Uncategorized

কলকাতা থেকে ভেলোর বিমান ভাড়া ২০২২ – কলকাতা থেকে ভেলোর বিমানের সময়সূচী

আমরা সকলেই জানি ভারতের ভেলোরে উন্নত চিকিৎসা প্রদান করা হয়। যার কারণে শুধুমাত্র ভারত নয় বাইরের দেশ থেকে অনেক মানুষ ভেলোরে গিয়ে থাকে চিকিৎসার কাজে। তেমনি অন্যান্য দেশের মতন বাংলাদেশ থেকে অনেক মানুষ ভেলোরে গিয়ে থাকে নানান রোগের চিকিৎসার জন্য।

তবে বর্তমানে হয়তো অনেকেই আছেন যারা ভারতের পশ্চিমবঙ্গ কলকাতা থেকে ভেলোরে যাবার কথা ভাবছেন। অনেকে আছেন যারা চিকিৎসার জন্য আবার অনেকেই আছেন ভেলোরে নানান রকম কাজের তাগিদে যেতে পারেন। তাই কলকাতা থেকে ভেলোরে যদি যেতে চান সে ক্ষেত্রে আপনার জন্য উত্তম যাতায়াত মাধ্যম হিসেবে বিমান খুবই গুরুত্বপূর্ণ।

কলকাতা থেকে ভেলোর এর দূরত্ব প্রায় ১,৭৩০.১ কিলোমিটার যা অনেকটাই দূরের একটা পথ। তাই বর্তমানে আপনারা যারা গুরুত্বপূর্ণ কাজের জন্য ভ্যালুড়ে যাওয়ার কথা ভাবছেন। তারা খুব সহজেই কম সময়ের মধ্যে কলকাতা থেকে ভেলোর চলে যেতে পারবে। এতে করে আপনাদের অনেক সময় বাজবে।

অনেকেরই হয়তো কলকাতা থেকে ভেলোরে যাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ হয়ে থাকে যার কারণে অতি দ্রুত সেখানে যাবার প্রয়োজন হয় তবে আপনি স্থলপথে কখনোই অতি দ্রুত কলকাতা থেকে ভেলরে যেতে পারবেন না। আপনি যদি স্থলপথে কলকাতা থেকে ভেলোরে যেতে চান সে ক্ষেত্রে আপনার প্রায় ১০ থেকে ১২ ঘণ্টার মতন সময় লাগবে যা অনেকটাই বেশি সময়।

তবে আপনি যদি কলকাতা থেকে ভেলোরে বিমানে যেতে চান। সেক্ষেত্রে আপনার সময়টা এর থেকে দেড় ঘন্টার মতন লাগবে। যা স্থলপথের থেকে আকাশ পথে অনেকটাই কম সময় ব্যয় হয়। তাই আপনারা খুবই সহজেই কলকাতা থেকে ভেলোরে যেতে পারেন শুধুমাত্র বিমানে।

তবে অনেকেই আছেন যারা জানেন না কলকাতা থেকে ভেলোরে বিমানে যেতে হলে কত টাকা ভাড়া দিতে হবে। বা কলকাতা থেকে ভেলোরে বিমানের টিকিটের দাম কত। তবে আপনাদের এই সম্পর্কে ধারণা দেয়ার জন্যই আমরা এই আর্টিকেলে কলকাতা থেকে ভেলোরের বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করেছি যা থেকে আপনারা বিস্তারিতভাবে জানতে পারবেন কলকাতা থেকে ভেলোর এর বিমান ভাড়া সম্পর্কে।

কলকাতা থেকে ভেলোরে বেশ কিছু বিমান চলাচল করে। যেগুলো ইন্ডিয়ার বেস্ট কিছু বিমান। ভারতের অন্যতমনের বিমান গুলোর মধ্যে প্রায় বিমান গুলোই কলকাতা থেকে ভেলোরে যাতায়াত করে আসছে যার কারণে বিমান যাত্রীদের কোন রকম অসুবিধা হয় না বিমান নিয়ে। 

আপনারা যদি কলকাতা থেকে ভেলোরে যেতে চান সে ক্ষেত্রে আপনাদের এই রুটের বিমান সম্পর্কে ভালোভাবে ধারণা নিতে হবে এবং যে সকল বিমানগুলো কলকাতা থেকে ভেলোরে চলাচল করে সেগুলো চলাচলের সময় গুলো ভালো হবে জেনে রাখতে হবে।

কেননা আপনি যদি বিমানের সময় সম্পর্কে না জেনে থাকেন। তবে কোন সময় এয়ারপোর্টে গিয়ে বিমানগুলো পাবেন বা কোন সময় বিমানগুলো ছাড়বে তার সম্পর্কে জানতে পারবেন না। তাই অবশ্যই টিকেট ক্রয় করার সময় আপনাদেরকে ভালোভাবে জেনে নিতে হবে বিমানের সময় সম্পর্কে। তবে আপনি নির্দিষ্ট সময়ে উপস্থিত হতে পারবেন এয়ারপোর্টে।

কলকাতা টু ভেলোর বিমান ভাড়া:

ভারতের বেশ কিছু উন্নত মানের বিমান চলাচল করে আসছে কলকাতা থেকে ভেলোরে। তবে এই সমস্ত বিমানগুলোতে আপনি খুব সহজেই চলাচল করতে পারবেন। শুধুমাত্র আপনাকে জানতে হবে সে সকল বিমানের চলাচলের রুলস। নিয়ম কানুন গুলো যদি আপনি জেনে থাকেন তবে আপনি খুব সহজভাবেই বিমান জার্নি করতে পারবেন।

এ সমস্ত বিমানগুলোতে চলাচলের জন্য বা এই সকল বিমানের টিকিটের মূল্য সর্বনিম্ন ৫৫০০ থেকে শুরু করে ৭৮০০ রুপি হয়ে থাকে।আপনারা এই সীমিত ভাড়ায় কলকাতা থেকে ভেলরে বিমানের সবাই পৌঁছে যেতে পারবে এতে আপনাদের অনেকটা সময় বাজবে। এবং খুবই সেফ জার্নি উপভোগ করতে পারবেন। তাই প্রতিটি মানুষেরই চলাচলের জন্য বিমান বেছে নেওয়া উচিত।

আপনার হয়তো এতক্ষণে কলকাতা থেকে ভেলোরে যে সমস্ত বিমানগুলো চলাচল করে সেগুলো ভাড়া সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছে। তাই এই রুটে বিমান চলাচলে আপনাদের ভাড়া নিয়ে কোনরকম বিভ্রান্তিতে পড়তে হবে না বলে মনে করছি। সুন্দর সঠিক মতন আপনারা পৌঁছে যাবেন ভেলোরে।

Related Articles

Back to top button
Close