Hotel & Resort

কুয়াকাটা হোটেল ভাড়া ২০২৩ – কম খরচে সেরা কুয়াকাটা হোটেল ভাড়া

বাংলাদেশের একটি খুবই পরিচিত পর্যটক কেন্দ্রের নাম হলো কুয়াকাটা। এই পর্যটক কেন্দ্র বাংলাদেশের দক্ষিণ পশ্চিম অঞ্চলের পটুয়াখালী অঞ্চলে অবস্থিত। বর্তমানে বাংলাদেশে কুয়াকাটা খুবই পরিচিতি গড়ে উঠেছে। কেননা কুয়াকাটাই আপনি সমুদ্র দেখতে পাবেন যা দক্ষিণ বঙ্গোপসাগরের কোন ঘেঁষে গড়ে উঠেছে।

বছরের প্রতিটি সময়ে কুয়াকাটাই এদেশের বিভিন্ন অঞ্চল থেকে মানুষ সেখানে পর্যটক হিসেবে গিয়ে থাকে। এবং কুয়াকাটা সৌন্দর্য উপভোগ করে। প্রাকৃতিক সৌন্দর্যের দিক দিয়ে কুয়াকাটা অনেকটাই এগিয়ে। অধিকাংশ মানুষই কুয়াকাটা কে বলে থাকে মিনি কক্সবাজার। কেননা এখানে গিয়ে আপনি কক্সবাজারের মতন সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

হয়তো আপনারা অনেকেই কুয়াকাটা যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তবে কুয়াকাটা যাওয়ার পূর্বে আপনাদের কিছু প্রয়োজনীয় কাজ করা উচিত যেমন কুয়াকাটা গিয়ে আপনাদের অবশ্য সেখানে হোটেল বা রিসোর্ট এর প্রয়োজন হবে। তবে কুয়াকাটা গিয়ে আপনি হোটেল রিসেট খুলো সচরাচ র ফাঁকা পাবেন না। তাই সেখানকার হোটেল গুলো যদি আপনি বুকিং করতে চান। তবে আপনাকে আগে থেকেই তা বুকিং করে রাখতে হবে। বা তাদেরকে জানিয়ে রাখতে হবে আপনার হোটেলে কতটা রুম প্রয়োজন।

তাই যেহেতু তাদের সাথে আগে ভালোভাবে যোগাযোগ করতে হবে। তবে আপনারা সেই হোটেল ম্যানেজারদের সাথে কিভাবে যোগাযোগ করবেন বা কত টাকা লাগবে হোটেল ভাড়া করতে এই সম্পর্কে হয়তো কিছুই জানেন না তাই আপনাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ কেননা এই পোস্টটি আপনারা জানতে পারবেন

কুয়াকাটাই কোন কোন হোটেল আছে এবং সেই সকল হোটেল গুলোর ভাড়া কত। এবং হোটেলগুলো ভাড়া করার জন্য তাদের যোগাযোগ নাম্বার সহ আমরা বিস্তারিত আলোচনা করছি এই আর্টিকেলে। যা দেখে আপনারা ধারণা করতে পারবেন। কত টাকা ভাড়া দিতে হবে হোটেল গুলোতে থাকতে হলে। এবং কি কি সুবিধা ভোগ করতে পারবেন তা ভালোভাবেই জানতে পারবেন আমাদের আর্টিকেল থেকে।

যে সমস্ত ব্যক্তি কুয়াকাটা য় যাবেন সবারই হোটেল প্রয়োজন আছে কেননা সেখানে যাওয়ার ফলে আপনাকে অনেক ঘুরতে হবে।এবং আপনার বিশ্রামের প্রয়োজন হবে। তাছাড়াও আরো অনেক কাজ আছে।যেগুলো আপনি হোটেল ছাড়া করতে পারবেন না। সেখানে ভালোভাবে ফারামের জায়গা পাবেন না।তাই আপনার হোটেল খুবই গুরুত্বপূর্ণ কুয়াকাটায় ঘুরতে যাওয়ার পরে।তুই সেই জন্যই আমরা এই আর্টিকেলে কুয়াকাটার বিভিন্ন হোটেল।এবং তার ভাড়া সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করছি। তাই আর বেশি দেরি না জেনে নিন কুয়াকাটায় যে সমস্ত হোটেল গুলো আছে। এবং তার ভাড়ার সম্পর্কে।

কুয়াকাটা হোটেল ভাড়া:

এখনো এটা জানতে পারবেন কুয়াকাটা যে সমস্ত হোটেল গুলো আছে এবং তার ভাড়া সম্পর্কে। নিচে দেয়া তথ্যগুলো ভালোভাবে পড়ে নিন। যা থেকে খুব সহজে বুঝতে পারবেন। কুয়াকাটায় কোন কোন হোটেল আছে এবংতার ভাড়া গুলো কত টাকা পর্যন্ত হয়ে থাকে।

 

হোটেলের নাম : হোটেল খান প্লেস

রুম ভাড়া : ২ হাজার থেকে শুরু করে ৫ হাজার টাকা পর্যন্ত

 

হোটেলের নাম : হোটেল সাউথ বাংলা

রুম ভাড়া : ৬০০০ টাকা থেকে শুরু করে ২৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

 

হোটেলের নাম : কুয়াকাটা গ্রান্ড হোটেল

রুম ভাড়া : ৮ হাজার টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত ভাড়া হয়ে থাকে।

তো আপনার এখানে বেশ কিছু হোটেল এবং তার ভাড়া সম্পর্কে জানলেন। যা অনুযায়ী আপনারা সেখানে গিয়ে এই হোটেল গুলোতে সময় পার করতে পারে। আপনাদের জন্য এই হোটেল গুলোতে অনেক রকম সুবিধা রয়েছে। যেমন আপনারা উন্নত মানের বেড পাবেন। এছাড়াও ড্রেসিং টেবিল সহ অন্যান্য আনুষঙ্গিক ব্যবহারের জন্য যে সকল ফার্নিচার গুলো প্রয়োজন হয় এই সমস্ত সবই পাবেন এই হোটেল গুলোতে।

তাই আপনাদের কুয়াকাটা গিয়ে হোটেল নিয়ে আর কোনরকম চিন্তায় পড়তে হবে না। আপনারা এখান থেকেই জানতে পারলেন। এই সকল হোটেলগুলো এবং তার ভাড়া সম্পর্কে। এখন আপনারা কুয়াকাটা গিয়ে এই হোটেল গুলোতে উঠতে পারেন। এবং সেখানকার পরিবেশ গত সেবা ভোগ করতে পারবে।

তাই কুয়াকাটা গিয়ে আপনাদের আর কোনরকম হোটেল সংক্রান্ত অসুবিধায় পড়তে হবে বলে মনে হয় না। আপনারা আমাদের আর্টিকেল থেকে বেশ কিছু হোটেল এবং তার ভার সম্পর্কে ধারণা পেয়েছে।

Related Articles

Back to top button
Close