Gadgets

আজকের রডের দাম ২০২৩ – প্রতি কেজি রডের আজকের দাম

আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি বাংলাদেশের বর্তমানে প্রতিটি ব্র্যান্ডের রডের দাম সম্পর্কে। যা হয়তো আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এই তথ্যগুলো। প্রতিনিয়তই বাংলাদেশে নৃত্য প্রজননীয় পণ্যের দাম বেড়েই চলেছে। তার সাথে বৃদ্ধি পেয়েছে রডের দামও। যার কারণে প্রতিটি ক্রেতাদেরই মাথায় একটি চিন্তা কাজ করছে রডের দাম নিয়ে। 

কেননা রডের দাম এতটাই বেড়েছে। যা সাধারণ মানুষদের জন্য খুবই অসাধ্য হয়ে পড়েছে রড কেনা। এরপরও যে সমস্ত ব্যক্তির কিংবা যে সমস্ত স্থাপনা তৈরির জন্য রডের প্রয়োজন। সেই ক্ষেত্রে তাদেরকে রড কিনতে হবে। তাই রডের দাম সম্পর্কে জানাটা তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে শুধুমাত্র তারাই নয় প্রতিটি মানুষেরই বর্তমানে রডের দাম জানাটা বা জেনে রাখাটা দরকার।

তাই আপনারা যারা বর্তমানে বিভিন্ন ব্যান্ডের রডের দাম সম্পর্কে জানতে চান। তারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন। বাংলাদেশ প্রতিটি ব্যান্ডের রডের দাম কত চলছে। বেশিরভাগ ক্ষেত্রেই রড বিক্রি হয়ে থাকে টন হিসেবে। এছাড়াও খুচরা ভাবেও রড বিক্রি হয়ে থাকে। তাই আপনাদেরকে টন থেকে খুচরা পর্যন্ত কত টাকা লাগে রড কিনতে। তার সম্পর্কে সবকিছু বিস্তারিতভাবে জানিয়ে দেব।

আপনারা খুব সহজে জানতে পারবেন প্রতি কেজি রডের দাম এবং প্রতি টনের রডের দাম সম্পর্কে। তাই আর বেশি দেরি না করে এখনি জেনে নিন আজকের রডের দাম

কোম্পানি:

বাংলাদেশী শুধুমাত্র একটি কোম্পানি নয়। রয়েছেন হাজারো রড কোম্পানি যেগুলো প্রায় সবগুলোই বেশ উন্নত মানের রড তৈরি করে থাকে। এরপরেও ভালো খারাপ হয়ে থাকে রডের ক্ষেত্রে। তবে দামের দিক থেকেও কিছুটা কম কিংবা বেশি হয়।

আপনি যদি একটু মজবুতর রড নিতে চান। সেক্ষেত্রে আপনাকে কিছু পরিমাণ টাকা বেশি দিতে হবে। তাছাড়াও নরমাল কিছু রড পাওয়া যায়। যেগুলোর দাম কিছুটা কম। তাই সব ধরনের সুযোগ সুবিধা রয়েছে রড ক্রেতাদের বাজেটের উপর নির্ধারণ করে তারা রডের মান বেছে নিতে পারবে।

তাই বাংলাদেশের বেশ কিছু আধুনিক এবং উন্নতমান রড কোম্পানির নাম প্রকাশ করছি। যে কোম্পানির রড গুলো আপনারা নির্দ্বিধায় নিতে পারবেন।

  • একেএস রড
  • বি এস আর এম রড
  • Gph রোড

এই কোম্পানিগুলো বাংলাদেশের খুবই পরিচিত রডের কোম্পানি। মানসম্মত রড তৈরির কারণেই এই কোম্পানিগুলো দিনের পর দিন এত পরিচিতি লাভ করেছে সারা বাংলাদেশে।

একেএস রডের দাম:

বাংলাদেশের কবি পরিচিত একটি কোম্পানির নাম হলো এ কে এসে। আপনারা কিনতে পারবেন টন হিসেবে কিংবা খুচরো ভাবেও কিনতে পারবেন। তাই আপনারা যদি aka রড টন হিসেবে নিচে চান।সেক্ষেত্রে আপনাদেরকে বর্তমান বাজার মূল্য অনুযায়ী ৯১ হাজার ৫০০ টাকা দিতে হবে। এছাড়াও আপনি যদি কেজি হিসেবে aks রড নিতে চান সেই ক্ষেত্রে ৯০.৫ টাকা দিতে হবে। তা আপনারা হয়তো এতক্ষণ বুঝতে পেরেছেন বর্তমান বাজার অনুযায়ী একেএস রডের মূল্য।

Bsrm রডের দাম:

Bsrm রড গুলো টন হিসেবে বিক্রি হচ্ছে বর্তমান বাজার অনুযায়ী ৯৪ হাজার ৫০০ টাকা পর্যন্ত। তবে আপনি যদি bsrm রডগুলো কেজি হিসেবে নিতে চান। সে ক্ষেত্রে ৯২ টাকা কেজিতে কিনতে পারবেন।

Gph রডের দাম:

বর্তমান বাজারে সবথেকে ভালো মানের রড যদি আপনি নিজে চান। সে ক্ষেত্রে gph রড নিতে পারেন এর প্রতি টনে আপনাকে দিতে হবে ৯৫ হাজার ৩০০ টাকা।

কি যেভাবেও এই gph রড কেনার সুবিধা রয়েছে। তাই আপনি যদি কেজি হিসেবে gph নিতে চান। সেই ক্ষেত্রে ৯৪.১০ টাকায় জিপিএস রোড নিতে পারবেন।

এতক্ষনে হয়তো বুঝতে পেরেছেন যে সমস্ত রড গুলো বাংলাদেশের খুবই ভালো মানুষ এগুলোর দাম সম্পর্কে। তাই বর্তমান দাম অনুযায়ী আপনারা যে কোন কোম্পানির রড নিতে পারেন বাজারের যেকোন দোকান থেকে। 

তাই রড কেনার সময় ভালোভাবে সতর্কতার সাথে রড ক্রয় করবেন। নকল এবং আসলে পার্থক্য যাচাই বাছাই করে রড কেনা প্রয়োজন প্রতিটি মানুষের। তাই রড কিনতে আপনাদের কোন রকম অসুবিধা কিংবা ঠোকতে হবে না বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close