে অর্থাৎ যে সকল ভাল ক্যারেট হয় তার দাম তত বেশি।

Screenshot-2022-08-19-at-9-02-52-AM

আমরা আপনাদের জানার সুবিধার্থে নিচের অংশে বাহারাইনে আজকের স্বর্ণের দাম উল্লেখ করে একটি তালিকা প্রকাশ করেছে। সুতরাং আপনারা যারা 21 থেকে 24 ক্যারেট সোনা কিনতে চান তারা নিচের অংশের চেয়ে তালিকা দেওয়া হয়েছে সে তালিকা অনুসারে বাহরাইনের যে কোন শহর থেকে তা ক্রয় করতে পারেন। আমরা আশা করব আমাদের দেয়া তথ্যগুলো আপনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং আপনি পরবর্তী সময়ে এখান থেকে উপকৃত হবেন।

22 ক্যারেট গোল্ড রেট বাহরাইন

আপনারা যারা বাহারাইন থেকে স্বর্ণ কিনতে চান তারা এমন অনেকের প্রশ্ন করে থাকেন যে 22 ক্যারেট স্বর্ণের দাম কত। আমরা আপনাদের জানানোর উদ্দেশ্যে বাহারাইনে 22 ক্যারেট স্বর্ণের দাম সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে চলেছি। আপনি যদি বাহরাইনের দিনার হিদিএ স্বর্ণ কিনতে চান তাহলে আপনাকে 22 ক্যারেট স্বর্ণ ক্রয় করতে রেট পড়বে 21 থেকে 22 বাহরাইন দিনার। তবে সময়ের সাথে সাথে তা একটু কম বেশি হতে পারে তাই মার্কেটপ্লেসে যাওয়ার পূর্বে অবশ্যই জেনে নেবেন।

দুবাই আজকের সোনার দাম

আমরা আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ সকল তথ্যের বাইরে অন্যান্য কোন দেশের স্বর্ণের দাম সম্পর্কে জানার আগ্রহ থাকলে আপনি আমাদের নিচের কমেন্ট বক্সে তা জানাতে পারেন। আমরা বাহারাইন সহ দেশের প্রতিটি দেশের স্বর্ণের দাম এখানে উল্লেখ করে তালিকা আকারে প্রকাশ করেছি।

Tags

Related Articles

Back to top button
Close