Hotel & Resort

চাঁদপুর আবাসিক হোটেল ভাড়া ২০২৩ – কম ভাড়ায় চাঁদপুরের সেরা হোটেল

চাঁদপুর বাংলাদেশের খুবই গুরুত্বপূর্ণ একটি বিভাগ। যেখানে বসবাস করে অনেক মানুষ। পঞ্চগড় এদেশের একটি ঐতিহ্য মুখর অঞ্চল যেখানে রয়েছে বাংলার পুরনো স্মৃতি। তবে চাঁদপুর শুধুমাত্র সেখানকার লোকজনে বসবাস করে না। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের অনেক মানুষ চাঁদপুরে নানান কাজে নিয়োজিত। 

এছাড়া প্রায়ই অনেক মানুষ চাঁদপুরের বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে থাকে। আপনার হয়তো চাঁদপুর যাবার কথা ভাবছেন। বা কখনো কোন কারনে চাঁদপুর যেতে হতে পারে। তবে আপনারা সেখানে যে কাজে যান না কেন। হয়তো অনেকেরই চাঁদপুরে থেকে যাওয়া প্রয়োজন হতে পারে। 

কিন্তু যে সকল ব্যক্তিদের চাঁদপুর গিয়ে থাকার কোন জায়গা নাই কিন্তু তাকে থাকতে হবে। এই সমস্ত ব্যক্তিরা কোথায় থাকবে। বা আপনাদের যদি এমন পরিস্থিতি পড়তে হয় তাহলে আপনারা কোথায় থাকবেন। তা নিয়ে হয়তো অনেক দুশ্চিন্তা কাজ করছে আপনাদের।

তবে আমি বলব আপনাদের এই দুশ্চিন্তার কোন কারণ নেই। কেননা বাংলাদেশের প্রতিটি অঞ্চলেই কিছু হোটেল বা আবাসিক হোটেল থেকে থাকে। ঠিক তেমনি চাঁদপুরেও বেশ কিছু আবাসিক হোটেল রয়েছে। যেগুলো অনেক আগে থেকেই পরিচালনা হয়ে আসছে। চাঁদপুরের সেই সমস্ত আবাসিক হোটেল গুলোতে যে কেউ গিয়ে থাকতে পারবে তাদের পর্যাপ্ত পরিমাণ ভাড়ার দিয়ে।

তাই চাঁদপুর যাওয়া নিয়ে বা সেখানে গিয়ে থাকার জায়গা নিয়ে আপনাদের আর কোন চিন্তা করতে হবে না। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি বেশ কিছু আবাসিক হোটেলের নাম এবং তার ভাড়া সম্পর্কে। যেগুলো অবস্থিত চাঁদপুরেরই বিভিন্ন জায়গায়।

আপনারা আমাদের এই আর্টিকেল থেকে জানতে পারবেন চাঁদপুরের বিভিন্ন আবাসিক হোটেল গুলোর নাম এবং তার ভাড়া সম্পর্কে জানতে পারবেন। সেগুলো চাঁদপুরের খুবই উন্নত মানের এবং সেরা কিছু আবাসিক হোটেল। কেননা আপনাদের জন্য আমরা নিম্নমানের বা যে হোটেলে আপনারা পর্যাপ্ত পরিমাণ সুবিধা পাবেন না। সে সমস্ত হোটেলের সন্ধান দেবো না।

আপনারা যাতে চাঁদপুর গিয়ে ভালো মানের হোটেল গুলোতে থাকতে পারেন। সেজন্যই সেখানকার বেশ কিছু উন্নত এবং মানসম্মত কিছু আবাসিক হোটেলের সন্ধান দিচ্ছি। আপনারা যদি কখনো চাঁদপুর গিয়ে থাকেন। তাহলে এই সমস্ত হোটেলগুলোতে কোনরকম অসুবিধা ছাড়াই থাকতে পারবেন। তাই আর বেশি দেরি না করে জেনে নিন। চাঁদপুরের বিভিন্ন আবাসিক হোটেলের নাম। এবং তার ভাড়া।

চাঁদপুরের হোটেলের নাম এবং ভাড়া:

 

হোটেলের নাম : গাজী রেসিডেন্টিয়াল হোটেল

ভাড়া : ৪০০ টাকা থেকে ১২০০ টাকা পর্যন্ত প্রতি রাত

যোগাযোগ :01837-787191

 

হোটেলের নাম : হোটেল গ্র্যান্ড হিলসা

ভাড়া : ৫০০ টাকা থেকে ১৬০০ টাকা পর্যন্ত প্রতি রাত

যোগাযোগ :01712-040777

 

হোটেলের নাম : হোটেল প্রিন্স

ভাড়া : ৫৬০ টাকা থেকে ৯৫৮ টাকা পর্যন্ত প্রতি রাত

যোগাযোগ :01865-050735

আপনারা এখানে বেশ কিছু হোটেলের নাম এবং তার বাড়ার সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যে আবাসিক হোটেল গুলো অবস্থিত চাঁদপুরের বিভিন্ন জায়গায়। তাই হোটেল এবং তার ভাড়া নিয়ে আপনাদের হয়তো কোন রকম অজানা আর কিছু নেই। আপনাদের সুবিধার জন্য আমরা এই সমস্ত হোটেল গুলোর কন্টাক্ট নাম্বার সহ প্রকাশ করেছি। যাতে করে আপনারা এই নাম্বার গুলোতে যোগাযোগ করে জেনে নিতে পারেন আপডেট ভাড়ার সম্পর্কে। 

আগে থেকেই বুকিং করতে পারবেন এই নাম্বার গুলোতে যোগাযোগ করে। এছাড়াও অনেক সময় হোটেল গুলো পুরো পুরিভাবে বুকিং হয়ে যায়। যার কারণে পরবর্তীতে নতুন কোন কাস্টমারদের রুম ম্যানেজ করে দেয়া সম্ভব হয় না। সে সময় যাত্রীরা এ সমস্ত হোটেলগুলো থেকে ফিরে আসতে হয়। 

তাই আপনাদের এমন পরিস্থিতিতে যেন না পড়তে হয়। সেজন্যই আমরা বিশেষ করে এই নাম্বার গুলো প্রকাশ করেছি । যাতে করে আপনারা এই নাম্বার গুলোর সাথে যোগাযোগ করে জেনে নিতে পারেন হোটেলগুলো ফাঁকা আছে কিনা। বা আপনাদের রুম ম্যানেজ করে দিতে পারবে কিনা। 

তো এখন আপনারা এই সমস্ত হোটেল গুলোতে গিয়ে নিজেদের মতন থাকতে পারেন। আপনারা সেখানে খুবই কম টাকায় ভালো মানের সেবা পাবেন। যা অন্যান্য হোটেল গুলো থেকে কখনোই আশা করা যায় না। এ সমস্ত হোটেল গুলোতে উঠার পরে আপনারা চাঁদপুরথেকে আপনাদের প্রয়োজনীয় কাজগুলো করতে পারবেন মনোযোগ সহকারে।

Related Articles

Back to top button
Close