Hotel & Resort

বান্দরবান হোটেল ভাড়া ২০২৩ – বান্দরবানের কম খরচে সেরা হোটেল

বান্দরবান বাংলাদেশের সবচাইতে সুন্দর জায়গা। যাকে কিনা বলা হয় পাহাড়ি কন্যা। কেননা বান্দরবানে রয়েছে পাহাড়ে ঘেরা প্রাকৃতিক সৌন্দর্য। যা দেখে প্রতিটি মানুষই মুগ্ধ হয়ে থাকে। ইচ্ছে করলেই বান্দরবানের পাহাড়ে থেকে মেঘ ছুঁয়ে দেখা যায়।যা একবারেই ভিন্ন একটি আনন্দ। এমন সৌন্দর্য দেখতে বাংলাদেশের প্রতিটি অঞ্চল থেকে অনেক পর্যটকরা সুন্দরবন দিয়ে থাকে। এছাড়াও দেশের বাইরে থেকে অনেক পর্যটকরায় পাহাড়ের সৌন্দর্য উপভোগ করার জন্য বান্দরবান গিয়ে থাকে।

আপনারা হয়তো বান্দরবানের সৌন্দর্যের সম্পর্কে অনেক কিছুই জানেন। তবে অনেকেরই অনেক কারণে সেখানে হয়তো যাওয়া হয়নি। তাই প্রথমবারের মতন হয়তো আপনারা সেখানে যাবার সিদ্ধান্ত নিয়েছে। সেখানে যাবার আনন্দে আপনারা অনেকেই অনেক রকম প্রস্তুতি নিচ্ছেন। তবে এর মধ্যে হয়তো একটি দুশ্চিন্তাও কাজ করছে।

আপনাদের মনে হতে পারে সেখানে গিয়ে আপনারা কোথায় থাকবেন। বিশেষ করে রাতের বেলায় আপনার সেখানে গিয়ে কোথায় থাকবেন। এই নিয়ে হয়তো অনেকেই অনেক রকম দুশ্চিন্তা করছেন। তবে আমি বলবো আপনাদের আর কোনরকম দুশ্চিন্তার কারণ নেই। কেননা আমরা এই আর্টিকেলে বান্দরবানের বেশ কিছু হোটেল এবং রিসোর্ট এর সন্ধান দেব। যেগুলো বান্দরবানের খুবই উন্নত এবং সবদিক থেকেই ভালো কিছু হোটেল রিসোর্ট।

আপনারা বান্দরবান গিয়ে এই সকল হোটেল, রিসোর্ট গুলোতে গিয়ে নিজের মতন করে সুবিধা ভোগ করতে পারবেন। কারণ এই সকল হোটেল গুলোতে যাত্রীদের ইচ্ছামতন ব্যবস্থা করে দেয়া হয়।আপনি আপনার পছন্দ অনুযায়ী খাবার পেয়ে যাবেন এ সমস্ত হোটেল রিসোর্ট গুলোতে। এছাড়াও থাকার জায়গা হিসেবে আপনার যেমনটা প্রয়োজন আপনাকে তেমনটাই ব্যবস্থা করে দেবে হোটেল রিসোর্ট গুলোর কর্তৃপক্ষ। তাই সেখানে গিয়ে থাকার জায়গা বা হোটেল রিসোর্ট নিয়ে আপনাকে কোন রকম চিন্তা করতে হবে না।

তবে অনেকে ভাবছেন সেখানকার হোটেল গুলো বুকিং করতে আপনাকে কি করতে হবে বা কত টাকা প্রয়োজন হবে হোটেলগুলো বুক করতে। তো আপনাদের এ সকল প্রশ্নের উত্তর আপনারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি পড়েই বুঝতে। আমরা এখানে হোটেল গুলোর সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। যাতে কেউ হয়তো খুব সহজেই আপনারা জানতে পারবেন সেই হোটেল গুলোর সম্পর্কে বিস্তারিত আপনার অজানা তথ্যগুলো। তাই আর বেশি দেরি না করে এক্ষুনি জেনে নিন। বান্দরবানের বিভিন্ন হোটেল, রিসোর্টের সম্পর্কে। নিচে সে সমস্ত হোটেলের নাম এবং ভাড়া প্রকাশ করছি।

বান্দরবানের বিভিন্ন হোটেল, রিসোর্ট এবং তার ভাড়া:

 

হোটেলের নাম : সাইরু হিল রিসোর্ট

ভাড়া : প্রতিটি রুম ভাড়া ১১০০০ থেকে শুরু করে ২১ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

যোগাযোগ :01531411111

 

হোটেলের নাম : নীলগিরি হিল রিসোর্ট

ভাড়া : প্রতিটি রুম ভাড়া ৬০০০ থেকে শুরু করে ১৩ হাজার টাকা পর্যন্ত (প্রতি রাত)

যোগাযোগ :01769299999

 

হোটেলের নাম : নীলাচল নিলাম্বনী রিসোর্ট

ভাড়া : শুধুমাত্র কাপল রুম,, প্রতি রুম ভাড়া ৩০০০ টাকা

যোগাযোগ :01551444000

 

আপনারা এখানে যে রিসোর্ট গুলো র নাম এবং তার ভালো লক্ষ্য করলেন এই সমস্ত রিসোর্ট গুলো বান্দরবানের খুবই উন্নত এবং পরিচিত রিসোর্ট। এখানে আপনারা আপনাদের নিজেদের মতন করে থাকতে পারবেন এতে কোন রকম অসুবিধা হবে না সকল প্রকার সুবিধা পাওয়া যাবে বলে মনে করছে রিসোর্টগুলোতে।

তবে আপনাদের একটা কথা বলে রাখি। অনেক সময় এই হোটেল গুলো পুরোপুরিভাবে বুকিং হয়ে যায়। যার কারণে অনেক মানুষ সেগুলোতে গিয়ে ফিরে আসতে হয়। তাই আপনাদের এই পরিস্থিতিতে যাতে পড়তে না হয় সেজন্যই আমরা এই সমস্ত হোটেল গুলোর কন্টাক্ট নাম্বার সহ প্রকাশ করেছি। যাতে করে আপনারা এই নাম্বারে যোগাযোগ করে আগে থেকেই শিওর হতে পারেন। 

তাদের হোটেল গুলোতে রুম ফাঁকা আছে কিনা বা তারা ব্যবস্থা করে দিতে পারবে কিনা। এছাড়াও ভাড়া সম্পর্কে আরও বিস্তারিত তাদের মাধ্যমে আলোচনা করে নিতে পারবেন।যা আপনাদের জন্য অনেকটাই সুবিধা জনক। বান্দরবানের সেরা হোটেলতো আপনার হয়তো এখন অনেকটা দুশ্চিন্তা থেকে বের হতে পেরেছেন। আপনাদের বান্দরবান গিয়ে হোটেল নিয়ে বা থাকার জায়গা নিয়ে কোন রকম চিন্তা করতে হবে না। এখন আপনারা বান্দরবান গিয়ে ইচ্ছে মতন ঘুরতে পারবেন এবং সেখানকার সৌন্দর্য্য উপভোগ করতে পারবেন।

Related Articles

Back to top button
Close