Gadgets

ছোট চার্জার ফ্যানের দাম ২০২৪ (আজকের দাম)

আপনার এলাকায় যখন লোডশেডিং দেখা দেয় তখন সাধারণত আমরা কোন ধরনের বৈদ্যুতিক চালিত ফ্যান চালাতে পারি না। জনসংখ্যা বৃদ্ধির কারণে বাংলাদেশে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিচ্ছে তার মধ্যে বৈদ্যুতিক সংস্থা অন্যতম যার কারণে এখন নিয়মিত প্রতিদিন 2 থেকে 3 ঘণ্টার বেশি সময় ধরে লোডশেডিং দেখা দিচ্ছে।

লোডশেডিংয়ের কারণে আপনি নিজের কাজ বন্ধ রাখতে পারেন না তাই কাজ করার জন্য হলে আপনাকে একটি সুস্থ ও শীতল মস্তিষ্ক থাকা জরুরি। কিন্তু বৈদ্যুতিক ফ্যান না থাকার কারণে অনেক সময় আমাদের গরমের কারণে কাজের প্রতি মনোযোগ নষ্ট হয়ে যায় যার কারণে আমরা কাজটি ঠিকভাবে করতে পারিনা।

তবে নিরাশ হওয়ার কারণ নেই কেননা বর্তমানে তথ্য প্রযুক্তির উন্নতির কারণে এখন আর আপনাকে বৈদ্যুতিক ফ্যান এর উপর নির্ভরশীল হতে হচ্ছে না। আপনি চাইলেই এখন বৈদ্যুতিক চার্জার ছাড়াই ব্যবহার করতে পারছেন বেশকিছু চার্জার ফ্যান যেগুলো আপনার জন্য বিশেষ ভূমিকা পালন করবে বিদ্যুৎ না থাকলেও।

তবে আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি ছোট চার্জার ফ্যানের দাম সম্পর্কে। বড় চার্জার ফ্যান গুলো সাধারণত আমরা ঘরে ব্যবহারের জন্য ব্যবহার করে থাকি কিন্তু কোথাও যাত্রাপথে আপনাকে গরম লাগলে সে অবস্থায় আপনাকে অবশ্যই একটি সহজে পরিবহনযোগ্য চার্জার ফ্যান জরুরী।

আপনাদের যৌথ সে বলতে চায় যে দেশের যে সকল ইলেকট্রনিক্স কোম্পানি রয়েছে তাদের প্রত্যেকেই বর্তমানে ছোট চার্জার ফ্যান তৈরিতে বিশেষ মনোযোগ হয়েছে। তাই বাজারে বর্তমানে বেশ কিছু নতুন মডেলের ছোট চার্জার ফ্যান দেখা দিয়েছে যা গুলো আপনারা চাইলে ক্রয় করতে পারেন। আপনাদের জানানোর উদ্দেশ্যে আমরা বর্তমান বাজারে পাওয়া যাচ্ছে এমন বেশ কিছু ছোট চার্জার ফ্যানের দাম মূল্য তালিকা এখানে উল্লেখ করেছে।

ছোট চার্জার ফ্যানের দাম

চার্জার ফ্যান আমাদের প্রাত্যহিক জীবনে যেমন জরুরি ঠিক তেমনি ছোট চার্জার ফ্যান আপনার জীবনের একটি সঙ্গী হতে পারে। কেননা এই চার্জার ফ্যান আপনি সহজে পরিবহন করতে পারবেন অর্থাৎ যাত্রাপথে কোন কাজের উদ্দেশ্যে বের হলে আপনার এই ফাইলটি ব্যবহার করতে পারেন।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম

বাজারে নিত্যনতুন মডেলের চার্জার ফ্যান বের হলেও আপনারা জন্য আমরা এখানে একটি তালিকা তৈরি করে প্রকাশ করেছে যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই চার্জার ফ্যান গুলো করতে পারবেন। বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালটন ভীষণ ক্লিক সিঙ্গার সকল কোম্পানিগুলো এখন বর্তমানে ছোট চার্জার ফ্যান তৈরিতে আগ্রহী হয়েছেন।

নিচের অংশে আমরা বেশ কিছু ছোট চার্জার ফ্যানের দাম অফিসার গুলো উল্লেখ করেছি যেগুলো আপনি ট্রাই করতে পারেন। চার্জার ফ্যান সহজে বহনযোগ্য ঠিক তেমনি আপনি হায় একবার চার্জ দিলে দিনে এক থেকে দেড় ঘণ্টার বেশি সময় ব্যবহার করতে পারবেন। এর ব্যাটারি এত বেশি মজবুত যে আপনি 2 বছর ব্যবহার করার পরেও ব্যাটারির মেয়াদ শেষ হয় না।

আজকের চার্জার ফ্যানের দাম

বাঁদরের ছোট চার্জার ফ্যান 250 টাকা থেকে শুরু করেছো 650 টাকা পর্যন্ত যে কোন মডেলের ফ্যানগুলো পাওয়া যাচ্ছে। এসকল ফলগুলো আপনি একবার চার্জ দেয়ার মাধ্যমে ছয় ঘণ্টার বেশি সময় ব্যবহার করতে পারবেন। নিজের অংশে যে তালিকা প্রকাশ করা হয়েছে সে তালিকা থেকে আপনার পছন্দমত যে কোন একটি ছোট চার্জার ফ্যান বাছাই করে ক্রয় করতে পারেন।

Related Articles

Back to top button
Close