Currency Rate

মিশরের ১ পাউন্ড বাংলাদেশে কত টাকা ২০২৪

আজকে আমরা আলোচনা করতে যাচ্ছি মিশরের পাউন্ড সম্পর্কে । আপনারা আমাদের আর্টিকেল থেকে বিস্তারিত জানতে পারবেন। মিশরের এক পাউন্ড সমান বাংলাদেশের কত টাকা হয়ে থাকে। তাছাড়া আমরা এক হাজার পাউন্ড পর্যন্ত আপনাদের জানিয়ে দেবো। বাংলাদেশে এক হাজার পাউন্ড বাংলাদেশের কত টাকা হতে পারে।

আপনারা হয়তো অনেকেই মিশরের পাউন্ড সম্পর্কে কোন রকম ধারণা নেই। তবে যে সমস্ত ব্যক্তির পাউন্ড সম্পর্কে কোন রকম আইডিয়া নেই। তাদের জন্য আরও বেশি গুরুত্বপূর্ণ। আমাদের আর্টিকেল থেকে খুব সহজ ভাবে বুঝতে পারবে মিশরের প্রাউন্ড রেট সম্পর্কে। এবং মিশরের পাউন্ড সম্পর্কে এমন কিছু বিস্তারিত তথ্য পাবেন যেগুলো পরবর্তীতে অনেক কাজে দেবে।

বাংলাদেশ থেকে নানান মানুষ নানান রকম কাজে বা বিজনেসের ক্ষেত্রে মিশরে গিয়ে থাকে। এবং সেখানে দীর্ঘদিন যাবত থাকার প্রয়োজন হয়। তবে মিশরে থাকতে হলে অবশ্যই তার অনেক খরচ আছে। যে খরচগুলো মিশরের পাউন্ড দিয়ে করতে হবে।

তবে একজন ব্যক্তি কখনো মিশরেগিয়ে বাংলাদেশি টাকা ব্যবহার করতে পারবে না। কেননা প্রতিটি দেশের নিজস্ব মুদ্রার মান আছে। এবং নিজ মুদ্রায় পরিচালনা হয়ে থাকে পুরো দেশ। তাই সেখানে যদি যেতে হয় তবে সেখানে  মিশরের পাউন্ড ব্যবহার করা লাগবে। তা একজন ব্যক্তি যদি মিশরে গিয়ে মিশরের মুদ্রা পাউন্ড ব্যবহার করতে চায়। তাহলে সে ক্ষেত্রে তাকে সেদেশের পাউন্ড সম্পর্কে ভালোভাবে জানতে হবে। এবং সেখানে যদি সে চাকরি করে তাহলে সে মিশরের পাউন্ড বেতন পাবে।

এবং বেতন পাবার পর হয়তো সে বাংলাদেশে টাকা পাঠানোর চেষ্টা করবে। এবং সেখানকার বেতন অনুযায়ী বাংলাদেশে কত টাকা পাঠাবে। এই সমস্ত বিষয়গুলো যদি না জেনে থাকে। তাহলে তাকে অনেক রকম অসুবিধায় পড়তে হবে। তাই আমাদের এই আর্টিকেল থেকে খুব সহজেই পাউন্ড সম্পর্কে জানতে পারবে। ১ পাউন্ড সমান বাংলাদেশি কত টাকা হয়ে থাকে। এবং ১০ পাউন্ড সমান বাংলাদেশের কত টাকা হয়ে থাকে। ১০০ পাউন্ড সমান বাংলাদেশের কত টাকা হয় থাকে। 

১০০০ পাউন্ড পর্যন্ত বাংলাদেশের কত টাকা হয়ে থাকে। এই সমস্ত বিস্তারিত খুব সহজ ভাবে আপনারা এখান থেকে বুঝতে পারবেন। তাই আর দেরি না করে জেনে নিন। মিশরের পাউন্ড সমান বাংলাদেশী টাকায় কত চলছে ।

মিশর পাউন্ড টু বাংলাদেশি টাকা:

১ পাউন্ড 

= বাংলাদেশি ৫.২০ টাকা

 

১০ পাউন্ড 

= বাংলাদেশী ৫২.০৫ টাকা

 

১০০ পাউন্ড 

= বাংলাদেশী ৫২০.৪৮ টাকা

 

১০০০ পাউন্ড 

= বাংলাদেশী ৫,২০৪.৮১ টাকা

আমরা এখানে প্রকাশ করলাম মিশরের পাউন্ড টু বাংলাদেশি টাকার সম্পর্কে যা আপনারা খুব সহজভাবেই এখান থেকে বুঝতে পারবেন।আপনাদের সুবিধার জন্য আমরা এভাবে প্রকাশ করেছি। যাতে আপনাদের কোন রকম বুঝতে অসুবিধা না হয়। আপনার খুব সহজভাবে এখান থেকে পাউন্ড টু টাকা সম্পর্কে জানতে পারবেন।

আমরা এখানে স্পষ্ট উল্লেখ করেছি মিশরের এক পাউন্ড সমান বাংলাদেশি ৫.২০ টাকা। এবং আমরা মিশরের ১০ পাউন্ড সমান ৫২.০৫ টাকা হয়ে থাকে তা প্রকাশ করেছে যা হয়তো আপনারা খুব সহজে বুঝতে পেরেছেন। এছাড়া আপনারা লক্ষ্য করেছেন মিশরের ১০০ পাউন্ড সমান আজ ৫২০.৪৮ টাকা হয়ে থাকে। এবং আমরা সর্বশেষ উল্লেখ করেছি মিশরের 1000 পাউন্ড সমান বাংলাদেশি ৫,২০৪.৮১ টাকা হয়ে থাকে।

তাই আপনাদের আর কোন রকম বুঝতে অসুবিধা আছে বলে মনে হয় না। কেননা আমরা এখানে পাউন্ড রেট সম্পর্কে জানিয়েছি। তাই আশা করছি আপনারা এখান থেকে খুব ভালোভাবে বুঝতে পেরেছেন। এটা জানার পর আপনাদের আর কোনরকম অসুবিধা হবে না। মিশরে গিয়ে মিশরের পাউন্ড ব্যবহার করতে। আপনারা যদি কখনো মিশরে গিয়ে থাকেন। তাহলে অতি স্বচ্ছতার সাথে ইউরো খরচ করতে পারবেন। এবং বাংলাদেশি টাকা অনুযায়ী বাংলাদেশ পাঠাতে পারবেন। যা আপনার জন্য অনেকটাই সহজ করে দিয়েছে। আমাদের এই আর্টিকেল।

আপনারা আমাদের এই ওয়েবসাইট থেকে বিশ্বের যে কোন দেশের মুদ্রার আপডেট রেট সম্পর্কে জানতে পারবেন। আমরা প্রতিনিয়তই আপডেট আপডেট তথ্য প্রকাশ করে থাকি। যা থেকে আপনারা যে কোন দেশের টাকার রেট সম্পর্কে খুব সহজেই জানতে পারবেন।

Related Articles

Back to top button
Close