Hotel & Resort

কক্সবাজার হোটেল ভাড়া ২০২৩ – কম খরচে কক্সবাজার হোটেল

আপনার হয়তো অনেকেই কক্সবাজার যাবার সিদ্ধান্ত নিয়েছেন। অনেকে অনেক রকম ভাবে প্রস্তুতি নিচ্ছেন। তবে এর মধ্যেও হয়তো আপনাদের একটি দুশ্চিন্তা কাজ করছে। তাহলে কক্সবাজারের হোটেল ভাড়া। আপনারা হয়তো অনেকেই ভাবছেন কক্সবাজারে গিয়ে আপনি কোথায় থাকবেন বা থাকার জন্য একটি হোটেল প্রয়োজন। তাই আপনারা যারা হোটেল ভাড়া সম্পর্কে জানেন না বা কিভাবে হোটেল বুকিং করবেন সেটা জানেন না তারা একদম সঠিক জায়গায় এসেছেন।

কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি কক্সবাজারের হোটেল ভাড়া সম্পর্কে। আপনারা আমাদের এই আর্টিকেল থেকে জানতে পারবেন কক্সবাজারে যে সকল হোটেল গুলো আছে। সেগুলোর সম্পর্কে এবং কিভাবে এই হোটেল গুলোর রুম বুকিং করবেন। বা কত টাকা খরচ হবে এই সমস্ত তথ্য গুলো আপনি আমাদের এই আর্টিকেল থেকে খুব সহজভাবে জানতে পারবেন।

তাই আপনারা যদি এই সকল হোটেল সম্পর্কিত তথ্যগুলো না জেনে থাকেন। তাহলে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মানুষের সহকারে পড়ুন। এবং জেনে নিন কক্সবাজারে কিভাবে হোটেল বুক করবেন এবং তার সম্পর্কে বিস্তারিত। বর্তমানে কক্সবাজার বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি পর্যটক কেন্দ্র। তবে শুধুমাত্র জনপ্রিয় নয় সৌন্দর্যের দিক থেকেও এগিয়ে আছে কক্সবাজার সমুদ্র সৈকত। 

কক্সবাজার সমুদ্র সৈকতে সারা বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রতিবছর অনেক মানুষ ঘুরতে আসে। এছাড়া বিভিন্ন দেশের বাইরে থেকে ও অনেক মানুষ কক্সবাজার সমুদ্র সৈকতে সৌন্দর্য উপভোগ করতে আসে। তবে সেখানে আসার পর প্রতিটি মানুষের ই অনেক কিছু প্রয়োজন হয় যেমন তার ভেতরে খুবই গুরুত্বপূর্ণ হলো হোটেল।

কেননা আপনি সেখানে যাবার ফলে অবশ্যই হোটেল প্রয়োজন হবে। যেখানে আপনি আপনার বিশ্রাম থেকে শুরু করে আনুষঙ্গিক অনেক কাজ করতে পারবেন। কক্সবাজারে ঘুরতে যাওয়ার ফলে সেখানে আপনি সাধারনত একদিন ঘুরে কিছু করতে পারবেন। সেখানে ঘুরতে হলে দুই থেকে তিন দিন আপনাকে সেখানে ভালোভাবে থাকতে হবে। এবং থাকার জন্য অবশ্যই হোটেল প্রয়োজন।

তবে হোটেল নিয়ে আপনাদের কোনো রকম দুশ্চিন্তায় পড়তে হবে না। সেখানে আপনারা অনেক ফাইভ স্টার থেকে শুরু করে নিম্ন পর্যায়ের পর্যন্ত হোটেল পেয়ে যাবে। তবে আপনাদের সেখানে আগে থেকেই বুকিং করতে হবে। তাই আপনারা যাতে আগে থেকেই হোটেল বুকিং করে রাখতে পারেন। সেজন্যই আমরা এই আর্টিকেলে সেই প্রসেস সম্পর্কে আপনাদের জানাবো।

আপনারা আমাদের নিচের দেয়া তথ্য অনুযায়ী জানতে পারবেন। বিভিন্ন রকম হোটেলের নাম।এবং তাদের সাথে যোগাযোগ করার জন্য কন্টাক্ট নাম্বার। এবং হোটেল গুলোর ভাড়া সম্পর্কে।তার বেশি দেরি না করে এখনো জেনে নিন।

কক্সবাজার হোটেল ভাড়া:

যেহেতু আপনারা কক্সবাজার হোটেল গুলো এবং তার ভাড়া সম্পর্কে জানেন না। সেহেতু আপনাদের সুবিধার জন্য আমরা এই তথ্যগুলো তালিকা আকারে প্রকাশ করছি। যা থেকে আশা করা যায় খুব সহজেই বুঝতে পারবেন।

হোটেলের নাম: রয়েল টিউলিপ সি পাল বিচ রিসোর্ট।

হোটেল ভাড়া: প্রতি রাত ১২০০০ থেকে শুরু করে ১ লাখ ১৮ হাজার টাকা পর্যন্ত।

যোগাযোগ: ০১৯৭০৬৬০০৬৬

 

হোটেলের নাম : সায়মন বিচ রিসোর্ট

হোটেল ভাড়া : ১০৫০০ থেকে শুরু করে ৪৪ হাজার টাকা পর্যন্ত.

যোগাযোগ: ০১৭৫৫৬৯১৯১৭

 

হোটেলের নাম: ওয়ান প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্ট।

হোটেল ভাড়া: ৮ হাজার থেকে শুরু করে ১৭ হাজার টাকা পর্যন্ত।

যোগাযোগ: ০১৯৩৮৮৪৬৭৬১

 

হোটেলের নাম : হোটেল লাবনী

হোটেল ভাড়া : ১০০০ থেকে শুরু করে ৫৫০০ টাকা পর্যন্ত

যোগাযোগ: ০১৮১৫৪৬৯১১৩

 

আপনার এখানে বেশ কিছু হোটেল এবং তার ভাড়া সম্পর্কে লক্ষ্য করলেন। এ সকল হোটেল গুলো অবস্থিত কক্সবাজারের আশেপাশে।এই হোটেলগুলো যদি ভাড়া করতে চান। তাহলে অবশ্যই আগে থেকেই আমাদের দেয়া নাম্বার অনুযায়ী যোগাযোগ করতে পারেন। এই নাম্বারগুলোতে যোগাযোগ করে আপনি ভালোভাবে জেনে নেবেন আপনার হোটেল করার জন্য কত টাকা দিতে হবে। অবশ্য ভাড়া মিটিয়ে তবে বুকিং করবেন।

এতক্ষণে আপনারা অনেকটাই দুশ্চিন্তা থেকে মুক্তি পেয়েছেন বলে মনে করছি।কেননা আপনাদের সামনে আমরা বেশ কিছু হোটেল এবং তার ভাড়া সম্পর্কে প্রকাশ করেছি। এই অনুযায়ী আপনি হোটেলগুলো ভাড়া করতে পারবেন। এবং সেখান থেকেই কক্সবাজার সমুদ্র সৈকত উপভোগ করতে পারবেন।

Related Articles

Back to top button
Close