Banking

নগদ এড মানি অফার ২০২৪ – অ্যাড মানি করে 200 টাকা আয়

বর্তমানে বাংলাদেশে যে সকল মোবাইল ব্যাংকিং সেবা রয়েছেন তাদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে নগদ। এ মোবাইল ব্যাংকিং কোম্পানিটি সর্বদা তাদের গ্রাহকদের সেবার কথা ভেবে বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। যার কারণে দিনের পর দিন এই মোবাইল ব্যাংকিং সেবার ব্যবহারকারীর সংখ্যা বেড়ে চলেছে। নগদে যেহেতু প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অফার দেয়া হয় আজকে আমরা আপনাদের সাথে একটি দারুন অফার নিয়ে আলোচনা করব।

সম্প্রতি নগদ তাদের অফিশিয়াল ওয়েবসাইট ও টেলিভিশনে বিজ্ঞাপনের মাধ্যমে এক ধরনের ক্যাম্পেইন চালু করেছে যে ক্যাম্পেইনে আমরা দেখতে পাই যে যদি কোনো গ্রাহক অ্যাড মানি ব্যবহার করে টাকা টান্সফার করে তাহলে তাকে বিশেষ অফার প্রদান করা হবে। আপনারা যারা নগদ ব্যবহারকারী রয়েছেন এবং নগদ থেকে টাকা ইনকাম করতে চান তাদের জন্য এটি সুবর্ণ সুযোগ। সুতরাং আপনি যদি এখন একটি সচ্ছল ভিসা কার্ড থেকে অ্যাড মানি করে নগদ একাউন্টে আনতে পারেন তাহলে আপনাকে বিশেষ বোনাস দেওয়া হবে।

এই ঘোষণার পর সারাদেশে নগদ ব্যবহারকারীগণ এই অফার সম্পর্কে জানতে অনেক বেশি আগ্রহী। আমাদের গ্রাহকদের সাহায্য করার উদ্দেশ্যে প্রতিনিয়ত তাদের অফার সংক্রান্ত বিস্তারিত তথ্য শেয়ার করেছি। নিচের অংশে আমরা আপনাদের জন্য নগদ অ্যাড মানি অফার তথ্য রয়েছে তা শেয়ার করলাম। তাহলে চলুন এই অফারের বিস্তারিত তথ্য আলোচনা করা যাক।

নগদ থেকে টাকা ইনকাম করার নিয়ম

নগদে গত 1 জুন থেকে শুরু করে 15 জুলাই পর্যন্ত একটি নতুন ক্যাম্পেইনে চালু করা হয় যে ক্যাম্পেইনের দেখা যায় যে এই তারিখের মধ্যে কোন ব্যবহারকারী সেভ করে 2000 টাকা অ্যাড মানি করে তাহলে তাকে ইনস্ট্যান্ট 200 টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। তবে আপনাদের জন্য বলতে চাই যে এই অফারটি শুধুমাত্র ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য অর্থাৎ অন্য কোন কার্ড অথবা যদি আপনার নগদে সেভ করা থাকে তাহলে আপনি এই ক্যাশব্যাক পাওয়ার যোগ্য হবেন না।

নগদ অ্যাড মানি অফার নেওয়ার নিয়ম

ওপরের অংশে আমরা আপনাদের জন্য অফার সংক্রান্ত বিস্তারিত তথ্য শেয়ার করলাম এখন আমরা আপনাদের সাথে শেয়ার করব কিভাবে এই অফারটি আপনি গ্রহণ করবেন তার সম্পর্কে। সুতরাং আপনারা যারা এই অফারটি নেওয়ার জন্য যোগ্য এবং আগ্রহী তারা এই অংশটুকু গুরুত্ব সহকারে পড়বেন।

  • এই অফারটি গ্রহণ করার জন্য আপনার অবশ্য একটি সচ্ছল নগদ একাউন্ট থাকতে হবে এবং যদি নগদ একাউন্ট না থাকে তাহলে নগদ একাউন্টে তাড়াতাড়ি খুলে ফেলুন।
  • নগদ একাউন্টে লগইন করার পর অ্যাড মানি অপশনে ক্লিক করে দুইটি অপশন আপনার সামনে প্রদর্শিত হবে। কার্ড থেকে নগদ এবং ব্যাংক থেকে নগদ। যেহেতু আপনি কার্ড থেকে নগদে টাকা টান্সফার করবেন তাই তা সিলেক্ট করুন।
  • অপশনে ক্লিক করার পর আপনার ই-মেইল ও টাকার পরিমাণ লেখার জায়গা থাকতে যথাস্থানে আপনার চেয়ে একটি ইমেইল রয়েছে সেই ইমেইল দিতে হবে এবং টাকার অ্যামাউন্ট ঘরে 2000 টাকা লিখুন।
  • পরবর্তী ধাপে আপনার কার্ডের ডিটেলস দিতে হবে এ ক্ষেত্রে উল্লেখ করা আপনার নাম কার্ড নাম্বার ওয়ার্ডের পেছনে 3 লেটার এর সিকিউরিটি কোড।
  • কার্ড নম্বর এড করার সময় নিচের দিকে একটি অপশন পাবেন সেখানে সেভ করার এই অফার পেতে হলে আপনাকে অবশ্যই কার্ডে সেভ করতে হবে।
  • পরবর্তীতে আপনার মোবাইল নাম্বারে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড প্রেরণ করা হবে। ভেরিফিকেশন করার পর আপনার নগদ একাউন্টে 2000 টাকা জমা হয়ে যাবে। এর কিছুক্ষণ পরই ক্যাশব্যাক বোনাস আপনার একাউন্টে জমা হবে অর্থাৎ আপনার একাউন্টে সর্বমোট 2025 টাকা যুক্ত হবে।

শর্তাবলী

নগদ কোম্পানি তাদের গ্রাহকদের জন্য এই অফারটি গ্রহণ করা সংক্রান্ত বেশ কিছু শর্তাবলী প্রণয়ন করেছে। সুতরাং আপনি অফার নেওয়ার পূর্বে অবশ্যই এর শর্তাবলী গুলো অনুসরণ করবেন।

  • আপনাকে অবশ্যই ভিসা কার্ড থেকে অ্যাড মানি করতে হবে।
  • অ্যাড মানি করার ক্ষেত্রে আপনাকে লক্ষ্য রাখতে হবে যেন আপনার কার্ডটি পূর্বে ব্যবহার করা হয়নি অথবা নগদ অ্যাপ এ সেভ করা হয়নি।
  • অ্যাড মানি করার সময় আপনাকে অ্যামাউন্ট অপশনে অবশ্যই 2000 টাকা উল্লেখ করতে হবে।
  • কার্ডের তথ্য গুলো যখন আপনি প্রদান করবেন তখন অবশ্যই সকল তথ্য সেভ করবেন।

উপরের দেওয়া তথ্যগুলো ভিত্তিতে আপনি হয়তো বুঝতে পেরেছেন যে নগদ অ্যাড মানি করে আমরা কতটা বেশি অফার পেতে চলেছে। আপনারা যদি আমাদের দেওয়া তথ্যগুলো যথাযথভাবে অনুসরণ করেন তাহলে স্বল্প সময়ের মধ্যেই নগদের এই অফারটা গ্রহণ করতে পারবেন। নগদের আরো মজাদার অফার সংগ্রহ করার জন্য আমাদের অন্যান্য আর্টিকেলগুলো করতে পারেন।

Related Articles

Back to top button
Close