Gadgets

গোপন ক্যামেরার দাম ২০২৪ – স্পাই ক্যামেরার বর্তমান দাম

আপনারা হয়তো অনেকেই জানেন বাংলাদেশে অনেক রকমের ক্যামেরা পাওয়া যায়। যে ক্যামেরা গুলো সাধারণভাবে ব্যবহার করে আসছে বিভিন্ন মানুষ। আমরা অনেক রকমের ক্যামেরা লক্ষ্য করি যেমন ছবি তোলার ক্ষেত্রে এক ধরনের ক্যামেরা ব্যবহার কর হয়। এবং আমরা প্রত্যেকেই বিভিন্ন জায়গায় সিসি ক্যামেরা দেখে থাকি। এছাড়াও আরো বিভিন্ন কাজের জন্য বিভিন্ন রকম ক্যামেরা ব্যবহার করা হয়।

তবে আপনারা হয়তো অনেকেই জানেন আবার অনেকেই জানেন না। বর্তমান সময়ে বেশ কিছু ক্যামেরা রয়েছে যা মানুষের আড়াল থেকে রেকর্ড করে থাকে। লুকিয়ে ভিডিও রেকর্ড করার জন্য ব্যবহার হয়ে থাকে এক প্রকার ক্যামেরা। যা সাধারণত আমরা গোপন ক্যামেরায় বলে থাকি।

তবে আপনারা যারা গোপন ক্যামেরা সম্পর্কে জানেন তবে এর দাম সম্পর্কে জানিনা। তাদের জন্য বিশেষ করে আমাদের এই আর্টিকেলটি সাজানো হয়েছে। যাতে করে আপনারা পর্যাপ্ত পরিমাণ ধারণা নিতে পারেন গোপন ক্যামেরার সম্পর্কে। তাই গোপন ক্যামেরার দাম এবং গোপন ক্যামেরা সম্পর্কিত বিভিন্ন রকমের তথ্যগুলো জানতে আমাদের আর্টিকেলের সঙ্গেই থাকুন।

গোপন ক্যামেরা কি?

সাধারণভাবেই ক্যামেরা যে সমস্ত কাজে ব্যবহার হয় সেভাবে ব্যবহার করা হয় গোপন ক্যামেরা গুলো।যেমন ভিডিও করার ক্ষেত্রে কিংবা ছবি তোলার ক্ষেত্রে। ঠিক একইভাবে কাজে দেবে এই সমস্ত গোপন ক্যামেরা গুলো। তবে অন্যান্য ক্যামেরার চাইতে আকার আকৃতিতে খুব একটা বড় হয় না গোপন ক্যামেরাগুলো। কারণ কোন কিছুর লুকিয়ে ভিডিও করার ক্ষেত্রে কিংবা ছবি তুলার ক্ষেত্রে অন্য কেউ দেখে না ফেলে কিংবা বুঝে না ফেলে। সেই হিসেবেই তৈরি করা হয়ে থাকে গোপন ক্যামেরাগুলো। যার কারণে গোপন ক্যামেরাগুলো অন্যান্য ক্যামেরার চাইতে অনেকটাই ছোট হয়ে থাকে।

যে সমস্ত কাজে ব্যবহার করা হয় গোপন ক্যামেরা:

গোপন ক্যামেরা গুলো একেক জন একেক ক্ষেত্রে ব্যবহার করে থাকে। তবে যে সমস্ত কারণে মানুষ গোপন ক্যামেরা ব্যবহার করে থাকে। সেই কারণগুলো নিচে আলোচনা করা হলো।

১.গোপন ক্যামেরা দ্বারা গোপনে ভিডিও ধারণ করা হয়।

২. গোপনে ছবি তোলার জন্য এ ক্যামেরা ব্যবহার করা হয়।

৩.কোন কিছুর অডিও রেকর্ড করতেও এই গোপন ক্যামেরা ব্যবহার হয়ে থাকে।

৪.আমাদের অনেকেরই অনেক রকম দোকান কিংবা বাড়িতে প্রায় সময় অনেক ধরনের জিনিস চুরি হয়ে যায়। যার কারণে পরবর্তীতে এই সমস্ত জিনিসগুলো আর খুঁজে পাওয়া যায় না বা চোর টাকে আর খুঁজে পাওয়া যায় না।

তাই আপনি যদি আপনার দোকান কিংবা বাসা বাড়িতে এই গোপন ক্যামেরা ব্যবহার করে থাকেন। সে ক্ষেত্রে খুব সহজেই চোর ধরতে পারবেন।

৫. এছাড়া অনেক রকম দুর্নীতি হতে দেখা যায়। যে সমস্ত দুর্নীতিগুলোর প্রমাণ রাখার জন্য সাংবাদিকরা এই গোপন ক্যামেরা ব্যবহার করে থাকে।

কোন পেশার মানুষের জন্য গোপন ক্যামেরা অত্যন্ত জরুরি?

বিশেষ করে কয়েকটি বিষয়ের মানুষের জন্য গোপন ক্যামেরা খুবই প্রয়োজনীয়। তার মধ্যে রয়েছেন সাংবাদিক। যে সমস্ত সাংবাদিকরা প্রতিনিয়ত বিভিন্ন রকমের রিপোর্ট তৈরি করে থাকেন। এরমধ্যে অনেক দুর্নীতি ও হতে দেখা যায় যে দুর্নীতিগুলো ভিডিও করতে গিয়ে বা ছবি তুলতে গিয়ে অনেকেই বিভিন্ন রকম বিপদের সম্মুখীন হয়ে থাকে।

তাই কোন সাংবাদিক চাইলেই আড়াল থেকে গোপন ক্যামেরার মাধ্যমে এ সমস্ত দুর্নীতিগুলোর ভিডিও কিংবা ছবি তুলে প্রমাণ হাসিল করতে পারে। এছাড়া ও প্রতিটি প্রশাসন কর্মকর্তারাও এই ক্যামেরারের মাধ্যমে বিভিন্ন রকমের অপরাধ কিংবা অন্যান্য কার্যক্রম গুলো ভিডিও করে রাখতে পারে যাতে করে পরবর্তীতে তাদের এই সমস্ত বিষয়গুলো নিয়ে অসুবিধায় পড়তে না হয়।

তাই গোপন ক্যামেরা কাদের জন্য প্রয়োজন। বা কি কাজের জন্য ব্যবহার করা হয়। তা হয়তো আপনার এতক্ষণে বুঝতে পেরেছেন। তাই নিচের দেয়া তথ্যগুলো অনুযায়ী জেনে নিন বিভিন্ন গোপন ক্যামেরার দাম।

Night vision DVR hpy watch hidden camera: 2350 taka

Bulb chape x910 panoramic 360 degree HD camera:1700 tk

Full hd usb wlde angle view wall charger spy camera:3,200 tk

Clock spy camera 1080p recording night vision SD card Wi-Fi:3,500 take 

Related Articles

Back to top button
Close