Offer

বাংলালিংক রিচার্জ অফার ২০২৪ – স্পেশাল কলরেট অফার

আজকে আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে চলেছি বাংলালিংক রিচার্জ অফার সম্পর্কে। কেননা বাংলালিংক যে সমস্ত রিচার্জ অফার গুলো দিয়ে থাকে এই অফার গুলো অনেকটাই সাশ্রয়ী হয়ে থাকে।

সাশ্রয়ী বিভিন্ন এমবি অফার কিংবা মিনিট অফার গুলো উপভোগ করতে পারবেন শুধুমাত্র বাংলালিংক এর রিচার্জ অফারের মাধ্যমে। যার কারণে আজকে আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি বাংলালিংকের রিচার্জ অফার সম্পর্কে। যে অফার গুলো থেকে আপনি জানতে পারবেন ইন্টারনেট অফার মিনিট অফার সহ কলরেট অফার। তাই আর দেরি না করে জেনে নিন বাংলালিংকে সমস্ত রিচার্জ অফার সম্পর্কে এবং উপভোগ করুন নিজেদের পছন্দ মতন।

বাংলালিংক রিচার্জ ইন্টারনেট অফার

যে সমস্ত গ্রাহকরা বাংলালিংক সিম ব্যবহার করে এই প্রতিটি গ্রাহকরা রিচার্জের মাধ্যমে বিভিন্ন ইন্টারনেট অফার কিনে নিতে পারবে। সাধারণ গ্রাহকদের সুবিধার্থে বাংলালিংক বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার প্রকাশ করে। যেগুলো সাধারণত আপনারা রিচার্জ এর মাধ্যমে ক্রয় করতে পারবেন। তাই নিচে আমরা বেশ কিছু ইন্টারনেট অফার প্রকাশ করেছি। যে অফার গুলো খুব সহজে আপনারা রিচার্জের মাধ্যমে কিনতে পারবেন

বাংলালিংক ৩৬ টাকা ১ জিবি অফার:

আপনি যদি আপনার বাংলালিংক সিমটিতে শুধুমাত্র ৩৬ টাকা রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে আপনি instant ১ জিবি ইন্টারনেট উপভোগ করার সুযোগ পাবেন। ৩৬ টাকায় এই ১ জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ ৪ দিন পর্যন্ত। তাই যে সমস্ত ব্যক্তিদের অতিরিক্ত ইন্টারনেটের প্রয়োজন পড়ে না তারা এই এক জিবি ইন্টারনেট নিয়ে নিতে পারেন শুধুমাত্র ৩৬ টাকা রিচার্জ এর মাধ্যমে।

বাংলালিংক ৪৯ টাকা রিচার্জ অফার :

অনেক বাংলালিংক সিম ব্যবহারকারী রয়েছে যাদের অতিরিক্ত মেগাবাইটের প্রয়োজন হয় না। তাই আপনি যদি একজন banglalink সিম ব্যবহারকারী হয়ে থাকেন। সেক্ষেত্রে আপনি শুধুমাত্র ২ জিবি ইন্টারনেট কিনে নিতে পারবেন রিচার্জের মাধ্যমে।

রিচার্জ এর মাধ্যমে ২ জিবি ইন্টারনেট নিতে আপনাকে রিচার্জ করতে হবে শুধুমাত্র ৪৯ টাকা। শুধুমাত্র ৪৯ টাকা রিচার্জের মাধ্যমে আপনি দুই জিবি ইন্টারনেট উপভোগ করার সুযোগ পাবেন যার মেয়াদ রয়েছে সর্বোচ্চ তিন দিন।

বাংলালিংক ৫৮ টাকা রিচার্জ অফার:

আপনার বাংলালিংক সিমটিতে ৫৮ টাকা রিচার্জ করে উপভোগ করতে পারবেন ৩ জিবি ইন্টারনেট অফার। আপনারা হয়তো লক্ষ্য করেছেন ৩ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন শুধুমাত্র ৫৮ টাকায়।

কেননা বাংলালিংক তার প্রতিটি গ্রাহকের সুবিধার্থে এই অফার সমূহ প্রকাশ করে থাকে। যাতে করে গ্রাহকরা খুবই কম টাকায় ইন্টারনেট অফার গুলো কিনতে পারে এবং ব্যবহার করতে পারে।৫৮ টাকায় ৩ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে সর্বোচ্চ ৪ দিন পর্যন্ত।

এতক্ষণে হয়তো আপনারা বাংলালিংক সিমের রিচার্জ এর মাধ্যমে যে সমস্ত ইন্টারনেট অফার গুলো দেয়া হয়ে থাকে সেগুলো সম্পর্কে জানতে পেরেছে। তাই পরবর্তীতে আপনাদের ইন্টারনেটের প্রয়োজনে আপনারা নির্দিষ্ট অফার গুলো কিনে নিতে পারবেন নির্ধারিত রিচার্জের মাধ্যমে।

বাংলালিংক রিচার্জ মিনিট অফার

বাংলালিংক প্রতিটি গ্রাহকের উদ্দেশ্যে বেশ কিছু মিনিট অফার দিয়ে থাকে। যেগুলো শুধুমাত্র রিচার্জের মাধ্যমে প্রতিটি গ্রাহকরা কিনে নিতে পারবে। তাই আপনারা যাতে খুব সহজে রিচার্জের মাধ্যমে বিভিন্ন মিনিট অফার কিনে নিতে পারে সেই জন্যই আমরা এই আর্টিকেলটি প্রকাশ করেছি । তাই নিয়েছে প্রকাশিত অফার গুলো মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন বাংলালিংক সিমে রিচার্জ মিনিট অফার সম্পর্কিত আপনার অজানা তথ্য।

৩০৭ টাকা ৫১০ মিনিট ৩০ দিন –
২৯৭ টাকা ৪৬০ মিনিট ৩০ দিন *১১০০*৭*১#

১৯৭ টাকা ৩০০ মিনিট ৩০ দিন *১১০০*১#

১৪৭ টাকা ২৫০ মিনিট ৩০ দিন

১৩৭ টাকা ২৩৫ মিনিট ৩০ দিন *১১০০*৭*৩#

১৪ টাকা ২৪ মিনিট ২ দিন *১১০০*৫#

১২ টাকা ২০ মিনিট ২ দিন *১১০০*৬*৩#

৯ টাকা ১৫ মিনিট ২ দিন *১১০০*৬*৪#

এখানে আমরা বেশ কিছু মিনিট অফার প্রকাশ করেছি। যেগুলো শুধুমাত্র বাংলা লিংক গ্রাহকরাই উপভোগ করতে পারবেন। রিচার্জের মাধ্যমে এই সমস্ত মিনিট অফার গুলো উপভোগ করতে পারবেন এছাড়াও অফার গুলোর সঙ্গে প্রকাশ রয়েছে ডায়াল কোড। যে ডায়াল কোড অনুযায়ী আপনারা খুব সহজেই মিনিট অফার গুলো কিনে নিতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close