Banking

নগদ অফার ২০২৪ – রিচার্জ ও ক্যাশব্যাক অফার

বর্তমান বাংলাদেশের সবচাইতে পরিচিত একটি মোবাইল ব্যাংকিং হলো নগর। নগদের মাধ্যমে সাধারণ মানুষ খুব সহজেই টাকা আদান-প্রদান করতে পারে। যে সুবিধাটি করে দিয়েছেন নগদ কর্তৃপক্ষ। তবে শুধুমাত্র টাকা আদান-প্রদানের সুবিধাই নয় টাকা আদান-প্রদানের মাধ্যমেও বেশ কিছু সুযোগ-সুবিধা রয়েছে যে সুযোগ-সুবিধা গুলো আমরা সাধারণ মানুষ পেয়ে থাকি অফারের মাধ্যমে।

প্রতিনিয়তই নগদ সাধারণ মানুষের সুবিধার্থে বেশ কিছু অফার দিয়ে থাকে যে অফার গুলো সম্পর্কে হয়তো আমরা অনেকেই জানিনা। তবে যে সমস্ত ব্যক্তিরা প্রতিনিয়তই নগদের ব্যবহার করে থাকে সেই সমস্ত ব্যক্তিরা এই অফার গুলো উপভোগ করে থাকে এবং তার সুবিধা ভোগ করে থাকে।

তবে আদান-প্রদানের ক্ষেত্রে যে সমস্ত ব্যক্তিরা নগদের ব্যবহার কম করে থাকেন তারা এই অফার গুলো সম্পর্কে অনেকেই জানেন না। যার কারণে এই সমস্ত অফারগুলো থেকেও বঞ্চিত হচ্ছেন দিনের পর দিন তাই প্রত্যেকটি মানুষই যদি নগদের সমস্ত অফার গুলো সম্পর্কে জানতে পারে সে ক্ষেত্রে প্রতিটি মানুষই অফার গুলো উপভোগ করতে পারবে।

তাই সমস্ত মানুষের কাছে নগদের অফারগুলো সম্পর্কে জানানোর জন্যই আমরা এই আর্টিকেলটি প্রকাশ করেছি যাতে করে প্রতিটি মানুষের নগদের সম্পর্কে কিন্তু নগদের অপারেশন সম্পর্কে জানতে পারে এবং সকল সুবিধা উপভোগ করতে পারে। তাই আর দেরি না করে নগদের অফার গুলো সম্পর্কে জানতে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন আপনার অজানা নগদ সম্পর্কিত আনান তথ্য।

নগদ ক্যাশব্যাক অফার

নগদ একাউন্টে যে ক্যাশব্যাক অফারটি রয়েছে তা সাধারণত নতুন অ্যাকাউন্ট ব্যবহারকারীরা উপভোগ করতে পারবে। একটি নতুন একাউন্ট খোলার তিন মাসের মধ্যে যদি নিজ নাম্বারে এই নগদের মাধ্যমে রিচার্জ করা হয়। সে ক্ষেত্রে ইনস্ট্যান্ট ২০ টাকা ক্যাশব্যাক পাবে প্রতিটি নগদ ব্যবহারকারী।

আপনি যদি প্রথম মাসের মধ্যে আপনার নিজ নাম্বারে রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করার সুযোগ রয়েছে। এছাড়াও আপনি যদি দ্বিতীয় মাসে আপনার নিজের নাম্বারে নগদের মাধ্যমে রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে সর্বোচ্চ ২০% ক্যাশব্যাক পাবেন যার সর্বোচ্চ সংখ্যা ৪০০ টাকা।

নগদ রেজিস্ট্রেশন অফার:

আপনারা সকলে জানেন নগদ রেজিস্ট্রেশন অফার সম্পর্কে আবার অনেকেই জানেন না যার কারণে প্রত্যেককেই নগদ রেজিস্ট্রেশন অফ হওয়া সম্পর্কে বিস্তারিত ধারণা দেয়ার জন্যই নিচে প্রকাশ করেছি নগদ রেজিস্ট্রেশন অফার। সাধারণত একটি নতুন নগদ একাউন্ট খোলার পরে সেই একাউন্টে সর্বনিময়ে ২৫ টাকা পর্যন্ত বোনাস দিয়ে থাকে। আর এই বোনাস টাই সাধারণত রেজিস্ট্রেশন অফার হিসেবে পরিচিত সাধারণ জনতার মাঝে।

নগদ রেফার অফার ২০২৩

সাধারণত আপনি যদি একটি নগদ রেফার করে থাকেন সেক্ষেত্র  আপনার খরচ হবে ২১ টাকা। পরবর্তীতে যদি আপনি প্রেফার্টি সম্পন্ন করতে পারেন সে ক্ষেত্রে আপনি ৪২ টাকা বনাস হিসাবে পাবেন। তবে এছাড়া প্রায় সময় রেফার করার মাধ্যমে আরো বেশি টাকা বোনাস হিসেবে পাওয়া সম্ভব। তাই আপনি যদি রেফার করে নগদের মাধ্যমে বোনাস পেয়েছেন সে ক্ষেত্রে আপনাকেও এই একাউন্ট রেফার করে দিতে হবে।

নগদ রিচার্জ অফার:

সাধারণত মোবাইল ফোনের মাধ্যমে একাউন্টের সাথে কথা বলার জন্য প্রয়োজন হয়ে থাকে balance তবে আমরা বিভিন্ন উপায়ে মোবাইলে ব্যালেন্স দিয়ে থাকি কেমন আমরা আশেপাশে অনেক দোকানে গিয়ে মোবাইলে রিচার্জ করে থাকি। এছাড়াও আমরা ঘরে বসেই খুব সহজে নগদ একাউন্টের মাধ্যমে রিচার্জ করতে পারি যা আমাদের জন্য খুবই সুবিধা জনক। তবে নগদের মাধ্যমে রিচার্জ করাটা শুধুমাত্র সুবিধাজনকই নয় এশাতে রয়েছে আরও বেশ কিছু লাভ।

যেমন আপনি যদি নগদের মাধ্যমে আপনার মোবাইল ফোনে 20 টাকা রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে আপনি দশ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। তবে অবশ্যই আপনাকে সে অফার অব্দি অপেক্ষা করতে হবে আপনি যদি ক্যাশব্যাক অফার পেয়ে থাকেন। সেক্ষেত্রে নগদের মাধ্যমে রিচার্জ করে সর্বোচ্চ 1000 টাকা পর্যন্ত ক্যাশবাগ পেয়ে যাবে।

তাই আপনারা হয়তো এতক্ষণে নগদের সমস্ত অফার গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন। তাই এই নির্দিষ্ট কাজগুলোতে যদি আপনারা নগদের ব্যবহার করে থাকেন। সে ক্ষেত্রে অবশ্যই অফার গুলো উপভোগ করতে পারবেন বলে মনে করছি।

Tags

Related Articles

Back to top button
Close