Gadgets

হরলিক্স এর দাম ২০২৪ – হরলিক্স এর উপকারিতা ও অপকারিতা

আজকে আমরা যে বিষয়টা নিয়ে আলোচনা করতে চাচ্ছি। তা হলো হরলিক্স এর দাম। বর্তমান সময়ে অনেকেই জানে না হরলিক্স কত টাকায় বিক্রি হয়ে থাকে কিংবা হরলিক্সের গুনাগুন সম্পর্কে অনেকেই জানে না।

যার কারণে আজকে আমরা এই আর্টিকেলে আপনাদেরকে জানিয়ে দেবো হরলিক্স এর দাম এবং তার সম্পর্কে নানান বিস্তারিত তথ্য।তাই আপনি যদি হরলিক্স এর দাম না জেনে থাকেন। তাহলে আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে পারেন হরলিক্স এর দাম সহ নানান বিস্তারিত তথ্য। বর্তমান সময়ে প্রায় অধিকাংশ মানুষই হরলিক্স সম্পর্কে জানে বা হরলিক্সের গুনাগুন সম্পর্কে জানে

তবে এখনো হরলিক্স এর দাম সম্পর্কে হয়তো অনেকেই জানে না। কেননা বাংলাদেশে প্রতিটি পণ্যের দামে বাড়ার কারণে হরলিক্স এর দামও আগের তুলনায় কিছুটা বেড়েছে। যার কারণে নতুন দাম সম্পর্কে হয়তো অনেকেই জানেনা। তাই আপনি যদি এই হরলিক্স এর দাম না জানিয়ে থাকেন।

সে ক্ষেত্রে হরলিক্স কিনতে গিয়ে আপনাকে বিভ্রান্তিতে পড়তে পারে। তাই আপনি যদি আমাদের এই আর্টিকেল অনুযায়ী আগে থেকে হরলিক্স এর দাম সম্পর্কে জেনে নিতে পারেন। সে ক্ষেত্রে আপনার জন্য অনেকটাই সুবিধা হবে।

এছাড়াও শুধুমাত্র হরলিক্সের দামই নয় আপনারা এই আর্টিকেল অনুযায়ী জানতে পারবেন হরলিক্স কি কি উপাদান দিয়ে তৈরি হয়। এবং এ সমস্ত উপাদান গুলো দিয়ে তৈরি হরলিক্স মানুষের শরীরে কতটুকু গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এই প্রতিটি বিষয়ে আপনারা সঠিক তথ্য পাবেন বলে আশা করা যায়। তাই আপনি যদি হরলিক্স সম্পর্কে এই তথ্যগুলো না জেনে থাকেন। তাহলে আমাদের এই আর্টিকেলের সঙ্গেই থাকুন।

হরলিক্স এর দাম

বর্তমানে হরলিক্স এর দাম আপনারা যারা জানেন না তাদেরকে বলে রাখি। আপনারা বর্তমানে কয়েকভাবে হরলিক্স কিনতে পারবেন। সাধারণ মানুষের সুবিধার্থে হরলিক্স কোম্পানি বিভিন্ন প্যাকেজ হিসেবে হরলিক্স তৈরি করে থাকে। যেমন আপনি চাইলেই ৫০০ গ্রাম কিংবা ১০০০ গ্রাম এছাড়াও আপনি মিনি প্যাকের হরলিক্স গুলো কিনতে পারবেন। যা আপনার জন্য অনেকটাই সুবিধা জনক।

তাই বর্তমান দাম অনুযায়ী যদি আপনি ৫০০ গ্রাম হরলিক্স কিনতে চান‌। তাহলে তার দাম পড়বে ৩৪৫ টাকা। এছাড়া অনেকেই ১০০০ গ্রাম হরলিক্সের জারের সন্ধান করে থাকে। তবে আপনি যদি এই ১০০০ গ্রাম হরলিক্সের জার নিতে চান। তাহলে তার দাম দিতে হবে 635 টাকা।আপনি শুধুমাত্র ৬৩৫ টাকায় ১ কেজি ওজনের হরলিক্সের জার কিনে নিতে পারবেন খুব সহজেই।

তবে শুধুমাত্র ৫০০ কিংবা ১০০০ গ্রামের জারি নয় আপনি যদি খুসরোভাবে এ হরলিক্স নিতে চান।সে ক্ষেত্রে আপনার জন্য বিশেষ পদ্ধতি হল প্যাকেজ সিস্টেম হরলিক্স কোম্পানি ছোট ছোট প্যাকেজ হিসেবেও হরলিক্স বিক্রি করে থাকে। যার দাম সাধারণত ১০ থেকে ১৫ টাকা। আপনি ১০ থেকে ১৫ টাকায় একটি হরলিক্সের প্যাক কিনতে পারবেন।

জুনিয়র হরলিক্স এর দাম

হরলিক্স কোম্পানি বাচ্চাদের জন্য বিশেষভাবে হরলিক্স করে ধরে থাকে। যা সাধারণত শিশুদের শারীরিকভাবে স্বাবলম্বী করে তুলতে সাক্ষ্য। অনেকেই জুনিয়র হরলিক্স গুলোর দাম সম্পর্কে জানার মত প্রকাশ করেন। যার কারণে আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো। বর্তমান বাজার মূল্য অনুযায়ী জুনিয়র হরলিক্সের ১০০০ গ্রাম জারের দাম ৬৫০ টাকা। এই ৬৫০ টাকায় আপনি জুনিয়র হরলিক্স গুলো কিনতে পারবেন খুব সহজেই।

হরলিক্স কোথায় পাওয়া যায়:

যারা প্রথমবারের মতন হরলিক্স কিনা সিদ্ধান্ত নিয়েছেন। তারা হয়তো অনেকেই জানেনা হরলিক্স কোথায় কিনতে পাওয়া যায়। হলে সাধারণত আপনারা বিভিন্ন মোদির দোকান গুলোতে সহজেই পেয়ে যাবে। এছাড়াও বিভিন্ন কনফেকশনারী কিংবা ফুড স্টোরে খুব সহজেই আপনি এই হরলিক্সগুলো হাতের নাগালে পেয়ে যাবেন। যার বর্তমান দাম অনুযায়ী আপনাকে ক্রয় করে নিতে হবে।

মাদার হরলিক্স এর দাম

বেশিরভাগ ক্ষেত্রে মানুষ হরলিক্স গুলো কিনে থাকে গর্ভবতী নারীদের ক্ষেত্রে। কেননা গর্ভবতী নারীদের শরীরে প্রচুর পরিমাণ এনার্জি প্রয়োজন হয়। যা সাধারণত এই হরলিক্স গুলোই মিটিয়ে থাকে সাধারণত বিক্রি হয়ে থাকে ৪৫০ টাকা থেকে ৪৬০ টাকা পর্যন্ত।তাই আপনারা যদি এই মাদার হরলিক্স গুলো নিতে চান। সেক্ষেত্রে আপনাদেরকে এই নির্দিষ্ট দামের মধ্যেই নিতে হবে।

Related Articles

Back to top button
Close